ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

রাশিফল

মূল্যবান বস্তু সামলে রাখুন মকর, হলুদ শুভ রং কর্কটের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৪
মূল্যবান বস্তু সামলে রাখুন মকর, হলুদ শুভ রং কর্কটের

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে
তারিখ- ২০/০৯/২০১৪

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪
পরিবর্তনশীল প্রাকৃতিক আবহাওয়ার জন্য জীবাণুঘটিত শারীরিক সমস্যার সৃষ্টি হতে পারে। ব্যবসা ও কর্মক্ষেত্রে মধ্যম ভাব বজায় থাকবে। জাতিকারা পরিবার ও কর্মক্ষেত্র সমানভাবে বজায় রাখতে গিয়ে সমস্যায় পড়বেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তে পরিবারের সহায়তা দরকার পড়বে। প্রেমে নক্ষত্রের মিশ্র প্রভাব দেখা যাচ্ছে।

টোটকা: দিনের প্রথম খাবার গ্রহণ করার আগে যেকোনো প্রাণীকে খাদ্য দান করুন।
 
বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯
বিশেষ প্রয়োজনে কোথাও গিয়ে প্রশংসা ও সম্মান পেতে পারেন। নতুন যোগাযোগের ফলে উদ্দেশ্য পূরণ ও অর্থলাভ হতে পারে। অন্যকে সাহায্য করতে হলে বুঝে ব্যয় করুন। জাতিকাদের ক্ষেত্রে পরিবারে আনন্দ লাভ ও আত্মীয় সমাগমের যোগ দেখা যাচ্ছে। তবে অপছন্দের লোকজনের সঙ্গে কাজ করতে বাধ্য হওয়ার ফলে মানসিক যন্ত্রণা দেখা দিতে পারে।

টোটকা: শোবার ঘরে সাদা ফুলের তোড়া রাখুন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮
আপনার ব্যক্তিগত গুরুত্বপূর্ণ কাজ স্থগিত রাখতে হতে পারে। সকালের দিকে পরিবেশ প্রতিকূল হলেও বিকেলে অপ্রত্যাশিত সুযোগ আসতে পারে। কোনো সক্ষম ব্যক্তির মাধ্যমে উপকৃত হবেন। পারিবারিক আলোচনায় জাতিকাদের মতামত গ্রহণ করা হবে। বাবার সঙ্গে যোগাযোগের যোগ আছে। প্রেম নিয়ে কোনো সমস্যা এলে নিজেই সমাধানের চেষ্টা করুন।

টোটকা: পানিতে কয়েকটি পদ্মফুল রেখে বসার ঘরের দক্ষিণ কোণে রেখে দিন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭
পরিবেশ মোটামুটি অনুকূলে থাকলেও মানসিক শান্তি  পাওয়া কঠিন হবে। কাজের গতি কিছুটা বাঁধা প্রাপ্ত হতে পারে। নিজের বুদ্ধি প্রয়োগে সফলতার আশা কম। জাতিকারা আগের নেওয়া কোন সিদ্ধান্ত বদল করে সুফল পাবেন। সুযোগকে কাজে লাগাতে পারলে উন্নতির সুযোগ হবে।
 
টোটকা : একটি পাত্রে পানিয়ে জব, গম , চাল ভিজিয়ে রাখুন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২
সরাসরি নয়, তবে পরোক্ষ শত্রুতা আপনাকে বিচলিত করতে পারে। ঘনিষ্ঠ কোনো ব্যক্তির আগমনে আপনার কাজে সুবিধা হবে। ঝুঁকিপূর্ণ ব্যাপার এড়িয়ে চলুন। জাতিকাদের আর্থিক ক্ষতির যোগ আছে। তাড়াহুড়া করে করা কাজ নিয়ে সমস্যায় পড়তে পারেন। কর্মক্ষেত্র নিয়ে পারিবারিক সমস্যার সম্ভাবনা দেখা যাচ্ছে।

টোটকা: গোলাপজল মিশ্রিত জলে গোসল করুন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯
বিদ্যার্থীদের পক্ষে সময়টা অনুকূলে। ধৈর্য নিয়ে কাজ করলে পরিস্থিতি আপনার পক্ষে আসবে। প্রতিযোগিতার ক্ষেত্রে জয় আসবে। জাতিকাদের সিদ্ধান্তে পরিবারে সুদূরপ্রসারী শুভ ফল হবে। জাতিকারা যেকোনো ধরনের বিতর্ক এড়িয়ে চলুন। প্রেমযোগ শুভ।

