ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

রাশিফল

প্রেমের বিরোধ এড়িয়ে চলুন বৃষ, শুভ বুদ্ধির ফল মিলবে তুলার

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৪
প্রেমের বিরোধ এড়িয়ে চলুন বৃষ, শুভ বুদ্ধির ফল মিলবে তুলার

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে
তারিখ- ১৬/১২/২০১৪

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩
শত্রুদের সমবেত চেষ্টা প্রতিহত হবে আপনার বুদ্ধিবলে। কর্মে অগ্রগতির যোগ আছে। মামলার ফল অনুকূলে যাওয়ার আশা কম। মামলার নিষ্পত্তি হতে আরো কিছুটা সময় লাগবে। সন্তানের অথবা পরিবারের কারো জন্য দু:শ্চিন্তা বাড়তে পারে। প্রেমের জন্য দিনটি শুভ।

টোটকা: কিছুটা কলাই, কয়েকটি শুকনো মরিচ, তিনটি জবা ফুল, একটি লাল কাপড়ে জড়িয়ে বাড়ির পশ্চিম দিকে রেখে দিন। সূর্য ডোবার পর সেটিকে পানিতে ভাসিয়ে দিন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫
দেরিতে হলেও দিনের মধ্যে শুভ ফলের সম্ভাবনা আছে। দায়িত্ব বৃদ্ধিতে মানসিক চাপ বাড়বে। অভিজ্ঞ ব্যক্তির সাহচর্যে সাফল্যের সন্ধান পাবেন। তবে প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ নয়। প্রেম নিয়ে যে কোনো ধরনের বিতর্ক এড়িয়ে চলুন।

টোটকা: বেলপাতায় একটি চন্দনের টিপ দিয়ে কাছে রাখুন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯
যোগ্যতার স্বীকৃতি বিলম্বিত হতে পারে। এই ঘটনায় হতাশা বাড়বে। তবে একাধিক উপায়ে উপার্জন বাড়তে পারে। দুষ্ট ব্যক্তির প্ররোচনায় ক্ষতির মুখ দেখতে হতে পারে। প্রেমের ক্ষেত্রে কিছু সমস্যা দেখা দেবে বলেই রাশি চক্রে প্রতীয়মান হচ্ছে।

টোটকা: শোওয়ার ঘরে একটি পিতলের পাত্রে পানি দিয়ে  পদ্ম ফুল রাখলে উপকার পাবেন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১২
প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের সূত্রে সরকারি চাকরির সম্ভাবনা দেখা দেবে। আইন ঘটিত সমস্যা জটিল থেকে জটিলতর হতে পারে। অস্থিসন্ধি ও পেশীর সমস্যায় কষ্ট পাবেন। দাম্পত্য জীবনে মতবিরোধ দেখা দিতে পারে।

টোটকা: একটি মাটির পাত্রে কালো জিরা, শুকনো মরিচ ও ভেজানো চাল রেখে সেটিকে জলে ভাসিয়ে দিয়ে পেছন দিকে না ফিরে চলে আসুন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬
সঠিক যোগাযোগের সুবাদে নামি সংস্থায় কাজের সম্ভাবনা তৈরি হতে পারে। একাধিক পথে বাড়তি উপার্জন হতে পারে। কোনো তুচ্ছ ঘটনাকে ঘিরে পরিবারে অশান্তির মেঘ দেখা দিতে পারে। সন্তানকে নিয়েও চিন্তা থাকবে।

টোটকা: লবঙ্গ, মধু একটি পাত্রে রেখে বিছানার নিচে সারারাত রেখে দিন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৫

কর্মস্থলে সমস্যা মিটিয়ে কর্তৃপক্ষের নজরে পড়তে পারেন। বৃত্তিগত প্রশিক্ষণে কৃতিত্ব ও বিকল্প কর্মসংস্থানের সম্ভাবনা দেখা দেবে। সংক্রমণজনিত জ্বর-জ্বালায় ভোগান্তি হতে পারে। প্রেম নিয়ে ভুল বোঝাবুঝির সম্ভাবনা আছে।

