ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাশিফল

কর্মে সফলতা কন্যার, তুলার আর্থিক লাভ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৩ ঘণ্টা, জুন ৪, ২০১৬
কর্মে সফলতা কন্যার, তুলার আর্থিক লাভ

আজ কেমন যাবে
তারিখ: ০৪/০৬/২০১৬

 

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
একটি খারাপ অভ্যাস যা আপনি ছাড়তে পারলে জীবনে ফিরে আসবে আনন্দ। কর্মে উন্নতির যোগ।

প্রেমে বাধা অতিক্রম করতে পারবেন। পরিবারে সমস্যার যোগ আছে। দাম্পত্যে মনোমালিন্যের সম্ভাবনা। যাত্রাযোগ শুভ।

 

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
পথে প্রয়োজনীয় জিনিস খারাপ হয়ে আপনাকে সমস্যায় ফেলতে পারে।   পরিবারের সঙ্গে কিছু জরুরি বিষয়ে কথাবার্তা হতে পারে। কর্মক্ষেত্রে নতুন সুযোগ আসবে। ব্যবসায় লাভ বাড়বে। প্রলোভন চক্রের ফাঁদে ক্ষতির মুখে পড়তে পারেন। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৫

মিথুন: (২২মে – ২১ জুন)
দিনের মধ্যে কিছুটা সময় আপনাকে ঘিরে রাখবে আপনার ছোটবেলার স্মৃতি। কোনো ঘটনার ফলে মনে পড়বে আপনার পুরনো বন্ধুদের কথা। আসতে পারে পুরনো বন্ধুর কোনো খবর। বিশেষ যাত্রার সুযোগ। কর্মে উন্নতি। প্রেমে সন্দেহের সম্ভাবনা। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
ইতিবাচক মানসিকতা বজায় রাখুন। যে কাজ আপনি পারবেন না ভাবছেন সেই কাজে একটি চেষ্টা করে দেখুন, আপনি সফল হবেন। প্রেম ও   দাম্পত্য সুখের সম্ভাবনা। যাত্রাযোগে বাধা আছে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
আপনার স্বপ্ন সফল করতে আরও কয়েকজন মানুষ আপনার সঙ্গে যোগ দিতে পারে। প্রেমে সমস্যার সম্ভাবনা। দাম্পত্যযোগ শুভ। কর্মে উন্নতির যোগ আছে। যাত্রাযোগ মঙ্গলময়।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
আপনার সঙ্গীর জন্য অপেক্ষা আপনাকে অস্থির করে তুলবে। ব্যবসায় উন্নতির যোগ। পারিবারিক সমস্যার সমাধান হবে। শুভ দিক পশ্চিম। কর্মে সফলতার যোগ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৫

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
আপনার ভাগ্যে সফলতা আসবেই। তবে কিছুটা সময় লাগবে। প্রেমযোগ শুভ। শারীরিক সমস্যার সম্ভাবনা আছে। আর্থিক লাভ। কর্মক্ষেত্রে উন্নতির যোগ বর্তমান। ব্যবসার শুভযোগ আছে। যাত্রাযোগ শুভ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ৫

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
যেখানে আপনার সবচেয়ে বেশি সমস্যা হচ্ছে সেখানেই আপনার জন্য লুকিয়ে আছে সফলতার একটি দরজা। নতুন বন্ধুত্ব ও প্রেম হওয়ার সম্ভাবনা আছে। দাম্পত্য সমস্যার সমাধান। সন্তানকে নিয়ে চিন্তা দেখা দেবে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
প্রেম আপনাকে কখনো মানসিক চাপ, কখনো আনন্দ দেবে। দাম্পত্যযোগ শুভ। কর্মে উন্নতির যোগ আছে। পারিবারিক সমস্য। আর্থিক উন্নতির যোগ। শারীরিক সমস্যা। পথে বিড়ম্বনা। যাত্রাযোগে বাধা।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
প্রেমের সম্পর্কের বিভিন্ন বিষয় বুঝতে আপনার কিছুটা সময় লাগতে পারে। কনিষ্ঠদের সঙ্গে সমস্যা সমাধানের যোগ আছে। কর্মে সফলতা। শিক্ষায় উন্নতির যোগ। শুভ দিক পশ্চিম।
 
শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
আপনার সঙ্গী কেন আপনার থেকে দূরে দূরে থাকছে সেটা সন্ধান পেতে বেশ কিছুটা সময় লাগবে। দাম্পত্যে সমস্যার যোগ আছে। কর্মে উন্নতির যোগ। আর্থিকযোগ শুভ। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
প্রেম নিয়ে আপনার মনের কল্পনার সঙ্গে মিলবে না এমনভাবে জীবনে আসতে পারে প্রেম। কর্মে উন্নতির সম্ভাবনা। যাত্রাযোগে বাধা আছে। বিনোদনের সুযোগ আছে। আর্থিকযোগ শুভ।

শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুন ০৪, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।