ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাশিফল

এগোনোর পথে পিছুটান বৃশ্চিকের, ধনু-মীনের শুভসংখ্যা ১

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৮ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৬
এগোনোর পথে পিছুটান বৃশ্চিকের, ধনু-মীনের শুভসংখ্যা ১

আজ কেমন যাবে
তারিখ- ১৫/০৭/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
আপনার কাছে নতুন কোনো ব্যবসায়ে অংশীদার হওয়ার প্রস্তাব আসতে পারে। প্রেম যোগে সফলতার সম্ভাবনা আছে।

আবার সফলতার পথে বারবার বাধাও আসবে। পরিবারের পছন্দ-অপছন্দের দিকে নজর দিতে হবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩১

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
খুব সস্তায় কোনো জিনিস পেলে কেনার আগে সেই জিনিসের মান সম্পর্কে নিশ্চিত হোন। কেনার ক্ষেত্রে আপনার আবেগ-উত্তেজনা আর্থিক ক্ষতি করতে পারে। প্রেম যোগ শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ২৫

মিথুন: (২২মে – ২১ জুন)
পারিবার এবং প্রেম এই দু’টি বিষয় সামলাতে আপনাকে সমস্যায় পড়তে হবে। কর্মক্ষেত্রে সমস্যার পরিমাণ কিছুটা কমবে। বাড়তি খরচ আর্থিক সমস্যার কারণ হতে পারে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
ভালো করে চিন্তা না করে অন্যের কথায় প্রভাবিত হয়ে বড় কোনো সিদ্ধান্ত নিয়ে নেবেন না। কোনো ব্যক্তি আপনার সামনে তার কাজ আদায় করতে নানা রকম প্রশংসা করবে, এ ধরনের ব্যক্তি সম্পর্কে সাবধান হোন।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ২

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
যিনি সোজাভাবে হাঁটেন না এবং যার চোখের মনি ঘোলাটে, এই দু’ধরনের মানুষ থেকে সাবধানে থাকতে হবে। প্রেম নিয়ে সমস্যার যোগ আছে। দাম্পত্য যোগে ছোটছোট সমস্যা দেখা দিতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
কর্মক্ষেত্রে এবং পরিবারে আপনার পেছনে ক্ষতির চেষ্টা করা হবে। এই ক্ষতি থেকে বাঁচতে সকালে উঠে কাককে খাবার দিন। প্রেম নিয়ে সমস্যা এখনই শেষ হওয়ার নয়। নতুন নতুন সময়ে নতুন নতুন সমস্যা আপনাকে বিচলিত করে তুলবে।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ১৫

তুলা: (২৪ সেপ্টেম্বর– ২৩ অক্টোবর)
মুখে হাসি এবং মনের ভেতর আপনার জন্য জমিয়ে রাখা হিংসা, এমন কোনো আত্মীয় আপনার ক্ষতির চেষ্টা করবে। ভুল বুঝিয়ে আপনাকে পরিবার-স্ত্রী-পুত্রের প্রতি মন বিষিয়ে দিতে পারে। আপনার প্রেমিক বা প্রেমিকার সম্পর্কেও নানা কথা বলে সে আপনার ক্ষতির চেষ্টা করবে। শুভ দিক উত্তর।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৫

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
কোনো সহকর্মী এগোনোর পথে আপনাকে পেছন থেকে টেনে ধরবে। কর্মক্ষেত্রে আপনার প্রতিযোগীদের সম্পর্কে সতর্ক থাকুন। আর্থিক ক্ষেত্রেও সমস্যা থাকবে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা: ২

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
সমস্যা থেকে তাড়াতাড়ি করে না বেরোনোর চেষ্টা করে ধীরে ধীরে জট কাটানোর চেষ্টা করুন। প্রেমের ক্ষেত্রে সমস্যা আসতে পারে। তবে খুব সহনশীলভাবে এই সমস্যার সমাধান করতে হবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
বারাবার চেষ্টা করেও কোনো কাজে সফল না হলে একটু বিরতি দিয়ে আবার চেষ্টা করুন। আপনার সঙ্গীর সাহায্য নিলে সমস্যা দ্রুত সমাধান হওয়ার সম্ভাবনা আছে। প্রেমযোগ শুভ।
 
শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
মানসিক মিল হচ্ছে না এমন মানুষের সঙ্গে কাজ করতে গিয়ে উৎসাহ হারাতে পারেন। কিছুটা পথ আপনাকে এই ক্ষেত্রে একাই চলতে হবে। প্রেম নিয়ে সমস্যার সমাধান আসবে, তবে ধীরে ধীরে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ২১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
বিড়ম্বনার মধ্যে পড়েও আপনার উপস্থিত বুদ্ধির জোরে বেঁচে যাবেন। কর্মক্ষেত্রে কথা বলার সময় সতর্ক থাকুন। নতুন করে কিছু শুরু করার আগে একটু ভাবুন। যাত্রাযোগ শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ১

বাংলাদেশ সময়: ০০০৭ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৬
এইচএ/

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।