ঢাকা, বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১, ২৫ রবিউস সানি ১৪৪৩

রাশিফল

ধনুর শখ পূরণ, চট করে বিশ্বাস করবেন না কন্যা

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৪
ধনুর শখ পূরণ, চট করে বিশ্বাস করবেন না কন্যা

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।


আজ কেমন যাবে
তারিখ- ২৭/১২/২০১৪

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬
সমস্যাকে সম্ভাবনায় পরিণত করার সুযোগ পাবেন। কাজের সফলতা আপনাকে আনন্দ দেবে। অপছন্দের লোকজনকে সহজে আয়ত্তে আনবেন। ব্যক্তিগতভাবে আর্থিক সাফল্য পাবেন। প্রেমযোগ শুভ।

টোটকা: একটি জীবন্ত মাছকে জলাশয়ে ছেড়ে দিন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯
আগের নেওয়া সিদ্ধান্তগুলি নিয়ে নাজেহাল হতে হবে। কোনো বন্ধুর আগমনে তার সঙ্গে সময় দিতে হবে। এর ফলে ব্যবসার জায়গায় উপযুক্ত পদক্ষেপ নিতে দেরি হতে পারে। চোখের বিশেষ যত্ন নিন। অধিক পরিশ্রমে শারীরিক অবসাদ বাড়তে পারে। প্রেমযোগ ক্ষীণ।

টোটকা: বাম অথবা ডান হাতের কব্জিতে একটি কালো সুতা বেঁধে রাখুন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮
বাকি থাকা কাজ সঠিকভাবে সম্পূর্ণ করতে পারবেন। এর ফলে কর্মক্ষেত্রে আপনার জনপ্রিয়তা বাড়বে। অধস্তন কর্মীদের সঙ্গে সুসম্পর্ক তৈরি হবে। অর্থযোগ মধ্যম থেকে শুভ। প্রেমযোগ নেই।

টোটকা: গোলাপজল মিশ্রিত জলে গোসল করুন।
 
কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭
জোরালোভাবে ইচ্ছা প্রকাশ করা থেকে আজ নিজেকে দূরে রাখতে হবে। পারিবারিক জীবনে ন্যায়-নীতি মেনে এগিয়ে যাওয়ার চেষ্টা করবেন। অর্থনৈতিক সমস্যা সহজে কাটবে না। ভ্রমণের যোগ আছে। দাম্পত্য সমস্যা সতর্কভাবে সমাধান করুন।

টোটকা: সাদা পোশাক পরুন। একটি পাত্রে জলে যব, গম, চাল ভিজিয়ে রাখুন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২
কোনো প্রভাবশালীর সাহায্যে সমাজে আপনার প্রতিষ্ঠা, সম্মান, যোগাযোগ ও ক্ষমতা বাড়বে। এরফলে পরিচিত লোকজনেরই ঈর্ষার কারণ হবেন। আজ থেকে ভবিষ্যতের জন্য বিনিয়োগ শুরু করতে পারেন। সন্তানকে নিয়ে চিন্তা থাকলেও সন্তানের খবরে সম্মান বাড়বে। প্রেমযোগ শুভ।

টোটকা: একটি জীবন্ত মাছকে জলাশয়ে ছেড়ে দিন। কাককে শস্য দানা দান করুন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯
ব্যবসায় আগ্রহ বাড়বে। নতুন নতুন ব্যবসা ও কর্মের যে ক্ষেত্র তৈরি হয়েছে তার সাফল্য উপভোগ করবেন। চট করে কাউকে বিশ্বাস করবেন না। তবে সবাইকে অবিশ্বাস করারও কোনো প্রয়োজন নেই।

টোটকা: একটি হলুদ সুতির কাপড়ে কিছুটা সরষে ও তিল পুটুলি করে বেঁধে জলে ভাসিয়ে দিন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) শুভ রং সাদা, শুভ সংখ্যা : ২১
ব্যক্তিগত কাজে বা কর্মক্ষেত্রের জন্য পরিবারের থেকে বেশ কিছুটা দূরে যেতে হতে পারে। আর্থিক বাধা নেই। তবে পরিবারের কেনা-কাটার জন্য খরচ বাড়বে। সন্তানের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। পারিবারের পক্ষে দিনটি শুভ। প্রেমযোগ ক্ষীণ।

টোটকা: কাক-পক্ষীকে ফল ভোজন করান।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৮
দিনের মধ্যে ছোট কোনো ঘটনা আপনার মন ছুঁয়ে যাবে। তবে আজকের দিনে পরিবার নিয়ে আপনি আনন্দ করার ফুরসৎ পাবেন না। চাকরির ক্ষেত্রে কিছু অসুবিধা থাকবে। গুণগ্রাহীদের আবদার মেটাতে খরচ হতে পারে। ভ্রমণের যোগ আছে।

টোটকা: একটি একটি গোটা সুপারি, তিনটি বেল পাতা ও একটি কলা বাড়ির পশ্চিম দিকের কোণে রেখে দিন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩
যথাযথ প্রচেষ্টায় ব্যবসায়ী সমস্যার সমাধান হবে। নতুন কিছু কেনার শখ পূরণ হতে পারে। তবে খরচের ব্যাপারে আরও সাবধান হওয়া দরকার। নতুন জীবনে প্রবেশের ইঙ্গিত আসবে। প্রেমের জন্য শুভ।

টোটকা: গাড়ি চালকেরা গাড়িতে সিঁদুর ও তেল দিয়ে সামনের দিকে একটি সূর্য চিহ্ন এঁকে রাখুন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫
পারিবারিক প্রত্যাশা পূরণ করার শুভ যোগ আছে। কোনো প্রকার বাধা আপনাকে আটকে রাখতে পারবে না। আজকের দিনে অতিরিক্ত খরচ হওয়ার সম্ভাবনা আছে। আজ আপনার মাধ্যমে কোনো দুঃস্থ লোকের সাহায্য পাবেন। প্রেমযোগ ক্ষীণ।

টোটকা: কাজের টেবিলে একটি ত্রিভুজ আকৃতির স্ফটিক রাখুন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬
সন্তানকে কাছে রেখে শাসন চেষ্টা করাই ভালো। শান্ত ব্যবহারের ফলে অপছন্দের লোকজন বিশেষ কিছু করতে পারবে না। অবস্থার পরিপ্রেক্ষিতে খরচ সংকোচন করতে হবে। ভ্রমণের যোগ আছে। দাম্পত্যযোগে সমস্যা দেখা দিতে পারে।

টোটকা: একটি মাটির পাত্রে কিছুটা গুড়, একটি পান, কিছুটা তেল ও কয়েকটি দ‍ুর্বা ঘাস একসঙ্গে রেখে বাড়ির পশ্চিম কোণে রেখে দিন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১১
শারীরিক সমস্যার যোগ আছে। পরিবার ও ব্যবসায় আগের থেকে সমস্যা কমবে। নিজের সামর্থ্য অনুযায়ী খরচ করুন। পরিবারে অল্প-বিস্তর অশান্তি লেগে থাকতে পারে। সন্তানকে নিয়ে কিছুটা চিন্তা থাকবে। প্রেমযোগ নেই।

টোটকা: একটি নিমপাতা ও সামান্য চাল সকালে উঠে চিবিয়ে সেটিকে  পানিতে ফেলে দিন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa