ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

রাশিফল

প্রেম প্রস্তাবে সফলতা মকরের, মিথুনের বাধাযুক্ত

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৪
প্রেম প্রস্তাবে সফলতা মকরের, মিথুনের বাধাযুক্ত

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে

তারিখ- ২৮/১২/২০১৪

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩
কর্মক্ষেত্রে কুশলতা দেখানো সত্ত্বেও আপনার প্রাপ্তিযোগের সময় ভাঁড়ার থাকবে শূন্য। প্রবাসী স্বজনের কাছ থেকে উপহার প্রাপ্তির যোগ আছে। প্রেম-প্রণয়ের সাফল্যে জীবনে ফিরে আসতে পারে ইতিবাচক মানসিকতা।

টোটকা: সম্ভব হলে একটি তামার বালা হাতে পরুন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫
গতানুগতিকতা পরিত্যাগ করে পেশাগত ক্ষেত্রে নতুন ভাবনার স্বীকৃতি ও পুরস্কার মিলতে পারে। বাইরের কাউকে ঘিরে পারিবারিক শান্তি ব্যাহত হতে পারে। প্রেমের সম্পর্কে গ্রহের অবস্থানজনিত কিছু সমস্যা দেখা যাচ্ছে।

টোটকা: গোসল করার পর একটি নারকোল বাড়ির সদর দরজার ঠিক বাইরে মাটির উপর আঘাত করে ভেঙে ফেলুন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯
আপনার বুদ্ধি ও কর্মকুশলতায় বেশ কিছু মানুষকে প্রভাবিত হবে। স্ব-নিযুক্তি প্রকল্পে বাড়তি বিনিয়োগের জন্য আজ শুভ দিন। অশুভ গ্রহের বক্র দৃষ্টিজনিত কারণে উচ্চশিক্ষায় আকস্মিক বাধা আসবে। প্রেম কিছুটা বাধাযুক্ত।

টোটকা: একটি নাভিশঙ্খ নিজের কাছে রাখুন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১২
গুপ্ত শত্রুরা শক্তিশালী হচ্ছে। বহু ব্যস্ততা ও শ্রমযোগে আয় বাড়লেও সঞ্চয় হবে না। ধার্মিক অনুশীলনে মানসিক শান্তি পাবেন। প্রেমযোগ আছে, তবে তার প্রকাশ বাধাপ্রাপ্ত হচ্ছে।

টোটকা: একটি রুপোর কয়েন নিজের সঙ্গে রাখুন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬
নিজের বুদ্ধিতে শত্রুর মোকাবিলা করতে পারবেন। ব্যবসায় নিম্নগতির কারণ খুঁজে প্রতিকার করতে সফল হবেন। মানসিক শান্তি লাভের উদ্দেশ্যে সপরিবার তীর্থভ্রমণের চিন্তা দেখা দিতে পারে। প্রেমযোগ শুভ।

টোটকা: একটি পাত্রে  যব, গম , চাল, কালো জিরা, কাঁচা মরিচ ভিজিয়ে বিছানার তলায় সারা রাত রাখুন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৫
ব্যবসায় জটিলতা মানসিক অস্থিরতা বাড়িয়ে দিতে পারে। আন্তরিক ব্যবহারে পরিবারের অন্যদের প্রভাবিত করতে পারবেন। কিন্তু পিত্ত-প্রকোপে দুর্ভোগ দেখা দিতে পারে। প্রেম নিয়ে নানা সংশয় হাজির হবে।

টোটকা: শয়নকক্ষের দক্ষিণে গোটা দিন একটি মাটির প্রদীপ জ্বালিয়ে রাখুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) শুভ রং বেগুনি, শুভ সংখ্যা : ৯
কর্মস্থলে গোটা বছরের কাজের জন্য পুরস্কার জুটতে পারে। শত্রুর অপচেষ্টা সত্ত্বেও ব্যবসার অগ্রগতি হবে। দাম্পত্য জীবনে সমস্যা মুক্তির সম্ভাবনা। তবে শিক্ষা ও চাকরি পাওয়া নিয়ে সমস্যা দেখা যাচ্ছে।

টোটকা: শোবার ঘরে সাদা ফুলের তোড়া রাখুন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬
কর্মক্ষেত্রে অশান্তির অবসান হবে। সংঘাত এড়িয়ে মধুর ব্যবহারে কার্যোদ্ধার করতে সফল হবেন। প্রিয়জনের শারীরিক সমস্যায় চিন্তা ও কাজে বাধা আসবে। দাম্পত্য জীবনে বাইরের কোনো ব্যক্তির অশুভ প্রভাবের লক্ষণ দেখা যাচ্ছে। প্রেমযোগ দুর্বল।

টোটকা: বাম অথবা ডান হাতের কব্জিতে একটি কালো সুতা বেঁধে রাখুন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৯
ব্যবসার কাজকর্ম বাধা-বিঘ্নের মধ্য দিয়ে অগ্রগতি হবে। গৃহ নির্মাণের উদ্যোগে সমস্যা দেখা দিতে পারে উচ্চশিক্ষার ক্ষেত্রে। প্রেমযোগ আছে। তবে সেটি বাধাযুক্ত।

টোটকা: লোহা, দস্তা ও তামা তিনটি ধাতুর ছোট টুকরো নিজের পকেটে রাখুন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২
বিষয়-সম্পত্তি নিয়ে আত্মীয়দের সঙ্গে সম্পর্কেরও ক্ষতি হতে পারে। উচ্চশিক্ষার বিলম্বিত সুযোগ আসতে পারে। শিক্ষাক্ষেত্রে কিছু গ্রহজনিত সমস্যা দেখা দিচ্ছে। বাধা-বিড়ম্বনার মধ্য দিয়ে কর্মে অগ্রগতি হবে। প্রেমের প্রস্তাবে সফলতা পেতে পারেন।
 
টোটকা: একটি কাঁচা কলাকে তেল ও সিঁদুর মাখিয়ে সমানভাবে দুই টুকরো করে বাড়ির পিছনের অংশে মাটির পাত্রে রেখে দিন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১০
কর্মক্ষেত্রে কাজ করতে গিয়ে বাধার সম্মুখীন হতে পারেন। সম্পত্তি সংস্কার ও নব নির্মাণের জন্য আর্থিক পরিকল্পনা খুব সতর্ক হয়ে করুন। অল্প-বিস্তর শারীরিক সমস্যা থাকতে পারে। অর্থ সঞ্চয়ের ক্ষেত্রে যথেষ্ট সমস্যা দেখা যাচ্ছে। পারিবারিক সমস্যা আছে। প্রেমযোগ শুভ।

টোটকা: তিনটি খেজুর, সামান্য ঘি ও কিছুটা চাল বাড়ির দক্ষিণ-পূর্ব কোণে স্থাপন করুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : আকাশি, শুভ সংখ্যা: ১১
বিজ্ঞজনের পরামর্শে পারিবারিক সমস্যার সমাধান হতে পারে। আর্থিক সঙ্কটে কোনো বন্ধুকে পাশে পেতে পারেন। সংক্রমণজনিত জ্বর-জ্বালায় দুর্ভোগ পোহাতে হবে। গ্রহের বক্র দৃষ্টির ফলে পারিবারিক অশান্তি বজায় থাকবে। দাম্পত্যজীবন খুব একটা শুভ নয়।

টোটকা: একটি কলা গাছের কাণ্ড অর্থাৎ ‘থোড়’, দুটি টুকরো করে একটি মটির পাত্রে বাড়ির দক্ষিণে সারাদিন রেখে দিন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa