ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাশিফল

কন্যার ভ্রমণযোগ, সিংহের বাড়িতে অতিথি

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০২ ঘণ্টা, জুন ১৫, ২০১৬
কন্যার ভ্রমণযোগ, সিংহের বাড়িতে অতিথি

আজ কেমন যাবে
তারিখ: ১৫/০৬/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
আজকের দিনটি অপনার পক্ষে মিশ্র। কাছের মানুষ ক্ষতির চেষ্টা করতে পারে।

দাম্পত্য সমস্যা। প্রেমে বাধা আসবে। কর্মে উন্নতির যোগ। ব্যবসায় সুফল। বন্ধুর সাহায্য। বিদেশযাত্রায় বাধামুক্তি হবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬২

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
আজকের দিনটি আপনার পক্ষে শুভ। প্রেমের জটিলতা থেকে মুক্তি পাবেন। পরিবারে আনন্দলাভ ও বিনোদনের সুযোগ আসবে। কর্মে ছোট মাপের বাধা আসতে পারে। শারীরিক সমস্যার যোগ আছে। আর্থিক লাভ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯৯

মিথুন: (২২মে – ২১ জুন)
আজকের দিনে প্রেম ও দাম্পত্য নিয়ে আপনাকে সচেতন থাকতে হবে। বিদেশ ভ্রমণের সুযোগ আসবে। কর্মে উন্নতির যোগ। প্রেমে সংশয় ও দাম্পত্যে মানসিক অস্থিরতার যোগ আছে। নতুন বন্ধুর সঙ্গে পরিচয়। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮১

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
আজকের দিনে আপনার ব্যক্তিগত জীবন কিছুটা সমস্যার মুখে পড়বে। প্রেমে মনোমালিন্যের যোগ। শারীরিক সমস্যার যোগ আছে। মানসিক অবসাদের সমস্যা দেখা দিতে পারে। যাত্রাযোগে বাধা আছে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
আজকের দিনে আপনি বিশ্বাস করে ঠকে যেতে পারেন। কারও উপর ভরসা করে পড়তে পারেন সমস্যায়। বাড়িতে অতিথির আগমন হবে। শারীরিক সমস্যার যোগ আছে। কর্মে উন্নতির যোগ। প্রেমযোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
আজকের দিনটি আপনার পক্ষে মিশ্র ফল দেবে। কর্মক্ষেত্রে উত্তেজনা ও পরিবারে সমস্যা চিন্তিত রাখবে। সন্তানকে নিয়ে চিন্তা বাড়বে। প্রেমে সাফল্য লাভের সম্ভাবনা। ভ্রমণের যোগ শুভ। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯১

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
আজকের দিনে আপনার ব্যক্তিগত জীবন শুভ হলেও কর্মজীবনে সমস্যা থাকবে। আর্থিক বিষয় নিয়ে সতর্ক থাকা দরকার। প্রেমের ক্ষেত্রে বন্ধুর সাহায্যে শুভ ফল পাবেন। সন্তানের শিক্ষা নিয়ে চিন্তা বাড়বে। শারীরিক  সমস্যার যোগ আছে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ৫১

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
আজকের দিনটি শুভ। আজ আপনি পরিবার ও কর্মক্ষেত্রে কঠিন সমস্যার সমাধান করতে সক্ষম হবেন। সম্পত্তি নিয়ে বিবাদ মিটতে পারে। কর্মক্ষেত্রে নতুন কাজে সাফল্য পাবেন। ভ্রমণের সুযোগ আসতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২২

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
আজকের দিনটি আপনার পক্ষে শুভ। আর্থিক লাভের সুযোগ। নতুন মানুষের সঙ্গে আলাপ। ব্যবসায় সমস্যার সমাধান। প্রেম নিয়ে সমস্যাগুলি কিছুটা সমাধানের দিকে এগোবে। উপহার প্রাপ্তির যোগ। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :  ৪১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
আজকের দিনটি থাকবে কিছু শুভ ঘটনা ও কিছু সমস্যাভরা। আপনার মতামতের উপর অন্যের মতামত চাপিয়ে দেওয়ার সমস্যা হতে পারে। কর্মে ব্যাঘাত ও ব্যবসার পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেম নিয়ে বিভ্রান্তি দেখা দিতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৭

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
আজকের দিনে আপনার মনের বিভিন্ন বিভ্রান্তি কেটে গিয়ে শান্তি ফিরে আসবে। প্রেমের সমস্যার সমাধানের ফলে মানসিক শান্তি পাবেন। আর্থিক লাভ ও বিনোদনের সুযোগ আসবে। কর্মে শুভযোগ বর্তমান। ভ্রমণের সুযোগ আসতে পারে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৭

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
আজকের দিনটি আপনার ক্ষেত্রে শুভ। কর্মে পরিকল্পনা করে চলার ফলে উন্নতি হবে। ব্যবসায় নতুন সুযোগ আসবে। ভ্রমণের যোগ বর্তমান। বিদেশ ভ্রমণে বাধামুক্তি। প্রেমযোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুন ১৫, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।