ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

কষ্টসাধ্য কাজে সফলতা মকরের, অর্থ আদায়ে সমস্যা বৃষের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৪
কষ্টসাধ্য কাজে সফলতা মকরের, অর্থ আদায়ে সমস্যা বৃষের

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে

তারিখ- ১০/১২/২০১৪

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬
কর্মক্ষেত্রে জটিলতা কাটিয়ে অগ্রগতি হবে। নিজের প্রকল্পে বাড়তি উপার্জনের সুযোগ মিলতে পারে। জীবাণু সংক্রমণের জেরে জ্বর ও পেটের রোগে দুর্ভোগ হতে পারে। অতিরিক্ত ভাবপ্রবণতার জন্য কাজকর্মে ব্যাঘাত ঘটবে। জলপথে ভ্রমণে বিপদের আশঙ্কা আছে। প্রেমযোগ শুভ।

টোটকা: কিছুটা দই, কিছুটা গম ও একটি আদার টুকরো মাটির পাত্রে রেখে ঘরের বাইরে পশ্চিম কোণে সূর্য ডোবার আগে পর্যন্ত রেখে দিন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯
কোনো দুরূহ কাজের দায়িত্ব নিতে হতে পারে। চারুকলার অনুশীলনে বিশেষ স্বীকৃতিযোগ আছে। যুক্তিপূর্ণ আলোচনায় শত্রুর সঙ্গে বোঝাপড়া করতে হবে। প্রাপ্য অর্থ আদায় হওয়া নিয়ে সমস্যা হতে পারে। প্রেমযোগ ক্ষীণ।

টোটকা: একটি নিমপাতা ও সামান্য চাল সকালে উঠে চিবিয়ে সেটিকে  জলে ফেলে দিন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮
হঠকারি সিদ্ধান্তের জেরে অর্থক্ষতি ও মানহানির আশঙ্কা আছে। প্রেম-প্রণয়ে সমস্যা মানসিক উত্তেজনা বাড়িয়ে দিতে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতি ও প্রশাসনিক দায়িত্ব বৃদ্ধির যোগ। আত্মীয়দের সঙ্গে সম্পত্তি বিবাদে অশান্তি হতে পারে।

টোটকা: একটি মাটির পাত্রে কিছুটা গুড়, একটি পান, কিছুটা তেল একসঙ্গে রেখে বাড়ির পশ্চিম কোণে রেখে দিন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭
উচ্চতর শিক্ষা বা গবেষণার বিলম্বিত সুযোগ আসতে পারে। কোনো স্ত্রীলোকের ফাঁদে পড়ে অর্থক্ষতি ও মানহানির আশঙ্কা। ভাই-বোনের সঙ্গে বনিবনার অভাবে আলাদা বসবাসের চিন্তা করতে হতে পারে। কোলেস্ট্রল ও রক্তচাপ বৃদ্ধিতে নানান শারীরিক জটিলতা দেখা দিতে পারে।

টোটকা: সদর দরজার সামনে দুটি মাটির মঙ্গল ঘটে জল দিয়ে তাতে কিছুটা কাঁচা হলুদ, দুর্বা ঘাস ও কিছুটা ফুল ডাবের জলে ভিজিয়ে রাখুন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২
সৃষ্টিশীল প্রতিভার বিকাশ ও বিশেষ স্বীকৃতির সম্ভাবনা আছে। বিভিন্ন শারীরিক সমস্যায় কাজ-কর্মে ব্যাঘাত ঘটতে পারে। বিদ্যার্থী ও গবেষকদের পক্ষে শুভ সময়। অকারণ ঝামেলায় জড়িয়ে বিপত্তির আশঙ্কা আছে। কোনো দুরূহ কাজে সফল হতে পারেন। জ্ঞাতি শত্রুর উস্কানিতে সংসারে অশান্তি দেখা দিতে পারে।

টোটকা: একটি একটি গোটা সুপারি, তিনটি বেল পাতা এবং একটি কলা বাড়ির পশ্চিম দিকের কোণে রেখে দিন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯
বহু প্রতীক্ষিত পদোন্নতির সম্ভাবনায় উদ্বেগের অবসান হবে। অন্যের প্রতি আসক্তিতে দাম্পত্য সম্পর্কের অবনতি হতে পারে। জমি-জমা কেনার জন্য আজকের দিন শুভ। সন্তানের স্বাস্থ্যের উন্নতিতে দুশ্চিন্তা কমবে। প্রেমযোগ নেই।