টোটকা: ঘুম ভাঙার পর সূর্যের দিকে মুখ করে একটি মাটির  ঘটকে দুই হাতে ধরে তিনবার মাটিতে জল ঢালুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) শুভ রং সাদা, শুভ সংখ্যা : ২১
মানসিক দ্বন্দ্ব নিয়ে হতাশাগ্রস্ত হওয়া উচিৎ হবে না। সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে। অনিচ্ছা সত্ত্বেও কোনো প্রভাবশালী ব্যক্তির নির্দেশ মানতে বাধ্য হবেন। জাতিকারা শত্রুপক্ষকে যথাযথ উত্তর দিয়ে শাসনে রাখতে পারবেন। কাজের মধ্যে ধর্মের প্রাধান্য থাকবে বেশি। দাম্পত্য জীবন নিয়ে সমস্যার কিছুটা সমাধান হবে।

টোটকা: একটি হলুদ সুতি কাপড়ে কিছুটা সরষে এবং তিল পুটুলি করে বেঁধে জলে ভাসিয়ে দিন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ১৮
আজ কোনো বিশেষ প্রতিশ্রুতি না দেওয়াই ভালো। প্রতিশ্রুতির খেলাপ হয়ে যেতে পারে। অর্থকরী কারণে ভুল বোঝাবুঝি হতে পারে। বাধার ভেতরেও কোনো বিশেষ সংবাদে আশার আলো দেখাবে। জাতিকারা কোনো হিতৈষী বন্ধুর সাহায্য পাবেন। ভ্রমণের যোগ আছে। প্রেমের ক্ষেত্রে কিছু কিছু নাক্ষত্রিক বাধার জন্য সফলতা আসায় সমস্যা হচ্ছে।

টোটকা: একটি মাটির সরায় কিছুটা কালো জিরা, ঘি, শুকনো মরিচ এবং কয়েকটি পাটকাঠি রেখে সেগুলিকে বাড়ির বাইরে আগুনে পুড়িয়ে দিন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ৩
অপছন্দের পরিবেশের সঙ্গে মানিয়ে চলুন। নিজে যাচাই করে সিদ্ধান্ত নিন। প্রেমের যোগ আছে। প্রেমের প্রস্তাবে এগিয়ে চলুন। জাতিকাদের পারিবারিক সমস্যার সমাধান হবে। নতুন মানুষের সঙ্গে পরিচিতি হতে পারে। আর্থিক দিকটি আজকের দিনে শুভ।

টোটকা: ভোর বেলায় দারুচিনি ও মধু সেবন করুন।  

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫
আপনার মাধ্যমে উপকৃত কেউ আপনাকে প্রতারিত করতে পারে। টাকা পয়সা লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন। নতুন বিনিয়োগের উদ্যোগ আজকের দিনে না নেওয়াই ভালো। ছাত্রদের জন্য দিনটি শুভ। জাতিকারা বিকেলের পর থেকে গয়না, মোবাইল ইত্যাদি ছোট কিন্তু মূল্যবান বস্তু সামলে রাখুন। শারীরিক সমস্যা দেখা দিতে পারে। প্রেমযোগ শুভ।

টোটকা: একটি একটি গোটা সুপারি, তিনটি বেল পাতা এবং একটি কলা বাড়ির পশ্চিম দিকের কোণে মাটির পাত্রে রাখুন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬
কর্মক্ষেত্রে নতুন ধরনের পরিবেশের সঙ্গে মানিয়ে নিয়ে সমস্যা হতে পারে। অন্যায় দেখে প্রতিবাদ করলেও কোনো সুরাহা হবে না। আপনার নেওয়া কোনো পদক্ষেপ নিয়ে বিতর্ক শুরু হতে পারে। ছাত্রদের জন্য দিনটি শুভ। জাতিকারা নিজের দক্ষতায় পরিবেশ পক্ষে আনতে পারবেন। দাম্পত্য জীবনে রাশিচক্রের প্রভাবে সমস্যা দেখা যাচ্ছে।

টোটকা: একটি মাটির পাত্রে কিছুটা গুড়, একটি পান, কিছুটা তেল এবং কয়েকটি দুর্বা ঘাস একসঙ্গে রেখে বাড়ির পশ্চিম কোণে রেখে দিন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১১
সহকর্মীর অশুভ মনোভাব আপনাকে ব্যথিত করবে। আপনার বিরুদ্ধে সম্মানহানির চেষ্টা হলেও সেটা ব্যর্থ হবে। দিনের শেষের দিকে প্রতিকূল পরিবেশ কেটে যাবে। জাতিকাদের মধ্যে আধ্যাত্মিক ভাব বজায় থাকবে। বেশি আবেগপ্রবণতার জন্য কাজে সমস্যা হতে পারে। এই আবেগ প্রবণতাই প্রেমের ক্ষেত্রে আপনার সফল না হওয়ার কারণ হিসেবে দেখা দেবে।

টোটকা: একটি নিমডাল তিনটি ছোট ছোট টুকরা করে লাল সুতোয় জড়িয়ে পকেটে রাখুন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa