ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাশিফল

মেষ-বৃষের প্রেমে সমস্যা, মিথুন-ধনুর শুভ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০২ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৬
মেষ-বৃষের প্রেমে সমস্যা, মিথুন-ধনুর শুভ

আজ কেমন যাবে
তারিখ- ১৯/০৭/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
জল এবং আগুন এ দু’টি বিষয় থেকে আপনাকে সাবধানে থাকতে হবে। প্রেম নিয়ে সমস্যা আসবে, তবে তা নিজেই সমাধান হয়ে যাবে।

শিক্ষায় শুভ যোগ বর্তমান। নতুন চাকরির রাস্তা খুলতে পারে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪

বৃষ: (২১ এপ্রিল-২১ মে)
ব্যবসা নিয়ে অংশীদারদের মধ্যে সমস্যা মিটে যাবে। নতুন কাজ পাওয়ার যোগ রয়েছে। ব্যবসায়ের হিসাবের বাইরে কিছু খরচ করতে হবে। প্রেম এবং দাম্পত্য নিয়ে সমস্যা থাকবে। শুভ দিক উত্তর।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩

মিথুন: (২২ মে-২১ জুন)
অসাবধানে কোনো জিনিস হারিয়ে যেতে পারে। মানসিক বাধা দূর করতে পারলেই কর্মক্ষেত্রে এবং ব্যবসায়ে সাফল্য আসবে। প্রেম যোগ শুভ। কর্মে উন্নতির যোগ রয়েছে।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১৯

কর্কট: (২২ জুন-২২ জুলাই)
সমস্যা আর সুযোগ এ দু’টি বিষয় আপনার পাশাপাশি চলবে। সুযোগ লাভ করবেন, কিন্তু তার সঙ্গে সমস্যাও থাকবে। প্রেম যোগে শুভ ফল লাভ করবেন। আর্থিক দিকে সফলতার ইঙ্গিত আছে। শুভ দিক পশ্চিম।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ২

সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)
আপনার কর্মচারীরা কাজের ব্যাপারে অতিরিক্ত অধিকার ফলাতে পারে। ব্যবসার ক্ষেত্রে এ বিষয়টি মাথায় রেখে চলুন। প্রেমের ক্ষেত্রে সমস্যার যোগ আছে। অতিরিক্ত খরচের সম্ভাবনা রয়েছে।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৬

কন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)  
লাভ লোকসানের হিসাব করতে গিয়ে কোনো সম্পর্কে সমস্যা আসতে পারে। আর্থিক বিষয়ের সঙ্গে পারিবারিক বিষয়ে মিলে যাবার ফলে সমস্যা দেখা দিতে পারে। প্রেম যোগ মিশ্র। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৬

তুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
জগড়া বা কথা কাটাকাটি হলে পরোনো সমস্যা বাড়বে। প্রেম যোগে বাধা আছে। পরিবারে কোনো ঘটনা আপানাকে বিচলিত করতে পারে। আর্থিক দিক শুভ হলেও খচর বাড়তে পারে।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৯

বৃশ্চিক: (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
সফল না হলেও দিনের মধ্যে একাধিক বার আপনার ক্ষতির চেষ্টা হতে পারে। শিক্ষায় শুভ যোগ বর্তমান। প্রেম যোগ শুভ। কর্মে সমস্যা দেখা দিতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১৬

ধনু: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
মনের ইচ্ছা মুখে প্রকাশ করলে ইচ্ছা পূরণের যোগ রয়েছে। শিক্ষায় শুভ যোগ বর্তমান। শিক্ষায় শুভ যোগ আছে। প্রেম যোগে বাধা আছে। নতুন কাজ শুরুর জন্য দিনটি শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৯

মকর: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
ব্যবসা নিয়ে চিন্তা থাকবে। অনিশ্চিত বিষয় আপনাকে মানসিক ভাবে চাপে রাখতে পারে। কর্মক্ষেত্রে সমস্যার যোগ আছে। প্রেমযোগ শুভ। শারীরিক জটিলতা থেকে কিছুটা মুক্তি ঘটবে।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ৩

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
অনেক চেষ্টার পর পাওয়ায় সুযোগ আপনার হাতছাড়া হতে পারে। সিদ্ধান্ত নেবার সময় সতর্ক থাকতে হবে। ব্যবসায়ে দরদামের সময় সবদিক মাথায় রাখুন। বেশি লাভের চেষ্টায় উল্টে ক্ষতির হতে পারে।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
লোহা এবং দস্তা এ দু’টি ধাতু থেকে কিছুটা সাবধান। যন্ত্র ব্যবহারের সময় সাবধানে থাকুন। প্রেম যোগ মিশ্র। দাম্পত্য সমস্যার যোগ আছে। শুভ দিক উত্তর।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ১২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৬
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।