ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

রাশিফল

প্রেম যোগ কন্যার, তুলার আর্থিক লাভ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৩ ঘণ্টা, জুলাই ৫, ২০১৬
প্রেম যোগ কন্যার, তুলার আর্থিক লাভ

আজ কেমন যাবে
তারিখ- ৫/০৭/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
দিনের শেষে বাড়ি ফেরার ব্যস্ততার মধ্যে বিশেষ কোনো প্রতিশ্রুতি ভুলে যেতে পারেন এই রাশির জাতকেরা। কাছের মানুষের ব্যাবহারেও কিছুটা হতাশ হতে পারেন।

আর প্রেম নিয়ে ছোটখাট ঘটনা বিচলিত করে তুলতে পারে আপনাকে।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

নিজের মনের কথা বলতে পারেন এমন মানুষের খোঁজ করলেও পাবেন না। কাজের সময় বন্ধুদের ব্যবহার আপনাকে হতাশ করবে। প্রেম নিয়ে সাহায্য চাইলেও আপনার বন্ধুরা আপনাকে এড়িয়ে যেতে পারে।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৫

মিথুন: (২২মে – ২১ জুন)
চার দেয়ালের বাইরে আপনার জন্য অপেক্ষা করছে নতুন জীবন। নতুন মানুষের সঙ্গে মেলামেশা আপনাকে এগিয়ে নিয়ে যেতে পারে। আপনার প্রেম ও কর্মজীবনে উন্নতির সম্ভাবনা আছে। সন্দেহ বাতিকতা বাদ দিতে পারলে বন্ধু বাড়বে।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
জীবন থেকে দূরে পালাবার চেষ্টা না করে সমস্যার সঙ্গে সামনাসামনি লড়াই করুন। প্রেম নিয়ে হতাশ না হয়ে এগিয়ে যান। একবারে সফলতা না পেলে আবার চেষ্টা করুন। কর্মে সফলতা আসবে।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ২

সিংহ: (২৩ জুলাই- ২৩ আগস্ট)  

মনে হতে পারে আপনার পরিবার আপনার সঙ্গে দূরত্ব তৈরি করছে। তবে  আপনি চেষ্টা করে দেখুন সহজেই দূরত্ব কমে আসবে। প্রেমের ক্ষেত্রে কথা বলার মাধ্যমে সমস্যার সমাধান করুন। মাথা ঠাণ্ডা রাখলে কর্মে উন্নতি হবে।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৬

কন্যা: (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)  
কোনো একজন মানুষ আপনার সঙ্গে কথা না বললে আপনার খুব খারাপ লাগছে, আপনার মন খারাপ লাগছে। এমন হতেই পারে। এ ধরনের মনের অবস্থা থেকে প্রেমের জন্ম হবার সম্ভাবনা আছে। আর্থিক যোগ শুভ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৫

তুলা: (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)
সম্পর্কে স্বচ্ছতা আপনাকে মানসিক শান্তি দেবে। পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দের যোগ আছে। প্রেম নিয়ে আপনি না চাইলেও আপনার বন্ধুরা জেনে ফেলতে পারে। আর্থিক লাভের ক্ষেত্রে শুভ যোগ আছে।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ২০

বৃশ্চিক: (২৪ অক্টোবর–২২ নভেম্বর)
আপনার কাছে নেই এমন কোনো মানুষকে আপনি খুব বেশি মনে করতে পারেন। প্রেম নিয়ে মনের মধ্যে নানা প্রশ্নের জন্ম হতে পারে। আপনাকে সঠিক পথ দেখাতে পারে আপনার প্রেমিক বা প্রেমিকা। পারিবারিক আনন্দের যোগ আছে।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৮

ধনু: (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর)
বন্ধুদের আগমন আপনার আনন্দকে আরও বাড়িয়ে দেবে। ধার্মিক বিষয়ের সঙ্গে যুক্ত হয়ে মনে শান্তি পাবেন। আর্থিক সমস্যার সমাধান হবে। প্রেম স্বাভাবিকভাবেই চলবে।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১

মকর: (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)  
নতুন সুযোগ ও সম্ভাবনা নিয়ে আসতে পারে আপনার কোনো আত্মীয়। ব্যবসায় আপনার লক্ষ্য পূর্ণ হবে। পরিবারের কারো শারীরিক সমস্যার সমাধানে বিদেশ যাত্রা করতে হতে পারে। প্রেম নিয়ে চিন্তা দূর হবে

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
কাজের ক্ষেত্রে কোনটা আগে শেষ করবেন কোনটা পরে করবেন সেই দিকে নজর দিতে হবে। অনুরোধে আপনাকে এমন কিছু করতে হবে যা হয়তো আপনার পছন্দ নয়। প্রেম নিয়ে আত্মীয়দের সামনে বিশেষ মুখ না খোলাই শ্রেয়।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১২

মীন: (১৯ ফেব্রুয়ারি –২০ মার্চ)
হিসেব করে চলার ফলে কিছু অর্থ বাঁচাতে পারবেন। কম খরচে ভালো ভাবে কাজ উতরে দেওয়ার জন্য প্রশংসা কুড়াতে পারেন। প্রেম নিয়ে সমস্যার সমাধান হলেও কিছুটা রয়ে যেতে পারে।

শুভ রং: আকাশি, শুভ সংখ্যা: ১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুলাই ০৫, ২০১৬
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।