ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাশিফল

ভ্যালেন্টাইনস ডে স্পেশাল

কোন রাশিকে কীভাবে দেবেন প্রেমের প্রস্তাব

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৬
কোন রাশিকে কীভাবে দেবেন প্রেমের প্রস্তাব

প্রেমের প্রস্তাব দেবেন বলে ভাবছেন। নাকি প্রেমিক-প্রেমিকাকে আরও একটু বেশি খুশি করতে চান।

অন্যান্য বছরের একঘেয়েমি কাটিয়ে নতুন কিছু করতে চান। কিন্তু ভেবে পাচ্ছেন না আপনার প্রেমিক বা প্রেমিকা তাতে কতটা খুশি হবে।

আপনার সাহায্যে হাত বাড়িয়ে দিচ্ছে জ্যোতিষ শাস্ত্র। জেনে নিন কোন রাশির জাতক জাতিকাদের কি ভাবে প্রেম নিবেদন করলে সফল হবেন।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল) মেষ জাতক এবং জাতিকারা সুন্দরের ভক্ত। প্রেমের জন্য এরা পরিষ্কার পরিছন্ন, মার্জিত রুচির মানুষ পছন্দ করে। ভ্যালেন্টাইন ডে’র উপহার হিসেবে এদের পছন্দ ছিমছাম জিনিস। তাই প্রেম নিবেদনের সময় মার্জিত চেহারায় হাজির হন। দিন কোনো সহজ সরল উপহার।

বৃষ: (২১ এপ্রিল-২১ মে) বৃষ জাতক এবং জাতিকারা আবেগ প্রবণ। বিশেষ করে প্রেম নিয়ে আবেগ এদের কাছে খুব গুরুত্বপূর্ণ। প্রেমের প্রস্তাব দেবার সময় এই জাতক জাতিকাদের সামনে বেশ নাটকীয় ভাবে প্রেমের প্রস্তাব দিলে তারা খুশি হবে।

মিথুন: (২২ মে-২১ জুন) এই জাতক জাতিকাদের উচ্ছ্বল। ভাবার সঙ্গে সঙ্গে কাজ করে ফেলা এদের চরিত্রের বিশেষত্ব। এরা উচ্ছ্বল মনের মানুষই পছন্দ করে। তাই গম্ভীর পরিবেশ সৃষ্টি না করে হাসি মজার মাধ্যমেই এদের মনে কাছাকাছি পৌঁছানোর চেষ্টা করা উচিৎ।

কর্কট: (২২ জুন-২২ জুলাই) কর্কট জাতকরা ভালো উপহার, ভালো খাবার, হুল্লোড় পছন্দ করে। নতুন জায়গায় ঘুরতে যাওয়া, রেস্তরাতে খাওয়া এদের খুবই পছন্দের। আর এই পছন্দগুলোকে মাথায় রেখেই তাদের মনের দরজায় কড়া নাড়া উচিত।

সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট) সিংহ জাতকরা প্রেম নিয়ে গভীর ভাবে ভাবেন। তাই তাদের ক্ষেত্রে যতটা আন্তরিক হওয়া যায় ততটাই ভালো। আন্তরিক চেষ্টার মাধ্যমে সহজেই এদের মনের গভীরে প্রবেশ করা যায়।

কন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) কন্যা জাতক এবং জাতিকারা অন্যে খুশি হলে নিজেরা খুশি হয়। তারা তাদের মত করে চেষ্টা করে। এর বিনিময়ে তারা আশা করে সামান্য শুভেচ্ছা বা স্বীকারোক্তি। কন্যা রাশির জাতক জাতিকাদের তাদের যোগ্যতার সঠিক প্রশংসার মাধ্যমে তাদের হৃদয়ে প্রবেশ করতে পারেন সহজেই।

তুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) তুলা জাতক জাতিকেদের প্রেমের প্রস্তাব করতে চাইলে বন্ধ জায়গার বদলে সুন্দর প্রাকৃতিক পরিবেশের মধ্যে করুন। রাশির বৈশিষ্ট্যের দিকে নজর রাখলে সুন্দর জায়গায় প্রেমের সফলার সম্ভাবনা বেশি।  

বৃশ্চিক: (২৪ অক্টোবর-২২ নভেম্বর) একটু চমক, একটি বিশেষ ভাবনা চিন্তা, একটু অন্যরকমের আয়োজন করলে কিন্তু সহজেই বৃশ্চিক জাতক জাতিকার মনের গভীরে পৌঁছে যেতে পারেন। প্রেমের প্রস্তাব দিতে যাবার আগে একটু নতুন পদ্ধতির কথা ভেবে দেখতে পারেন। আসা করা যায় সফল হবেন।

ধনু: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) কিছুটা আবেগ, কিছুটা মজা আর সুন্দর প্রকৃতি এই তিনের মিশ্রণে সেরে ফেলতে পারেন আপনার প্রেমের প্রস্তাবটি। লম্বা ড্রাইভে, গানের  হালকা সুরের মধ্যে প্রস্তাব দিলে সফলতা সম্ভাবনা যথেষ্ট।

মকর: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) এক সঙ্গে সময় কাটানো, চমকপ্রদ উপহার, ভ্রমণ আর কেনাকটির মাধ্যমে সহজেই প্রবেশ করতে পারেন এদের মনে। এই সব করার মাধ্যেই প্রেমের প্রস্তাবটি দিয়ে ফেলুন। সফলতার সম্ভাবনা যথেষ্ট।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) একা নয় অনেকে, বিশেষ করে বন্ধুদের সঙ্গে থাকতে পছন্দ করে কুম্ভ জাতক-জাতিকারা। তাই এদের বন্ধুদের সঙ্গে মিশে যান। কিছুটা আবেগ আর কিছুটা উচ্ছ্বলতার মধ্যে দিয়ে প্রেমের প্রস্তাব দিন। সফলতা পাবেন।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) এক সঙ্গে সময় কাটান। উপহার হিসেবে সঙ্গে নিন ফুল। প্রথাগত নয় ফুল এবং উপহারের ভাবনাতেও আনুন বৈচিত্র্য। প্রেম নিবেদন করেন প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে সফলতা পাবেন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৬
এসএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।