ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

রাশিফল

সমাজ সেবায় মিথুনের শান্তি, কর্মক্ষেত্রে গোলযোগের আশঙ্কায় বৃষ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৪
সমাজ সেবায় মিথুনের শান্তি, কর্মক্ষেত্রে গোলযোগের আশঙ্কায় বৃষ

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে

তারিখ- ০৮/১২/২০১৪

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল) শুভ রং: নীল, শুভ সংখ্যা: ২১
উপস্থিত বুদ্ধিতে শত্রুর চাল সামাল দিয়ে কার্যদ্ধার করতে পারবেন। পৈতৃক সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিবাদ বাড়বে। পথেঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার। প্রেম নিয়ে অতিরিক্ত চিন্তা-ভাবনা আপনার কর্মক্ষেত্রে সমস্যা ডেকে আনবে।
 
টোটকা: পাঁচটি সিম বীজ ও কিছুটা সজনে ফুল একটি হলুদ কাপড়ে বেঁধে মাটির পাত্রে বিছানার তলায় রেখে দিন। পরের দিন সূর্য ওঠার আগে সেটিকে জলে ভাসিয়ে দিন।

বৃষ: (২১ এপ্রিল-২১ মে) শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৬
কর্তৃপক্ষের সঙ্গে বিবাদে কর্মক্ষেত্রে গোলযোগ হতে পারে। অপ্রিয় ভাষণ থেকে বিরত থাকতে না পারলে বিপদ। প্রবল দুঃখবোধ থেকে মনে অবসাদ আসতে পারে। প্রেমযোগ নেই।

টোটকা: একটি মাটির পাত্রে কিছুটা গুড়, একটি পান, কিছুটা তেল এবং কয়েকটি দূর্বা ঘাস এক সঙ্গে রেখে বাড়ির পশ্চিম কোনে রেখে দিন।

মিথুন: (২২মে-২১ জুন) শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৯
অতিরিক্ত উচ্চাশা থেকে বিপদের আশঙ্কা রয়েছে। ঋণশোধের পরিকল্পনায় ব্যাঘাত ঘটতে পারে। সমাজ সেবায় শান্তি পাবেন। প্রেম নিয়ে জটিলতা থাকবে।

টোটকা: একটি নিম পাতা ও সামান্য চাল সকালে উঠে চিবিয়ে সেটিকে জলে ফেলে দিন।
 
কর্কট: (২২ জুন-২২ জুলাই) শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৬
বহুজাতিক সংস্থায় কর্ম প্রাপ্তি ও বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। প্রিয়জনের অনৈতিক কাজকর্মে পরিবারে অশান্তি ও সম্মানহানির যোগ রয়েছে। হার্নিয়া জাতীয় রোগে অস্ত্রোপচারের সম্ভাবনা দেখা যাচ্ছে। প্রেমযোগ ক্ষীণ।

টোটকা: শুকনো লঙ্কা, সাদা জিরা এবং পাতি লেবু একটি লাল কাপড়ের মধ্যে বেঁধে বাড়ির সদর দরজার বাইরে রাখুন।

সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)  শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১১
বিতর্কিত উপায়ে উপার্জন নিয়ে ঝামেলার আশঙ্কা রয়েছে। বন্ধুর সহায়তায় সম্পত্তি-বিবাদের মোকাবিলা করতে পারবেন। সংক্রমণের ফলে ভোগান্তি দেখা দেবে। প্রেমযোগ শুভ।
 
টোটকা: শুকনো লঙ্কা, সাদা জিরা এবং পাতি লেবু একটি লাল কাপড়ের মধ্যে বেঁধে বাড়ির সদর দরজার বাইরে রাখুন।

কন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)  শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ২
সৃষ্টিশীল কাজের বিশেষ স্বীকৃতির যোগ রয়েছে। আলোচনায় সম্পত্তি-সমস্যা মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে। পরোপকারের স্বীকৃতি মিলতে পারে। প্রেমযোগ শুভ।

টোটকা: বেল পাতায় একটি চন্দনের টিপ দিয়ে কাছে রাখুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) শুভ রং: বাদামি,  শুভ সংখ্যা: ৭
অংশীদারের ছলচাতুরীতে ব্যবসায় লোকসানের আশঙ্কা রয়েছে। স্বামী-স্ত্রী একমত হয়ে কাজ করা দরকার। পেটের পীড়ায় দুর্ভোগ বাড়বে। দাম্পত্য বিষয়ে সতর্ক থাকুন।

টোটকা: জলে নিম পাতা ও কালোজিরা রেখে বসার ঘরে দক্ষিণ কোনে রেখে দিন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর-২২ নভেম্বর) শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৪
নিজের প্রতিভায় কর্মে সাফল্যের বিলম্বিত স্বীকৃতির সম্ভাবনা রয়েছে। অতিথিকে ঘিরে সংসারে অশান্তি দেখা দিতে পারে। স্বাস্থ্যহানি কাজকর্মে প্রভাব ফেলতে পারে। সঞ্চয়ের যোগ শুভ। প্রেমযোগ রয়েছে।

টোটকা: একটি পাত্রে জলে কলাই, ধান, তিল, ভিজিয়ে রান্না ঘরে রাখুন।

ধনু: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৭
পরিবারের দায়িত্ব পালন নিয়ে মা-বাবার সঙ্গে মতবিরোধ হতে পারে। বহুদিনের বকেয়া অর্থ ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। সঙ্গীত এবং ললিত কলার চর্চায় উন্নতি লাভ করবেন। প্রেমযোগ রয়েছে।

টোটকা: শোবার ঘরে সাদা ও নীল ফুলের তোড়া রাখুন।

মকর: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) শুভ রং: লাল, শুভ সংখ্যা: ১৬
উপস্থিত বুদ্ধিতে শত্রুর চক্রান্ত বানচাল করে দিতে পারবেন। ব্যবসায় বহুলাভের ইঙ্গিত রয়েছে। ভাইবোনের সঙ্গে বিরোধে পৈতৃক সম্পত্তির দখল পেতে সমস্যা হতে পারে। প্রেম নিয়েও সতর্ক হন।

টোটকা: গরীবদের আজকের দিনে খাদ্য দান আপনার পক্ষে শুভ।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৩
দলাদলি ও কূটকচালি থেকে দূরে থাকাই ভাল। বাধা ও বিলম্বের মধ্য দিয়ে কর্মে উন্নতির যোগ দেখা যাচ্ছে। নাক, কান ও গলার সমস্যা ভোগাবে। প্রেম বাধা বহুল অবস্থায় রয়েছে।

টোটকা: বাম অথবা ডান হাতের কব্জিতে একটি কালো সুতা বেঁধে রাখুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ২
মতবিনিময় নিয়ে স্বজন-বান্ধবের সঙ্গে মনোমালিন্য হতে পারে। অনৈতিক পথের হাতছানি উপেক্ষা করতে না পারলে বিপদ ঘটতে পারে। একাগ্রতা ও বুদ্ধিবলে কার্যসিদ্ধি হবে। সম্পত্তি প্রাপ্তির যোগ রয়েছে, কিন্তু সেটি বাধা বহুল। প্রেমযোগ ক্ষীণ।

টোটকা: কোনো জলাশয়ের পাড়ে কিছুটা চাল এবং একটি কলা পাঁচ ভাগে ভাগ করে মাটির পাত্রে রেখে আসুন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa