ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাশিফল

ব্যবসায় ইতিবাচক ফল তুলার, মিথুনের পরিবারে শুভ খবর

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০১ ঘণ্টা, জুন ১৪, ২০১৬
ব্যবসায় ইতিবাচক ফল তুলার, মিথুনের পরিবারে শুভ খবর

আজ কেমন যাবে
তারিখ- ১৪/০৬/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
আজকের দিনটিতে আপনার মন থাকবে অস্থির ও চঞ্চল। প্রেম নিয়ে মনে নানা প্রশ্ন আপনাকে বিব্রত করতে পারে।

পুরনো বন্ধুর সঙ্গে দেখা হওয়ায় মন কিছুটা ভালো হবে, তবে কর্মে অমনোযোগিতা আপনার আজকের দিনের অন্যতম সমস্যা। ব্যবসায় সমস্যা ও আর্থিক ক্ষতির যোগ। শিক্ষাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৪

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
কিছু শুভ ঘটনা আর কিছু সমস্যা নিয়ে কাটবে আপনার আজকের দিনটি। কর্মক্ষেত্রে সহকর্মীর চক্রান্ত আপনাকে হতাশ করবে। ব্যবসায় মূলধনের ঘাটতি নিয়ে চিন্তা বাড়বে। প্রেমযোগ শুভ। ভ্রমণের সম্ভাবনা। বিদেশযাত্রায় বাধামুক্তি। শারীরিক সমস্যার যোগ আছে। দাম্পত্য শুভযোগ। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৬

মিথুন: (২২মে – ২১ জুন)
আজকের দিনে মানসিকভাবে আশাহত হতে পারেন। কাছের বন্ধুর কাছ থেকে আঘাত পাওয়ার যোগ আছে। প্রেমে সমস্যার যোগ। পরিবারে শুভ খবর আসতে পারে। কর্মে উন্নতির যোগ। ব্যবসায় লাভ বাড়বে। বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
আজকের দিনটি আপনার পক্ষে শুভ। প্রেমে বাধা কাটবে। একই সঙ্গে পরিবারে শুভ খবর আসতে পারে। নতুন মানুষের সঙ্গে পরিচয় আপনাকে বেশ কিছুটা এগিয়ে নিয়ে যাবে। কর্মে উন্নতির যোগ। যাত্রাযোগ শুভ।
 
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১২

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
আজকের দিনটি আপনার মিশ্রভাবেই কাটবে। বিনোদনমূলক স্থানে ভ্রমণ ও নতুন প্রেমের সম্ভাবনা। কর্মে বাধা আসবে। অংশীদারী ব্যবসায় সমস্যা নিয়ে উত্তেজনা বাড়তে পারে। রোজকার কাজে হতাশা দেখা দিতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : কালো, শুভ সংখ্যা : ৭১

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
প্রেম ও অন্য সম্পর্ক নিয়ে সমস্যার যোগ আছে। প্রেমে বাইরের প্রভাবে ঝগড়া-অশান্তি বাড়তে পারে। পরিবারে মনোমালিন্য আপনাকে কষ্ট দেবে। ভ্রমণে বাধা। বিদেশযাত্রায় সমস্যা হাজির হতে পারে। যাত্রাযোগে বাধা আছে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬২

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
আজকের দিনে আপনার আবেগ বারবার পরীক্ষার মুখে পড়তে পারে। বন্ধুর সঙ্গে মতবিরোধ ও প্রেমে সমস্যার যোগ আছে। নতুন ব্যবসায় ইতিবাচক ফল লাভ হবে। শারীরিক সমস্যার যোগ আছে। সম্পত্তি লাভ ও আর্থিক উন্নতি হতে পারে। শুভ দিক উত্তর।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১৯

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
আজকের দিনে বন্ধুভাগ্য শুভ। বন্ধুর সাহায্যে প্রেমের জটিলতার অবসান হবে। কর্মে উন্নতিতে বন্ধুর সাহায্য পাবেন। ব্যবসায় সাফল্য ও বিনোদনের সুযোগ আসবে। পথে সমস্যার যোগ আছে। শিক্ষাযোগ শুভ। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৮১

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
আজকের দিনে আপনাকে আর্থিক বিষয়ে যথেষ্ট সতর্ক থাকতে হবে। একটু অসাবধান হলেই প্রতারিত হওয়ার সম্ভাবনা। পাওনা টাকা নিয়ে গোলমাল হতে পারে। প্রেমে সাফল্য। পরিবারে সমস্যা সমাধানের যোগ। শারীরিক সমস্যার যোগ আছে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২০

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
আর্থিক বিষয়ে আজ কিছুটা সমস্যা দেখা দিতে পারে। প্রেমের বাধা নিরসন হবে। কোমরের সমস্যা কষ্ট দেবে। পরিবার নিয়ে ব্যস্ততা থাকবে। শিক্ষায় বাধা বর্তমান। কর্মে উন্নতির যোগ। বিনোদনের যোগ ও ভ্রমণের সুযোগ বর্তমান। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৪

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
আজকের দিনে আর্থিক দিকটি শুভ। বিদেশে ব্যবসার সুযোগ আসতে পারে। পরিবারের ক্ষেত্রেও আর্থিক উন্নতির যোগ আছে। প্রেমে সাফল্য লাভ। সম্পত্তি লাভের যোগ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
আপনার ব্যক্তিগত জীবনের জন্য দিনটি শুভ। প্রেমে শুভ খবর। দাম্পত্য সুখের যোগ আছে। কর্মে সফলতা ও ব্যবসায় নতুন দিক উন্মোচন হতে পারে। আর্থিক লাভের যোগ। ভ্রমণে বাধা। পথে সমস্যার যোগ আছে। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুন ১৪, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।