ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাশিফল

ধনুর লাল শুভ রং, বৃষের সাদা

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০২ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৬
ধনুর লাল শুভ রং, বৃষের সাদা

আজ কেমন যাবে
তারিখ: ২৯/০৭/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
মনের মানুষের কাছ থেকে যতটা চান ততটা আকর্ষণই কেড়ে নেওয়ার পক্ষে আজ দুর্দান্ত দিন। ভালোবাসার জন্য দিনটি উৎসাহময়।

কিছু বিশেষ পরিকল্পনা করে এটিকে যতটা সম্ভব রোম্যান্টিক করতে চেষ্টা করুন।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪২

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
এমন ব্যক্তিদের প্রতি নজর রাখুন যারা আপনাকে বিভ্রান্ত করতে চেষ্টা করতে পারেন বা এমন তথ্য দিতে পারেন যা আপনার কিছু ক্ষতি করতে পারে। আপনার পরিচিত মানুষেরা এমন কিছু করবেন যাতে আবার আপনার জীবনসঙ্গী প্রেমে পড়ে যায়। আর্থিকযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩৯

মিথুন: (২২মে – ২১ জুন)
কোনো বিদেশি আত্মীয়ের কাছ থেকে পাওয়া উপহার আপনাকে খুশি করে তুলবে। বাস্তবের সঙ্গে মোকাবিলা করতে গিয়ে প্রিয়জনকে ভুলে যাবেন। আপনার স্ত্রী বা স্বামী আজ আপনার জন্য খুব ব্যস্ত হয়ে পড়তে পারে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ মঙ্গলময়।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
স্বামী বা স্ত্রীর সাহসী মেজাজ আপনাকে খুশি দিতে পারে। প্রেমে অপ্রত্যাশিত মোড় মনকে বিষণ্ণ করে তুলবে। কোনো কর্মসূচির শেষ মুহূর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে। বৈবাহিক আনন্দে কিছুটা ‘সারপ্রাইজ’ পেতে পারেন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৯২

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
আপনার নিকটাত্মীয় উত্যক্ত করতে পারে। আপনি হয়তো বুঝতে পারছেন না, কিন্তু সম্ভাবনা প্রবল যে আপনি প্রেমে পড়ে গেছেন। আজ কর্তাস্থানীয় ব্যক্তিরা আপনার প্রতি কম সহানুভূতিশীল হবেন। বৈবাহিক জীবনের উপর আসা বিষয়গুলি শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
ধীরে ধীরে প্রেমে জড়িয়ে পড়বেন। বন্ধুদের সাহায্য করার ক্ষমতা আপনার জন্য সম্মান বয়ে আনতে পারে। অন্য সহকর্মীর জন্য মুশকিলে পড়তে পারেন। স্ত্রী বা স্বামী আপনার উদ্ধারে আসবে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৬

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
উদ্বেগহীন আচরণের জন্য বাড়িতে সমালোচনার সম্মুখীন হতে পারেন। এমন পোশাক পরবেন না যা আপনার প্রেমিক বা প্রেমিকা পছন্দ করেন না। অর্থ নিয়ে সমস্যা আছে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৩৯

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
আপনার সাহায্যের দিকে যারা তাকিয়ে থাকে তাদের আপনি সাহায্য করতে পারবেন। দিনটি ধৈর্যের পরীক্ষার জন্য নির্ধারিত; শুধু কর্মক্ষেত্রে এটি আজ হারাবেন না। প্রেমযোগ মিশ্র। যাত্রাযোগ মিশ্র।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬১

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
গার্হস্থ্যজীবন থাকবে শান্তিপূর্ণ ও প্রশংসার যোগ্য। প্রিয়জনের আচরণের প্রতি অত্যন্ত সংবেদনশীল হবেন। মেজাজ ধরে রাখুন এবং দায়িত্বজ্ঞানহীনভাবে কিছু করা থেকে বিরত থাকুন। প্রেমযোগে বাধা আছে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৯

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
কর্মক্ষেত্রে সবকিছুই প্রায় চ্যালেঞ্জের মেজাজে আপনার সামনে আসবে। আপনাকে মানসিকভাবে শক্তিশালী হতে হবে। তবেই আপনি সামলাতে পারবেন। প্রেম আপনার সহায়ক হবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৩

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
আপনার গোপনীয় তথ্যগুলি বন্ধুর সঙ্গে ভাগ করে নেওয়ার আগে ভাবুন। কারণ তিনি এটি অন্য কারও কাছে ফাঁস করে দিতে পারেন। প্রেম নিয়ে হতাশ হবেন না। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৭

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
সামাজিক জীবনেও অবহেলা করবেন না। আপনার ব্যস্ত সময়ের মধ্যে থেকে সময় বের করে সপরিবারে সময় কাটান। আপনার প্রেমজীবন আপনার ব্যক্তি জীবনকে আলোকিত করতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।