টোটকা: একটি হলুদ কাপড়ে কিছুটা সরষে এবং তিল পুটুলি করে বেঁধে জলে ভাসিয়ে দিন।

তুলা: (২৪ সেপ্টেম্বর– ২৩ অক্টোবর) শুভ রং সাদা, শুভ সংখ্যা : ২১
প্রতিকূল পরিবেশে চাপ বাড়ায় মানসিক স্থিতি ব্যাহত হতে পারে। আত্মীয়-স্বজনের বিরূপতায় একাকীত্ব বাড়ার আশঙ্কা আছে। উচ্চশিক্ষা বা গবেষণার বাধা কাটিয়ে উঠতে পারেন। প্রেমযোগ শুভ।

টোটকা: সদর দরজার ঠিক নীচে উত্তর দিকে মুখ করে তেল ও  সিঁদুর দিয়ে একটি মাছের ছবি এঁকে রাখুন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৮
কর্মকুশলতার জন্য উচ্চপদস্থ ব্যক্তির প্রশংসা পেতে পারেন। দেরিতে হলেও শেষ পর্যন্ত ন্যায্য পাওনা আদায়ের সম্ভাবনা উজ্জ্বল হচ্ছে। বিজ্ঞান ও গণিতের অধ্যয়ন ও গবেষণায় বিশেষ সাফল্যের যোগ। প্রেমযোগ ক্ষীণ।

টোটকা: একটি বৃন্তে তিনটি বেলপাতা আছে এমন পাঁচটি বৃন্তকে একত্রে বেঁধে সেটিকে একটি পিতলের পাত্রে সরিষার তেলের মধ্যে কাঁচা হলুদ দিয়ে সূর্যাস্ত পর্যন্ত ডুবিয়ে রাখুন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা :  ৩
ধর্মচর্চায় আত্মিক উন্নতির যোগ আছে। বিষয়-সম্পত্তি নিয়ে প্রিয়জনের সঙ্গে মতান্তর ও মনান্তরে মানসিক ক্লেশ হতে পারে। বৈদেশিক বাণিজ্যে বিশেষ সাফল্যের যোগ আছে। প্রেমযোগ শুভ।

টোটকা: একটি জামপাতা সহ জাম ডালকে কিছুটা সিঁদুর কিছুটা চাল সামান্য মাটি, অল্প জল একটি পাত্রে রেখে জলাশয়ে ভাসিয়ে দিন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫
কর্ম-প্রতিষ্ঠানের অর্থনৈতিক অবনতির জেরে ন্যায্য প্রাপ্তি বিলম্ব ও হতাশা বাড়তে পারে। দিনের মধ্যে কোনো সময় কোনো কষ্টসাধ্য কাজে সফল হতে পারেন। বিচার বিভাগের সঙ্গে যুক্ত ব্যক্তিদের শুভ সময়। প্রেমযোগ শুভ।

টোটকা: সম্ভব হলে সর্পগন্ধা বা পাথর কুচি গাছ রোপণ করুন। অথবা কোনো সর্পগন্ধা গাছে জল দিন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬
শত্রুদের ক্ষমতা হ্রাসে কিছুটা উদ্বেগ মুক্তি ঘটবে। স্নায়বিক সমস্যায় কর্মপরিকল্পনায় বাধা আসবে। বিনা প্রচেষ্টায় কর্ম সমস্যার মোকাবিলা করতে সফল হবেন। ভাগে জমি ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে বাধা আসবে। প্রেমযোগ শুভ।

টোটকা: আমলকি ও কাঁচা ডুমুর একটি স্বস্তিক চিহ্ন আঁকা ঘটে রেখে বসার ঘরের দক্ষিণে রেখে দিন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১১
স্বজনদের শত্রুতায় জীবন অতিষ্ঠ হয়ে উঠতে পারে। বাসস্থান পরিবর্তনের চিন্তা করতে হতে পারে। চিকিৎসা-বিভ্রাটে গুরুজনের শারীরিক পরিস্থিতি নিয়ে উদ্বেগ বাড়বে। দাম্পত্যজীবনে সমস্যার ক্ষীণ যোগ আছে।

টোটকা: পাঁচটি আমের পল্লবের উপর লাল সিঁদুরের একটি করে ফোঁটা দিয়ে প্রধান দরজায় ঝুলিয়ে রাখুন।

বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।