ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

সামাজিক কাজে সুনাম মকরের, মিথুনের অনিদ্রায় ভোগান্তি

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৪
সামাজিক কাজে সুনাম মকরের, মিথুনের অনিদ্রায় ভোগান্তি

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।


আজ কেমন যাবে
তারিখ- ০৫/১২/২০১৪

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং :নীল, শুভ সংখ্যা : ১২
অংশীদারি ব্যবসার সমস্যা বা আর্থিক ঝামেলা আদালতে গড়ানোর সম্ভাবনা আছে। নিজস্ব পরিকল্পনায় স্ব-নিযুক্তি প্রকল্পে সাফল্যের সূচনা। হাড়ের সমস্যায় ভুগতে হতে পারে। প্রেমের ক্ষেত্রটি স্বাভাবিক রাখার জন্য আপনার সর্তক হওয়া দরকার।

টোটকা: বাড়ির সদর দরজা থেকে দেখা যায় এমন জায়গায় একটি সাদা শঙ্খ রাখুন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৫
বাধা ও বিপর্যয়ের মধ্যদিয়ে ব্যবসায় অগ্রগতি আসবে। চারুকলার চর্চায় কৃতিত্বের স্বীকৃতির যোগ আছে। বাতজনিত প্রকোপ বৃদ্ধিতে দুর্ভোগ হতে পারে। প্রেমযোগ শুভ।

টোটকা: নিজের পকেটে তুলসী পাতায় একটি চন্দনের টিপ দিয়ে কাছে রাখুন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৭
স্থির বুদ্ধিতে প্রতিকূলতার মোকাবিলা করে কাজকর্মে অগ্রগতির লক্ষণ দেখা যাচ্ছে। মকদ্দমার ফল অনুকূলে যেতে পারে। অনিদ্রাজনিত রোগে ভোগান্তি হতে পারে। প্রেমযোগ আছে তবে তা গতিশীল নয়।

টোটকা: কাজের টেবিলের ড্রয়ারে একটি মাটির ডেলা সঙ্গে তিনটি তুলসী পাতা এবং কিছু সাদা ফুল একটি সাদা কাপড়ে জড়িয়ে রাখুন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫
অপ্রিয় সত্য এড়িয়ে কৌশলে শত্রুদমন করতে পারবেন। কোনো কর্মীর কলকাঠিতে ব্যবসায় লোকসান হতে পারে। প্রিয়জনের অনৈতিক কাজকর্ম নিয়ে ভুল বোঝাবুঝি হতে পারে। প্রেম নিয়েও সর্তক থাকুন।

টোটকা: গাড়ি চালকেরা গাড়ির সামনের দিকে তিনটি পাতি লেবু, তিনটি লঙ্কা একটি সুতায় বেঁধে ঝুলিয়ে রাখুন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) শুভ রং : গোলাপি, শুভ সংখ্যা : ১৯
কর্ম পরিবর্তনের পরিকল্পনায় আশার আলো দেখা দেবে। বাক্যালাপে সংযমের অভাবে ভাবমূর্তির ক্ষতি হতে পারে। ঘাড় ও পিঠের ব্যথা কষ্ট হতে পারে। প্রেম-প্রণয়ের ক্ষেত্রে নৈরাশ্যের যোগ দেখা যাচ্ছে।

টোটকা: শোবার ঘরে একটি পিতলের পাত্রে জল দিয়ে তিনটি পদ্মফুল রাখলে উপকার পাবেন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২৩
দীর্ঘ প্রতীক্ষার পরে পদোন্নতির শুভযোগ উপস্থিত হতে পারে। উপস্থিত বুদ্ধি ও সময়োচিত সাহসের জোরে বিপদ থেকে উদ্ধার পাবেন। প্রিয়জনের সুচিকিৎসায় স্বাস্থ্যোন্নতিতে দুশ্চিন্তার অবসান হবে। প্রেম নিয়ে ছোটখাটো সমস্যা আসতে পারে।

