ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাশিফল

জন্ম তারিখ বলবে ভালোবাসা কেমন

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৭ ঘণ্টা, জুন ১, ২০১৬
জন্ম তারিখ বলবে ভালোবাসা কেমন

জন্ম তারিখ অনুযায়ী যেমন মানুষের চরিত্রের গঠন সম্পর্কে পরিষ্কার ধারণ পাওয়া যায়, ঠিক তেমন মানুষের ভালোবাসার ধরন সম্পর্কেও একটা ধারণা দেয় জন্ম তারিখ।

মাসের ১, ১০, ১৯, ২৮ তারিখে যাদের জন্ম তারা ভালোবাসার ক্ষেত্রে কর্তৃত্বপরায়ণ হন।

এরা সহজে প্রেমের সম্পর্কে জড়ান না। আর সম্পর্কে জড়ালে সেটি টিকিয়ে রাখতে চেষ্টা করে। এদের ভালোবাসার আগ্রহ একবার বাড়ে আবার কমে।

মাসের ৮, ১৩, ২২, ৩১ তারিখে যাদের জন্ম তারা বেশিরভাগ ক্ষেত্রে প্রথম চেষ্টায় ভালোবাসায় সফল হন না। এরা সহজে ভাঙা ভালোবাসা জোড়া লাগাতে সক্ষম। এরা নিজের সঙ্গীকে নিয়ে খুবই সচেতন।

মাসের ৬, ১৫ ও ২৪ তারিখে যাদের জন্ম তারা খুবই রোম্যান্টিক মানুষ। এদের প্রেম থাকে অটুট। এরা সঙ্গীর জন্য প্রায় সবকিছুই করতে তৈরি থাকে। এদের একটাই সমস্যা- এরা একরোখা স্বভাবের হয়।
যে জাতক-জাতিকারা মাসের ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মেছেন তাদের জীবনে একাধিক প্রেম আসার সম্ভাবনা প্রবল। উজাড় করা ভালোবাসা এদের অন্যতম বৈশিষ্ট্য।

মাসের ৩, ১২, ২১, ৩০ তারিখে যাদের জন্ম তাদের ভালোবাসা খুব একটা প্রকাশ পায় না। এরা সঙ্গীকে শুরুতে প্রাধান্য দেয় না। তবে সময়ের সঙ্গে সঙ্গে এরা সঙ্গীকে বেশি গুরুত্ব দিতে থাকে।

যে জাতক-জাতিকারা মাসের ৮, ১৭, ২৬ তারিখে জন্মেছেন তাদের মানুষ বেরসিক বলে মনে করতে পারে। এরা কিছুটা গম্ভীর ও নিজের ভবিষ্যৎ নিয়ে বেশি চিন্তা করেন। এদের জীবনে ভালোবাসা আসে অন্যদের থেকে দেরিতে।

মাসের ২, ১১, ২০, ২৯ তারিখে যাদের জন্ম তারা রোম্যান্টিক। কিন্তু আবেগ বেশি থাকায় এরা সহজেই দুঃখ পায়। এদের মধ্যে ভালোবাসায় হতাশ হওয়ার সংখ্যা বেশি থাকে।

মাসের ৯, ১৮, ২৭ তারিখে যাদের জন্ম রেগে গেলেই সঙ্গীকে নানা রকম কথা বলে আঘাত করেন তারা। এরা জেদি ও সহজে রেগে যায়। তবে এরা সৎ চরিত্রের। কিন্তু রাগের ফলে সম্পর্কে অনেক সময় ক্ষতির সম্ভাবনা সৃষ্টি হয়।

যে জাতক-জাতিকারা মাসের ৭, ১৬, ২৫ তারিখে জন্মেছেন তাদের দেখলে মনে হবে এরা ভালোবাসা নিয়ে উদাসীন। কিন্তু মনের গভীরে এরা রোম্যান্টিক মানুষ। এরা সঙ্গীকে ‘সারপ্রাইজ’ দিতে খুবই পছন্দ করে।

তবে তারিখের সঙ্গে কোন মাসে জন্ম এবং সে সময়ের তিথি-নক্ষত্র মানুষের জীবনে ভালোবাসার ক্ষেত্রটিকে নিয়ন্ত্রণ করে। তবে সাধারণভাবে দিনের হিসেব ধরলে এ বৈশিষ্ট্য প্রায় শতভাগ মিলে যাওয়ার সম্ভাবনা থাকে।

বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, জুন ০১, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।