ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

রাশিফল

মীন-কুম্ভের প্রেমযোগ, সতর্ক হয়ে সিদ্ধান্ত নিন মেষ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৪
মীন-কুম্ভের প্রেমযোগ, সতর্ক হয়ে সিদ্ধান্ত নিন মেষ

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।


আজ কেমন যাবে
তারিখ- ২৬/১২/২০১৪

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২১
বৃত্তিগত প্রশিক্ষণে সাফল্যের সূত্রে একাধিক কর্মসংস্থানের সম্ভাবনা। দুর্জনের অপচেষ্টা দমনে অগ্রগতি হবে। সন্তানের মতিগতি চিন্তার কারণ হয়ে উঠতে পারে। প্রেমের বিষয়ে সতর্ক হয়ে সিদ্ধান্ত নিন।

টোটকা: একটি সুপারি, একটি তেঁতুল ও মরিচের সঙ্গে বাড়ির উত্তর দিকে কিছুটা মাটি খুঁড়ে পুঁতে দিন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৬
স্মৃতি বিভ্রাট বা অন্যমনস্কতায় কর্মস্থলে বিড়ম্বনা দেখা দিতে পারে। বিষয়-সম্পত্তি নিয়ে ভাইবোনের সঙ্গে বিরোধ বাড়তে পারে। গ্ল্যান্ডের সমস্যায় দুর্ভোগ হতে পারে। প্রেমযোগ ক্ষীণ।

টোটকা: একটি পাত্রে পানিতে যব ও কালো জিরা ভিজিয়ে বিছানার নীচে সারা রাত রাখুন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯
নতুন পদ্ধতিতে কর্মে অগ্রগতি ত্বরান্বিত হতে পারে। কর্মসূত্রে বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। দাম্পত্যে ভুল বোঝাবুঝির অবসানের আশা দেখা যাচ্ছে। ভ্রমণের যোগ আছে। প্রিয়জনের আচরণে প্রেম বা দাম্পত্য বিষয়ে অশান্তি দেখা দিতে পারে।
 
টোটকা: একটি পাকা তেঁতুলে কাচা হলুদ, দই ও সিঁদুরের টিপ দিয়ে বাড়ির পূর্ব দিকে মাটিতে পুঁতে দিন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৬
সামাজিক ক্ষেত্রে সমস্যা মিটিয়ে সমীহ আদায় করে নিতে পারেন। প্রিয়জনের কাছ থেকে মর্মঘাতী আঘাতের আশঙ্কা আছে। সংক্রমণজনিত জ্বরজ্বালায় ভোগান্তি বাড়বে। প্রেমযোগ শুভ।

টোটকা: কিছুটা দই, কিছুটা গম ও একটি আদার টুকরো একটি মাটির পাত্রে রেখে ঘরের বাইরে পশ্চিম দিকে সূর্য ডোবার আগে পর্যন্ত রাখুন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১১
কর্মস্থল পরিবর্তনের চেষ্টায় আশার আলো দেখা দেবে। বিষয়-সম্পত্তি নিয়ে জ্ঞাতি বিরোধ দেখা দিতে পারে। প্রেম-প্রণয়ের জটিলতা কেটে শুভ পরিণতির যোগ দেখা যাচ্ছে। ভ্রমণের যোগ আছে।

টোটকা: একটি মাটির পাত্রে কিছুটা চিনি, একটি পান, কিছুটা সরষে ও কয়েকটি দ‍ুর্বা ঘাস একসঙ্গে রেখে বাড়ির পশ্চিম কোণে রাখুন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২
মিষ্ট বাক্যে অন্যদের প্রভাবিত করে কার্যোদ্ধার করতে পারবেন। পরিবারে নতুন অতিথি আগমনের সংবাদ পেতে পারেন। অন্যের উপকার করে স্বীকৃতি না পাওয়ায় হতাশা বাড়তে পারে। প্রেমযোগ শুভ।

টোটকা: কাক-পক্ষীকে দানা শস্য দান করুন। কাজের জায়গায় একটি ত্রিকোণাকৃতির স্ফটিক রাখুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) শুভ রং :বাদামি, শুভ সংখ্যা : ৭
সংরক্ষণের ব্যবস্থা সত্ত্বেও মূল্যবান দ্রব্যাদি বেহাত হওয়ার আশঙ্কা। মৌলিক কৌশলে শত্রুর মোকাবিলা করতে পারবেন। বন্ধুর পরামর্শ সাংসারিক জীবনে কিছুটা হলেও শান্তি এনে দিতে পারে। প্রেম নিয়ে বন্ধুর সাহায্য পাবেন।

টোটকা: একটি গোটা সুপারি, তিনটি বেল পাতা ও একটি কলা বাড়ির পশ্চিম দিকে রেখে দিন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৫
প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের যোগ আছে। নিজস্ব প্রতিভার মাধ্যমে সম্মান ও প্রতিষ্ঠা পাবেন। বিদ্যার্থী ও গবেষকদের পক্ষে শুভ দিন। দাম্পত্য–প্রেমযোগ শুভ।

টোটকা: সদর দরজার সামনে দুটি মাটির মঙ্গল ঘটে কিছুটা কাঁচা হলুদ, দুর্বা ঘাস ও কিছুটা সাদা ফুল ডাবের জলে ভিজিয়ে রাখুন।

ধনু: (২৩ নভেম্বর –২১ ডিসেম্বর) শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ৭
বহু শ্রমযোগে কর্মক্ষেত্রে অগ্রগতির স্বীকৃতি লাভ করবেন। প্রেম-প্রণয়ে সমস্যা মিটে যেতে পারে। অতি অভিমান থেকে একাকীত্ব বাড়বে। সন্তানকে নিয়ে চিন্তা বাড়বে। প্রেমযোগ ক্ষীণ।

টোটকা: সাদা পোশাক ব্যবহার করুন। একটি কাঁচা হলুদ লাল সুতোয় জড়িয়ে নিজের কাছে রাখুন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৬
বিতর্ক-বিবাদের পরিণাম গুরুতর হতে পারে। বিষয়-সম্পত্তি নিয়ে মামলার ফল অনুকূলে যাওয়ার সম্ভাবনা আছে। কর্ম পরিবর্তনের পরিকল্পনা সফল নাও হতে পারেন। প্রেমযোগ শুভ।

টোটকা: ঘরে উপাসনার জায়গায় সুগন্ধি ধূপ জ্বালিয়ে রাখুন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬
আজকের দিন ব্যবসায় বাড়তি বিনিয়োগের শুভ সময়। বহু বাধার পরে কর্মে উন্নতির সুখবর মিলতে পারে। লিভারের সমস্যায় ভোগান্তি হতে পারে। প্রেমযোগ শুভ।

টোটকা: একটি হলুদ কাপড়ে কিছুটা সরষে ও তিল পুটুলি করে বেঁধে জলে ভাসিয়ে দিন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২
স্ব নিযুক্তি প্রকল্পে সাফল্যের সূত্রে পুরস্কার মিলতে পারে। সম্পত্তি নিয়ে বিবাদে ভাই-বোনের সঙ্গে সম্পর্কহানির সম্ভাবনা আছে। অর্শ জাতীয় রোগে দুর্ভোগ বাড়বে। প্রেমযোগ শুভ।
 
টোটকা: তৃণভোজী প্রাণীদের খাদ্য দান করুন। পাখিকে শস্য দান আপনার জন্য অতি শুভ।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa