ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

রাশিফল

মীন নাটক-সিনেমায় যুক্তদের শুভদিন, তুলার যাত্রা শুভ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৪ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৬
মীন নাটক-সিনেমায় যুক্তদের শুভদিন, তুলার যাত্রা শুভ

আজ কেমন যাবে
তারিখ: ২৮/০৪/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
রাশিচক্রে আপনার স্থিতি লাভের যোগ বর্তমান। এতে মানসিক চঞ্চলতা কমবে।

সংসার ও কাজ-কর্মে মনোযোগ বাড়বে। কর্মে উন্নতির যোগ আছে। নতুনভাবে প্রেম আবিষ্কারের যোগ। বিদেশযাত্রার বাধা কাটবে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
এমন কারও সঙ্গে পরিচয় হবে যে আপনাকে জীবনে নতুন করে বাঁচার উদ্দেশ্য সম্পর্কে অবহিত করবে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগে শুভ ফল। সামাজিক ক্ষেত্রে আপনার গুরুত্ব বাড়তে পারে। পরিবারে কম সময় দেওয়ার অভিযোগ থাকবে। শুভ দিক উত্তর।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

মিথুন: (২২মে – ২১ জুন)
প্রেমের ক্ষেত্রে আপনার সঙ্গীর সব পছন্দ নাও মিলতে পারে। একে অপরকে পছন্দ-অপছন্দের জন্য যথেষ্ট স্বাধীনতা দিন। বাণিজ্যিক বিষয় নিয়ে সমস্যার সমাধান হবে। শিক্ষাযোগে শুভ ফল লাভের ইঙ্গিত। কাজের ক্ষেত্রে বাধা আসবে। ভ্রমণ ও বিনোদনের যোগ আছে।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
অন্য কাজের সুযোগ আসার ফলে আপনার মূল পেশার ক্ষেত্রে অমনোযোগী হওয়ার সম্ভাবনা। শিক্ষা নিয়ে সমস্যার যোগ আছে। প্রেম নিয়ে পরিবারের সঙ্গে মতের অমিল দেখা দিতে পারে। কর্মে উন্নতির যোগ আছে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
প্রেমের ক্ষেত্রে গোটা দিন জুড়ে থাকবে কিছু সমস্যা এবং কিছু আনন্দের ঘটনা। কর্মে উন্নতির যোগ আছে। শিক্ষাযোগে শুভ ফললাভ হবে। আইনি জটিলতা থেকে কিছুটা মুক্তি পাবেন। আর্থিকযোগে বাধা আছে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
ঋণের ফাঁদা পা দেবেন না। কোনো লোভনীয় প্রস্তাবের পেছনে গোপন উদ্দেশ্য লুকিয়ে থাকতে পারে। সে বিষয়ে সচেতন হোন। প্রেম নিয়ে সমস্যা সমাধানের যোগ আছে। শিক্ষাযোগে শুভ ফলের ক্ষেত্রে কিছু বাধা আসবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
ধাতু ব্যবসার সঙ্গে যুক্তদের ব্যবসা বিষয়ে যথেষ্ট সতর্ক থাকতে হবে। যাত্রাযোগে শুভ ফলের ইঙ্গিত। শারীরিক সমস্যা থেকে মুক্তি। কাজের ক্ষেত্রে সমস্যা সমাধানের যোগ আছে। প্রেমযোগ শুভ।

শুভ রং :  হলুদ, শুভ সংখ্যা : ৯

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
পরিবারের মধ্যেই কোনো আত্মীয় আপনার ক্ষতির চেষ্টা করতে পারে। দাম্পত্য সমস্যার সমাধানের ইঙ্গিত। প্রেমযোগ শুভ। ভ্রমণের যোগ আছে। আর্থিক ক্ষেত্রে শুভ ফললাভ হবে। শুভ দিক উত্তর।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
স্বপ্ন সফল করতে চেষ্টা চালিয়ে যেতে হবে। এমন কোনো মানুষের সঙ্গে পরিচয় হবে যে আপনাকে আপনার লক্ষ্যে অনেকটাই এগিয়ে দেবে। কর্মক্ষেত্রে সচেতন হওয়া দরকার। শিক্ষাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৯

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
চলার পথে নতুন মানুষের সঙ্গে পরিচয় হতে পারে। সেই নতুন পরিচিত আপনাকে নতুন আর্থিক লাভের সন্ধান দিতে পারে। কর্মে উন্নতির সম্ভাবনা আছে। প্রেমযোগ শুভ। নতুন কাজে সফলতা। শুভ দিক পশ্চিম।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৩

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
আপনার আটকে থাকা কাজের সমাধান নিয়ে হাজির হতে পারে কোনো বন্ধু। শারীরিক সমস্যার যোগ আছে। কর্মে উন্নতির যোগ। ভ্রমণ ও বিনোদনের সম্ভাবনা। বাহন ক্রয়ের যোগ আছে।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
নাটক, সিনেমার সঙ্গে যুক্তদের জন্য একটি শুভ দিন। নতুন কাজের বিষয়ে চুক্তি হতে পারে। শারীরিক সমস্যার সমাধান হবে। পারিবারিক জীবনে উন্নতির সম্ভাবনা। প্রেমযোগ শুভ। ব্যবসায় উন্নতির যোগ। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।