ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাশিফল

লোভে ক্ষতি সিংহের, বৃশ্চিকের পেশায় কৃতিত্ব

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৪
লোভে ক্ষতি সিংহের, বৃশ্চিকের পেশায় কৃতিত্ব

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে
তারিখ- ২৭/১০/২০১৪

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল) শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩
শুভযোগের সুফল পেতে বিলম্ব হতে পারে। উচ্চশিক্ষা বা গবেষণার জন্য বিদেশযাত্রার সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে শ্রম ও অধ্যবসায়ের ফল মিলতে পারে। জ্ঞাতি-শত্রুদের চক্রান্তে ক্ষতির আশঙ্কা আছে। প্রেমযোগ নেই।

টোটকা: সম্ভব হলে একটি তামার বালা হাতে পড়ুন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৫
দিনের মধ্যভাগে অতিরিক্ত ভাবাবেগ বা হঠকারিতায় বিপত্তির আশঙ্কা আছে। সংক্রমণজনিত রোগব্যাধিতে কাজকর্মে ব্যাঘাত ঘটতে পারে। আংশিক ঋণশোধে স্বস্তি পেতে পারেন। মৌলিক ও বিচক্ষণ কৌশলে পারিবারিক সমস্যার মোকাবিলা করতে সফল হবেন। দাম্পত্য সমস্যার যোগ আছে।

টোটকা: গোসল করার পর একটি নারিকেল বাড়ির সদর দরজার ঠিক বাইরে মাটির উপর আঘাত করে ভেঙে ফেলুন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৯
কোনো সুযোগ উপার্জনের বিকল্প পথ খুলে দিতে পারে। প্রেম-প্রণয়ে জটিলতা থেকে পারিবারিক দায়িত্বে অবহেলা দেখা দিতে পারে। স্নায়ুপীড়ার প্রকোপ উদ্বেগ বৃদ্ধির সম্ভাবনা আছে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা বাড়বে।

টোটকা: একটি নাভি শঙ্খ নিজের কাছে রাখুন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ১২
স্বামী-স্ত্রী উভয়ের চেষ্টায় পারিবারিক পরিস্থিতির উন্নতি করা সম্ভব হবে। গাড়ি  ক্রয়-বিক্রয় নিয়ে গুরুজনের সঙ্গে মতান্তরের সম্ভাবনা আছে । প্রেমের যোগ শুভ।

টোটকা:  একটি রূপোর কয়েন নিজের সঙ্গে রাখুন।

সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট) শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৬
গ্রহের শুভ দৃষ্টির ফলে ভাগ্যোদয়ের যোগ আছে। মাতৃকুলের সম্পত্তি পাওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে। মধ্যভাগে গুণী ব্যক্তির সান্নিধ্যে আত্মিক উন্নতির যোগ আছে। ব্যবসায়ীদের শুভ সময় আগত। অতিরিক্ত অর্থ লাভ করতে গিয়ে ক্ষতি হয়ে যাবার সম্ভাবনা দেখা যাচ্ছে। প্রেমযোগ ক্ষীণ।

টোটকা: একটি পাত্রে  যব, গম , চাল, কালো জিরা, কাঁচা মরিচ ভিজিয়ে বিছানার তলায় সারারাত রাখুন।

কন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৫
অজানা কারণে প্রেম-প্রণয়ে জট পাকতে পারে। গুরুজনের আরোগ্যের জন্য স্বাস্থ্যকর স্থানে গমনের পরিকল্পনা করতে পারবেন। প্রশাসনিক দায়িত্ব বৃদ্ধিতে পরিশ্রম বাড়বে। সেবামূলক প্রতিষ্ঠানের উন্নতির জন্য অর্থসংগ্রহের চেষ্টা সফল হবে। সাংসারিক দায়িত্ব পালনে ব্যয় বৃদ্ধিতে সঞ্চয়ে হাত পড়বে।

