ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাশিফল

বৃশ্চিকের নতুন বন্ধুত্ব, আগুন থেকে দূরে থাকুন বৃষ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৫
বৃশ্চিকের নতুন বন্ধুত্ব, আগুন থেকে দূরে থাকুন বৃষ

আজ কেমন যাবে
তারিখ-১৯/০১/২০১৫

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল) শুভ রং: সবুজ শুভ সংখ্যা: ২
আজ কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনাকে সাহায্য করবে। তবে কোনো রকম চাটুকারিতায় প্রভাবিত হবেন না।

জাতিকারা নিকট আত্মীয়ের দ্বারা পারিবারিক সমস্যার শিকার হতে পারেন। নেতিবাচক চিন্তা মন থেকে দূরে রাখতে পারলে সফলতা আসবে। প্রেমের সম্ভাবনা থাকলেও বাঁধা রয়েছে।

টোটকা: পাঁচটি সিম বীজ জলে ভিজিয়ে বাড়ির উত্তর দিকে একটি মাটির পাত্রে সারাদিন রেখে দিন।

বৃষ: (২১ এপ্রিল-২১ মে) শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৪
নতুন ব্যবসায়ে আর্থিক লাভ হতে পারে। গুরুজনের স্বাস্থ্য নিয়ে কিছুটা চিন্তিত থাকবেন। জমি-বাড়ি সংক্রান্ত সমস্যার আজ সুরাহা হতে পারে। জাতিকাদের ক্ষেত্রে সততার সুযোগ নিতে পারে কোনো কুচক্রী মানুষ। আগুন থেকে সাবধানে থাকুন।

টোটকা: সারাদিন একটি পাত্রে পানিতে জব, গম, চাল, কালো জিরা, কাঁচা মরিচ ভিজিয়ে রাখুন।

মিথুন: (২২ মে-২১ জুন) শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৭
আজকের দিনে আগুন এবং জল- এ দুই বিষয়ে সতর্ক থাকুন। হজমের সমস্যায় ভুগতে পারেন। অবাস্তব প্রতিশ্রুতি থেকে সতর্ক থাকুন। ব্যবসার ক্ষেত্রে চোখ-কান খোলা রাখুন। প্রেমের জন্য আজকের দিনটি অনুকূল। জাতিকাদের চাকরি ক্ষেত্রে বিশেষ সুযোগ আসতে পারে। সামাজিক যোগাযোগ বাড়বে।

টোটকা: পানিতে কয়েকটি পদ্ম ফুল রেখে বসার ঘরে দরজার বিপরীত রেখে দিন।
 
কর্কট: (২২ জুন-২২ জুলাই) শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ২
ব্যবসায়ী এবং পেশাদারদের জন্য দিনটি শুভ হলেও চাকরিজীবীদের জন্য কিছুটা কঠিন। পেটের রোগ নিয়ে ভুগতে পারেন। নতুন সম্পর্ক তৈরির ক্ষেত্রে সর্তক থাকুন। নতুন ব্যবসা শুরুর জন্য অনুকূল। জাতিকাদের ক্ষেত্রে অযাচিত সুযোগ আসতে পারে, তবে তাকে বিচার বিবেচনা করে গ্রহণ করুন।

টোটকা: শোবার ঘরে ৫টি সাদা ও হলুদ ফুল জলে ভাসিয়ে রাখুন।

সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট) শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৮
পৈত্রিক ব্যবসায়ে দ্রুত লাভবান হওয়ার যোগ। নতুন যোগাযোগ হতে পারে। পড়ুয়াদের সফলতা পাওয়ার আশা জাতিকাদের ক্ষেত্রে আত্মীয়দের উপস্থিতি পারিবারিক সমস্যাকে জটিল করে তুলবে। স্পষ্ট মতামত নির্ভয়ে প্রকাশ করার ফলে সম্মান লাভ হবে। প্রেমযোগ রয়েছে।

টোটকা: কাজের জায়গায় একটি তুলসী গাছ রাখুন।

কন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ৪
আজকের দিনে কোনো সামান্য কারণে কর্মক্ষেত্রে সহকর্মীর বিরাগ ভাজন হবার যোগ রয়েছে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তার উৎপত্তি। নতুন পরিচিত মানুষের দ্বারা আর্থিক লাভ হতে পারে। জাতিকারা নিকট বন্ধু আত্মীয়ের দ্বারা চক্রান্তের শিকার হতে পারেন। দাম্পত্য জীবনে কিছুটা সমস্যা থাকবে।
 