টোটকা: ভোরে শয্যা ত্যাগ করে সামান্য জলে ভেজানো চাল চিবিয়ে ফেলুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৯
কর্তাব্যক্তির আনুকূল্যে কাজের সমস্যার সমাধান হতে পারে। পৈতৃক সম্পত্তি দখল নিয়ে অশান্তি দেখা দিতে পারে। ধর্মচর্চায় ও জনসেবায় শান্তি লাভ করবেন। প্রেমে কোনো ধরনের সমস্যা হলে দু’জনে পরিষ্কার করে আলোচনা করুন।

টোটকা: সুগন্ধি মিশ্রিত জলে গোসল করুন।  

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : গোলাপি, শুভ সংখ্যা : ৮
সৎসাহসে ভর করে শত্রু হটিয়ে কার্যোদ্ধার করতে সফল হবেন। সম্পত্তি কেনার পরিকল্পনা সফল হতে পারে। প্রিয়জনের বিয়ের আলোচনা থেকে বিপত্তির আশঙ্কা আছে। বিষয়-সম্পত্তি নিয়ে মা-বাবার সঙ্গে মতান্তরে মানসিক ক্লেশ দেখা দিতে পারে। নতুন প্রেমের যোগ আছে।

টোটকা: একটি জীবন্ত মাছকে জলাশয়ে ছেড়ে দিন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৭
প্রতিবাদী মনোভাবের জন্য কর্মক্ষেত্রে জটিলতা বাড়বে। হাতছাড়া জিনিস পুনরুদ্ধারের সম্ভাবনা কম। মানসিক শান্তির জন্য ভ্রমণের চিন্তা আসতে পারে। সেবামূলক প্রতিষ্ঠানের উন্নতির জন্য অর্থসংগ্রহের চেষ্টার সঙ্গে যুক্ত হতে পারেন। প্রেম –দাম্পত্য যোগ শুভ।

টোটকা: তুলসী রোপণ করুন। অথবা কোনো তুলসী গাছে জল দিন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৬
আজকের দিনে ব্যবসায় বাড়তি বিনিয়োগ স্থগিত রাখাই ভালো। সামাজিক কাজে সুনাম বাড়বে। চারুকলা চর্চায় কৃতিত্বের স্বীকৃতি লাভের যোগ আছে। প্রেম নিয়ে বন্ধুর সঙ্গে মতবিরোধ হতে পারে।

টোটকা: ডুমুর ও কাঁচা তেঁতুল মাটির ঘটে রেখে বাড়ির দক্ষিণে রেখে দিন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২
উদ্যমের অভাবে শুভযোগ হাতছাড়া হতে দেওয়া উচিত নয়। লক্ষ্য স্থির রেখে কাজ করা দরকার। অস্থিরতা দমনে সজ্জন-সান্নিধ্য কার্যকর হতে পারে। প্রেমের ক্ষেত্রেও সতর্ক হোন।

টোটকা: একটি কলাকে কিছুটা কালো জিরে, কিছুটা চাল, সামান্য তিল, অল্প জল দিয়ে মেখে জলাশয়ে ভাসিয়ে দিন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : সবুজ,  শুভ সংখ্যা : ৯
কর্মসূত্রে নানা স্থানে ভ্রমণের যোগ আছে। শত্রু মোকাবিলায় আইনি প্রস্তুতি দরকার। তৃতীয় কাউকে ঘিরে প্রেম-প্রণয়ে জটিলতা বাড়বে। প্রেমের ক্ষেত্রে মান-অভিমান দূরে সরিয়ে রাখার চেষ্টা করুন।

টোটকা: পাঁচটি বোঁটাযুক্ত পানের পাতার উপর তেল ও সিঁদুর মিশিয়ে একটি করে ফোঁটা দিয়ে একটি পিতলের পাত্রে রান্নাঘরে রাখুন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।