টোটকা: শয়ন কক্ষের দক্ষিণে গোটা দিন একটি মাটির প্রদীপ জ্বালিয়ে রাখুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর) শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৯
গ্রহের শুভ প্রভাব থাকায় কর্মক্ষেত্রে জটিলতার অবসান হবে। বাহন ক্রয়ের শুভযোগ। কোনো ধরনের সম্পত্তি ক্রয়-বিক্রয়ের পরিকল্পনার পূর্বে আইনি পরামর্শ অবশ্যই প্রয়োজন। বন্ধুর সহায়তায় দাম্পত্য কলহের অবসান হলেও পারিবারিক সমস্যা একেবারে মিটে যাবে না।

টোটকা: শোবার ঘরে সাদা ফুলের তোড়া রাখুন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর–২২ নভেম্বর) শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৬
শারীরিক ক্লেশ এবং অতিরিক্ত পরিশ্রমে দৈহিক দুর্বলতা ও হজমের গণ্ডগোল দেখা দিতে পারে। গুরুজনের পরামর্শ কার্যোদ্ধারের সহায়ক হতে পারে। পেশায় কৃতিত্ব লাভ হতে পারে। ভ্রমণের সুযোগ আসলেও তা বাতিল হবার সম্ভাবনা বেশি। প্রেমযোগ নেই।

টোটকা: বাম অথবা ডান হাতের কব্জিতে একটি কালো সুতা বেঁধে রাখুন।

ধনু: (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর) শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১৯
দিনের মধ্যে বিষণ্ণতা গ্রাস করতে পারে তবে তা কেটে যাবে। ব্যবসায় বাড়তি বিনিয়োগে অপ্রত্যাশিত উন্নতির সুযোগ আসতে পারে। গৃহনির্মাণের জন্য ব্যাংক ঋণের আবেদন মঞ্জুর হতে পারে। সজ্জন ব্যক্তির দুর্লভ সঙ্গলাভ আপনাকে খুশিতে রাখবে। প্রেমযোগ শুভ।

টোটকা: লোহা, দস্তা এবং তামা তিনটি ধাতুর ছোট টুকরো নিজের পকেটে রাখুন।

মকর: (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি) শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ২
স্বজনদের শত্রুতায় অশান্তি বাড়বে। বিতর্ক-বিবাদ ও পারিবারিক ঝামেলায় অযথা হয়রানি ও কাজকর্মে ব্যাঘাত ঘটার যোগ আছে। দূরবর্তী স্থানে বদলির সম্ভাবনায় কিছুটা স্বস্তি মিলতে পারে। দাম্পত্য জীবন শুভ।
 
টোটকা: একটি কাঁচা কলাকে তেল এবং সিঁদুর মাখিয়ে সমানভাবে দুই টুকরো করে বাড়ির পিছনের অংশে মাটির পাত্রে রেখে দিন।

কুম্ভ: (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি) শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১০
স্বজনদের সঙ্গে মনোমালিন্যে মন খারাপ হবার যোগ আছে। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনায় সাফল্য লাভ করবেন। মধ্যভাগে সাহিত্য ও সঙ্গীতের অনুশীলনে ব্যুৎপত্তি, মামলা-মোকদ্দমার ফল অনুকূলে যাওয়ারই সম্ভাবনা আছে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য লাভ করবেন। প্রেম যোগ বিঘ্ন যুক্ত।

টোটকা: তিনটি খেজুর, সামান্য ঘি এবং কিছুটা চাল বাড়ির দক্ষিণ-পূর্ব কোনে স্থাপন করুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ) শুভ রং: আকাশী,  শুভ সংখ্যা: ১১
গবেষণার সঙ্গে যুক্ত ব্যক্তিদের শুভ সময় এবং উন্নতির যোগ আছে। জন্মসূত্রে অর্থ প্রাপ্তিযোগের ইঙ্গিত। উপকারের প্রতিদান না-ও জুটতে পারে। সবান্ধব দূর ভ্রমণের পরিকল্পনা বানচাল হতে পারে। প্রেমযোগ আছে।

টোটকা: একটি কলা গাছের কাণ্ড অর্থাৎ ‘থোর’, দু’টি টুকরো করে একটি মাটির পাত্রে বাড়ির দক্ষিণে সারাদিন রেখে দিন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা,  অক্টোবর ২৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।