টোটকা: গরীবদের আজকের দিনে খাদ্য দান আপনার পক্ষে শুভ।

তুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৯
জমি-বাড়ি সংক্রান্ত সমস্যা নিয়ে আদালত পর্যন্ত যেতে হতে পারে। খেলোয়াড়দের ক্ষেত্রে সফলতা পাওয়ার আশা জাতিকাদের কর্মক্ষেত্রে অর্থনৈতিক লাভের সম্ভাবনা রয়েছে। হাঁপানির সমস্যা কষ্ট দিতে পারে। আজকের দিনে প্রেমযোগ শুভ নয়।

টোটকা: গোলাপ জল মিশ্রিত জলে গোসল করুন।  

বৃশ্চিক: (২৪ অক্টোবর-২২ নভেম্বর) শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৬
নতুন মানুষের সঙ্গে বন্ধুত্ব হতে পারে। তবে চট করে বিশ্বাস করে ফেলে সমস্যায় পড়তে পারেন। জাতিকারা বিতর্ক থেকে দূরে থাকুন। স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্যের সম্ভাবনা রয়েছে। প্রেম নিয়ে মতবিরোধ, ভুল বোঝাবুঝি হলেও দিনের শেষে সমস্যা মিটে যাবে।

টোটকা: কাজের টেবিলে একটি গাছ  রাখুন।

ধনু: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৪
আজ আর্থিকভাবে লোকসান হবার সম্ভাবনা রয়েছে। পরিবারের সঙ্গে আলোচনা না করে পেশা বা চাকরি সংক্রান্ত সিদ্ধান্ত নেবেন না। জাতিকারা আগুন থেকে নিরাপদ দূরত্ব বজায় রাখুন। মনকে স্থির রেখে লক্ষ্যে অবিচল থাকুন, তবেই সাফল্য আসবে। দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে।

টোটকা: একটি গোটা ফলসহ তিনটি জবা ফুল জলে ভাসিয়ে দিন।

মকর: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১২
আজকের দিনে লোভনীয় প্রস্তাবে প্রভাবিত হয়ে পড়বেন না।   দিনের মধ্যভাগ থেকে ব্যবসা স্থলে আস্থাহীনতা শুরু হতে পারে। জাতিকাদের সামাজিক পরিচিতির মাধ্যমে নতুন সম্ভাবনা তৈরির যোগ রয়েছে। নিকট আত্মীয় বা বন্ধুর দ্বারা অসম্মানিত হতে পারেন।
 
টোটকা: ঘরে উপাসনার জায়গায় সুগন্ধি ধুপ জ্বালিয়ে রাখুন। কাজের জায়গায় সুগন্ধি ফুল রাখুন, আতর বা সুগন্ধি বাড়ির দরজার পাশে রাখুন।

কুম্ভ:(২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) শুভ রং: সবুজ,শুভ সংখ্যা: ৮
আজ খাদ্যনালী এবং প্রস্টেট সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। জাতিকাদের ক্ষেত্রে পুরাতন বন্ধুর সঙ্গে সাক্ষাৎ এবং তার মাধ্যমে নতুন লাভের যোগ রয়েছে। অবসাদ থেকে নিজেকে দূরে রাখুন। প্রেম যোগ শুভ।

টোটকা: একটি কাঁচা হলুদ লাল সুতোয় জড়িয়ে নিজের কাছে রাখুন।
                    
মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৪
সন্তানের শিক্ষা ক্ষেত্রে সফলতার খবর গোটা পরিবারে আনন্দ নিয়ে আসতে পারে আসতে পারে। কর্মক্ষেত্রে উচ্চপদের ব্যক্তির সুনজরে পরতে পারেন। প্রেমের ক্ষেত্রে দিনটি গ্রহণীয়। জাতিকাদের ছোটখাটো শারীরিক সমস্যা চিন্তিত রাখবে। যাত্রা পথে সমস্যার যোগ রয়েছে। প্রেমের ক্ষেত্রে নতুন সমস্যা সামনে আসতে পারে।

টোটকা: পাখিদের শস্য দান আপনার জন্য অতি শুভ।  

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।