ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

মীনের মনে অশান্তি, ভালো খবর মিথুনের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৫
মীনের মনে অশান্তি, ভালো খবর মিথুনের

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে

তারিখ- ১৬/০২/২০১৫

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩
কোনো প্রতিহিংসা পরায়ন সহকর্মী কাজের ক্ষতির চেষ্টা করতে পারে। তবে আপনার প্রচেষ্টা প্রশংসিত হবে। গোপন শত্রুতার ফলে সহজে কাজ সমাধান হবে বলে মনে হচ্ছে না। প্রেমযোগ শুভ।

টোটকা: কিছুটা কলাই, কয়েকটি শুকনো লঙ্কা, তিনটি জবা ফুল একটি লাল কাপড়ে জড়িয়ে বাড়ির পশ্চিম দিকে রেখে দিন। সূর্য ডোবার পর সেটিকে জলে ভাসিয়ে দিন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫
পৈতৃক সম্পত্তির কোনো খবর নিয়ে মন থাকবে উদ্বিগ্ন ও চঞ্চল। আপনার বিরুদ্ধে কোনো সম্পত্তি সংক্রান্ত বিষয়ে চক্রান্তের ঘটনা সামনে এসে পড়তে পারে। কাজের ব্যস্ততার জন্য বন্ধুদের সাথে যোগাযোগ কমতে পারে। প্রেমযোগ ক্ষীণ।

টোটকা: বেল পাতায় একটি চন্দনের টিপ দিয়ে কাছে রাখুন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯
সন্তানের স্বাস্থ্যহানি নিয়ে চিন্তা বাড়তে পারে। ব্যবসার ক্ষেত্রে আইনি সমস্যা পদে পদে বাধার সৃষ্টি করতে পারে। সন্ধ্যের পর ব্যবসায়িক ক্ষেত্র থেকে ভালো খবর আসতে পারে। প্রেম শুভ।

টোটকা: শোবার ঘরে একটি পিতলের পাত্রে জল দিয়ে পদ্মফুল রাখলে উপকার পাবেন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১২
পারিবারিক সমস্যার সামনে দাঁড়িয়ে যুক্তিবোধের বদলে আবেগতাড়িত হলে নিজের ক্ষতি হবে। সুন্দর ব্যবহারের জন্য সুনাম অর্জন করবেন। আপনার সমর্থনে পরিবারের লোকজনেরা এগিয়ে আসবে। প্রেমযোগ আছে।

টোটকা: একটি মাটির পাত্রে কালো জিরা, শুকনো লঙ্কা ও ভেজানো চাল রেখে সেটিকে জলে ভাসিয়ে দিয়ে পিছন দিকে না ফিরে চলে আসুন।

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  শুভ রং : সাদা, শুভ সংখ্যা :  ৬
সামান্য কোনো কারণে আত্মীয়দের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। বিকেলের পর ব্যবসা  সংক্রান্ত কাজগুলি সহজে হয়ে যাবে। অর্থকরী বাধা না থাকলেও পুরনো মামলা নিয়ে কিছু অর্থ খরচ হতে পারে। প্রেমের যোগ আছে।

টোটকা: লবঙ্গ, মধু একটি পাত্রে রেখে বিছানার নীচে সারা রাত রেখে দিন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  শুভ রং : বেগুনি,  শুভ সংখ্যা : ৫
সম্পত্তি দখল নিতে গেলে প্রতিবেশীদের তরফে জটিলতা দেখা দিতে পারে। সম্পত্তি নিয়ে সমস্যা আসলেও নিজের সিদ্ধান্তে অনড় থাকলেই জয় হবে। পারিবারিক কিছু মতবিরোধ হলেও তার ফলে বিশেষ ক্ষতির সম্ভাবনা নেই।  

টোটকা: শুকনো লঙ্কা, সাদা জিরা এবং পাতি লেবু একটি লাল কাপড়ের মধ্যে বেঁধে বাড়ির সদর দরজার বাইরে রাখুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) শুভ রং: বেগুনি,   শুভ সংখ্যা : ৮
রাশিচক্রে লগ্ন অধিপতি কিছুটা দুর্বল থাকায় শারীরিক ও আর্থিক সমস্যা দেখা দেবে। কর্মক্ষেত্রের সাময়িক ব্যর্থতা আসতে পারে। দিনের শেষের দিকে ধীরে ধীরে শুভ পরিবর্তন হবে। প্রেমযোগ ক্ষীণ।
 
টোটকা: শোবার ঘরে সাদা ফুলের তোড়া রাখুন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৫
ব্যবসায় কর্মচারীদের কাজকর্মে আপনি বিচলিত হতে পারেন।   যথাযথ প্রচেষ্টায় কাজ উদ্ধারের যোগ রয়েছে। দাম্পত্য জীবন সমস্যা দেখা দেবে। অর্থযোগ শুভ হলেও প্রেমযোগ নেই।

টোটকা: কাজের জায়গায় একটি ত্রিকোণ স্ফটিক রাখুন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৯
বিপর্যয় সামলে নিজেকে আর্থিক ক্ষতির হাত থেকে রক্ষা করতে পারবেন। তবে আত্মবিশ্বাস না থাকলে শুভ ফল পাবেন না। সহকর্মীরা আপনার সুখ বৃদ্ধির কারণ হবে। আত্মীয়দের তরফে গুপ্ত শত্রুতা বজায় থাকবে। গুরুজনদের সহযোগিতা লাভ করবেন।

টোটকা: একটি কাঁচা হলুদ লাল কাপড়ে জড়িয়ে নিজের কাছে রাখুন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২
চঞ্চলতার পরিণাম ও অভিজ্ঞতার অভাবে ব্যবসার সুযোগ হাতছাড়া হতে পারে। সঞ্চয়ের ক্ষেত্রে অশুভ যোগ আছে। কথা-বার্তায় সংযত ও প্রতিশ্রুতি দেওয়ায় সতর্ক থাকা দরকার। কর্মযোগ ও পরিবারযোগ শুভ।

টোটকা: কাজের টেবিলে বা ব্যবসার জায়গায় ত্রিভুজ আকৃতির স্ফটিক এমনভাবে রাখুন যা উপর সূর্যের আলো পড়ে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৯
ভুল সিদ্ধান্ত আপনাকে সমস্যায় ফেলতে পারে। প্রয়োজনের অতিরিক্ত কথা বলা বন্ধ করুন। আর্থিক পরিস্থিতির জটিলতা কিছুটা  কমলেও তেমন উন্নতি হবে না। প্রেমযোগ শুভ।
 
টোটকা: ঘরে উপাসনার জায়গায় সুগন্ধি ধূপ জ্বালিয়ে রাখুন। কাজের জায়গায় সুগন্ধি ফুল রাখুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১১
আজকের দিনে চুরি বা দামি জিনিস হারিয়ে ফেলের আশঙ্কা রয়েছে। দিনের মধ্যে আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। কারও অনুরোধে আপনার নিজের কিছুটা ক্ষতি মেনে নিতে হতে পারে। মনে অশান্তি ও বিরক্তি থকবে। প্রেমযোগ আছে।
 
টোটকা: শোবার ঘরে সাদা ফুলের তোড়া এমনভাবে রাখুন যাতে সকালে উঠেই তাতে চোখ পড়ে।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।