ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাশিফল

ঝুঁকিতে বিপদ তুলার, মিথুনের অন্যের বুদ্ধিতে হতাশা

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৩ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৬
ঝুঁকিতে বিপদ তুলার, মিথুনের অন্যের বুদ্ধিতে হতাশা

আজ কেমন যাবে
তারিখ: ৩১/০৭/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
কাজে হস্তক্ষেপ করে কেউ আপনাকে অসন্তুষ্ট করতে পারে। প্রশংসা পেতে পারেন।

প্রেমযোগ শুভ। শুভ দিক উত্তর। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা: ৩২

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
কথার আদান-প্রদানই শক্তি হবে। আজকের দিনে জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাতে পারবেন। প্রেম ও দাম্পত্যযোগ শুভ। আর্থিকযোগে সাফল্য। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩৭

মিথুন: (২২মে – ২১ জুন)
অপ্রয়োজনীয় ভাবনাগুলি আপনার খুশি নষ্ট করতে পারে। অন্যের বুদ্ধিতে হতাশার বীজ বপন হতে পারে। প্রেম নিয়ে সমস্যা দেখা দেবে। আর্থিকযোগ মিশ্র। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬৬


কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
শুভ ও ইতিবাচক প্রত্যাশা করে নিজেকে উৎসাহিত করুন। বাসস্থানের পরিবর্তন অত্যন্ত শুভ হবে। দৃঢ় পদক্ষেপ ও সিদ্ধান্ত সহায়ক ফলাফল নিয়ে আসবে। আপনার বিচক্ষণতায় অন্যরা সন্তুষ্ট হবে। প্রেমযোগ শুভ।   যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৪

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
আজকের দিনে দাম্পত্য ও প্রেম অম্ল-মধুর। যদি আপনি সঙ্গীর প্রতি ক্রুদ্ধ হন, আপনি একটি দ্রুত প্রতিক্রিয়া পাবেন। আকস্মিক অর্থের আগমন হতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :৫৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
পরিবারের সদস্যরা আপনার প্রচেষ্টা ও নিষ্ঠার প্রশংসা করবে। আজ সুখের দিন। নিজেকে প্রকাশ করারও এটি ভালো সময়। প্রেমের জন্য দিনটি শুভ। আর্থিক দিক ও নতুন প্রকল্পের জন্য শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৪৬

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
বেপরোয়া গাড়ি চালানো ও ঝুঁকি নেওয়া থেকে বিপদের সম্ভাবনা আছে। আপনার কোনো কাজ আপনার বিবাহিত জীবনকে বিরূপভাবে প্রভাবিত করতে পারে। প্রেমে বাধা বর্তমান। যাত্রাযোগ শুভ।

শুভ রং: নীল, শুভ সংখ্যা : ৫৯

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
কোনো ঘটনা আপনাকে ভারযুক্ত রাখবে। যারা আপনার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ তাদের কাছে আপনি আপনার অনুভূতিগুলি কার্যকরভাবে জানাতে সমর্থ হবেন না। প্রেম প্রকাশে সমস্যা হতে পারে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩৩

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
প্রেমিকার সঙ্গে সম্পর্ক কিছু ভুল বোঝাবুঝির কারণে ক্ষতিগ্রস্ত হতে পারে। একে অপরকে গুরুত্ব দেওয়ার চেষ্টা করুন। কাজের জায়গায় বিষয়গুলি আপনার ইচ্ছামাফিক চলে না। আর্থিকযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬৯

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
যাকে আপনি বিশ্বাস করতে পারেন বলে ভাবেন সে আপনাকে নিচু দেখাতে চেষ্টা করবে। প্রেমযোগ শুভ। এমন কোনো কাজকর্মে নিযুক্ত হন যা উৎসাহব্যঞ্জক। আর্থিকযোগ শুভ। যাত্রাযোগে কিঞ্চিত বাধা আছে।
 
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
বন্ধুরা সহায়ক হবে। প্রেমের ক্ষেত্রে বন্ধুদের সাহায্য পাবেন। কিন্তু আপনার স্ত্রীর সঙ্গে মতপার্থক্যে ছোটখাটো সমস্যা ঘরের শান্তি বিঘ্নিত করতে পারে। আর্থিকযোগে বাধা আছে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
ভালো বন্ধুর চেয়ে মন্দের প্রভাব বেশি পড়তে পারে। প্রেম নিয়ে সতর্ক থাকুন। কোনো আত্মীয়তার সম্পর্ক আন্তরিকতাহীন হয়ে উঠতে পারে। আর্থিক ক্ষতির সম্ভাবনা আছে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।