টোটকা: শুকনো মরিচ, সাদা জিরা এবং পাতিলেবু একটি লাল কাপড়ের মধ্যে বেঁধে বাড়ির সদর দরজার বাইরে রাখুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) শুভ রং বেগুনি, শুভ সংখ্যা : ৯
শুভ বুদ্ধির ফল মিলতে পারে। ললিতকলা ও বিজ্ঞানের অনুশীলনে কৃতিত্বের স্বীকৃতি পাবেন। আজকের সম্পত্তি ক্রয়বিক্রয় স্থগিত রাখাই ভালো। তবে প্রেমের যোগ আছে।
 
টোটকা: শোওয়ার ঘরে সাদা ফুলের তোড়া রাখুন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬
উপস্থিত বুদ্ধিতে বিরুদ্ধ পরিস্থিতির মোকাবিলা করতে সফল হবেন। বিলাস-ব্যাসন ঘিরে পরিবারে অশান্তি দেখা দেবে। চারুকলায় দক্ষতার সূত্রে বাড়তি উপার্জনের হদিস পেতে পারেন। দাম্পত্য জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে।

টোটকা: কাজের জায়গায় একটি ত্রিকোণ স্ফটিক রাখুন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৯
মানসিক শান্তি এবং সাংসারিক উন্নতি হওয়ার যোগ আছে। সন্তানের বিরূপ আচরণের জন্য প্রতিবেশীদের সঙ্গে ঝামেলা ও পারিবারিক অশান্তি বৃদ্ধি পাবে। চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার। আর্থিক সমস্যা কাটার এখনই লক্ষণ দেখা যাচ্ছে না।

টোটকা: একটি কাঁচা হলুদ লাল কাপড়ে জড়িয়ে নিজের কাছে রাখুন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২
কোনো আত্মীয়ের চক্রান্তে পরিবারে অশান্তি প্রবেশ করতে পারে। জ্ঞাতি শত্রু সক্রিয় হওয়ার ফলে শুভ পরিকল্পনা ভেস্তে যেতে পারে। অতিরিক্ত পরিশ্রমে অবসাদ দেখা দেবে। সন্তানকে নিয়ে চিন্তা থাকবে। উপহার লাভের যোগ দেখা যাচ্ছে।

টোটকা: কাজের টেবিলে বা ব্যবসার জায়গায় ত্রিভূজ আকৃতির স্ফটিক এমনভাবে রাখুন যার ওপর সূর্যের আলো পড়ে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১০
ব্যবসায়ে শত্রু বৃদ্ধির ঝুঁকি না-নেওয়াই ভালো। আজ কর্মক্ষেত্রে সমস্যা মিটে যাওয়ার সম্ভাবনা। গুরুজনের শারীরিক সমস্যায় বহু ব্যয় হওয়ার যোগ আছে। প্রেম নিয়ে বাইরের কোনো ব্যক্তির মতামত শুনে সমস্যার সৃষ্টি হতে পারে।
 
টোটকা: ঘরে উপাসনার জায়গায় সুগন্ধি ধূপ জ্বালিয়ে রাখুন। কাজের জায়গায় সুগন্ধি ফুল রাখুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১১
স্থির বুদ্ধিতে পরিবার এবং ব্যবসায়ে কার্যোদ্ধার করতে সমর্থ হবেন। প্রেম-প্রণয়ে তৃতীয় ব্যক্তির অনুপ্রবেশ বন্ধ হওয়ায় মেঘমুক্তি ঘটবে। সংক্রমণজনিত জ্বর-জ্বালা ও স্নায়ুপীড়া আপনাকে বেশ কিছুটা ভোগাবে। সন্তানের শিক্ষার ব্যাপারে কিছু কিছু সমস্যা সামনে আসতে পারে।

টোটকা: শোওয়ার ঘরে সাদা ফুলের তোড়া এমনভাবে  রাখুন যাতে সকালে উঠেই তাতে চোখ পড়ে।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa