ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

সতর্ক হোন বৃষ, কন্যার শিক্ষা সাফল্য

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৬ ঘণ্টা, আগস্ট ১, ২০১৬
সতর্ক হোন বৃষ, কন্যার শিক্ষা সাফল্য

আজ কেমন যাবে
তারিখ- ০১/০৮/২০১৬

মেষ: (২১ মার্চ –২০ এপ্রিল)  
যার সঙ্গে আপনি আর্থিক লেনদেন করছেন তার ব্যাপারে সতর্ক থাকুন। বাচ্চাদের সঙ্গে বিতর্কের ফলে হতাশাগ্রস্ত হওয়ার সম্ভাবনা রয়েছে।

কাজের পরিবর্তনে লাভ হবে। প্রেম যোগ শুভ। শুভ যাত্রা যোগও।  

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৪

বৃষ: (২১ এপ্রিল–২১ মে) 

এমন ব্যক্তির সঙ্গে মেলামেশা বন্ধ করুন, যারা আপনার সুনাম নষ্ট করবে। জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। সামাজিক অনুষ্ঠানে অংশ নিন–এতে আপনার মন ভালো থাকবে। প্রেম যোগ মিশ্র।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩

মিথুন: (২২মে–২১ জুন) 

নতুন প্রকল্পে কাজ করার জন্য পুঁজির অনুরোধে সফলতা পেতে পারেন। আজ প্রেমঘটিত সাক্ষাতের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রেও উন্নতির যোগ আছে এ রাশির জাতকদের। যাত্রা যোগ শুভ।  

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন–২২ জুলাই) 
বিবাহিত জীবনে চমকপ্রদ ঘটনার সম্ভাবনা রয়ছে। বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা প্রয়োজনের সময় আপনাকে দ্রুত ফেরতের প্রতিশ্রুতি দেবে। প্রেম যোগ শুভ। যাত্রা যোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট) 
 
দিনটি নিয়মিত বৈবাহিক জীবন থেকে আলাদা হতে পারে। প্রেমের ক্ষেত্রেও আজ অসাধারণ কোনো অভিজ্ঞতা লাভ করবেন এ রাশির জাতকরা। কর্মক্ষেত্রে শুভ যোগ বর্তমান। মেজাজ হারালে পারিবারিক সমস্যার সৃষ্টি হতে পারে। যাত্রা শুভ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৬ 

কন্যা: (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)
  
কর্মে বাঁধা। ব্যবসায়ে আর্থিক ক্ষতি। শিক্ষাক্ষেত্রে  সাফল্যের সম্ভাবনা, প্রেমেও রয়েছে সফলতা। দাম্পত্য শুভ। চিকিৎসায় এগিয়ে আসতে পারেন কোনো আত্মীয়। শুভ দিক উত্তর।

শুভ রং: লাল,  শুভ সংখ্যা: ৬

তুলা: (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর) 

চেষ্টা করলে আপনি ভারসাম্যের মধ্যে শান্তি বজায় রাখতে পারবেন। প্রেমের মানুষটি অভিমান করবে, যদি আপনি তাদের সঙ্গে সময় না কাটান। কর্মক্ষেত্রে শুভ যোগ বর্তমান। যাত্রা যোগ শুভ।

শুভ রং:  হলুদ, শুভ সংখ্যা: ৯ 

বৃশ্চিক: (২৪ অক্টোবর–২২ নভেম্বর)
 
ঐক্যমত প্রতিষ্ঠা করতে চাইলে যুক্তি দিয়ে অন্যদের প্রভাবিত করুন, তবেই সফল হবেন এ রাশির জাতকরা। মানসিক দুঃশ্চিন্তা আপনার কাজে ক্লান্তি বয়ে আনবে। যৌথ অংশীদারিতে সহমত হয়ে বিনিয়োগ করা থেকে বিরত থাকুন। চোখের সমস্যা হতে পারে। তবে যাত্রা যোগ শুভ।  

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১৬

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 

আর্থিক সীমাবদ্ধতা এড়াতে পরিকল্পনা অনুযায়ী ব্যয় করুন। তবে আধিপত্য বিস্তারকারী মনোভাব আপনার সহকর্মীদের সমালোচনার বিষয় হতে পারে। প্রেমের সম্পর্কে সমস্যার যোগ আছে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৯

মকর: (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)  

কঠোর পরিশ্রম কর্মক্ষেত্রে যোগ্যতা প্রদর্শন করবে এ রাশির জাতকরা। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ সৃষ্টি হতে পারে। প্রেমে সমস্যার যোগ আছে। প্রেমিকার বিষয়ে অনেকে কিছুই ভুল ভাবার যোগ আছে। যাত্রা যোগ শুভ।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ৩

কুম্ভ: (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)  

স্থির ও দুঃশ্চিন্তা মুক্ত থাকুন। মানসিক জোর কাজের ক্ষমতা বাড়াবে। অপ্রয়োজনীয় ক্ষতি এড়াতে সতর্কভাবে ও যথাযথ ব্যক্তির উপদেশ মেনে চলুন। প্রেম যোগে শুভ দিক উন্মোচিত হতে পারে। যাত্রা যোগে বাঁধা।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১

মীন: (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ) 
নিজ কাজে মনোযোগ দিলে ফলাফল দ্বিগুণ হবে। সঠিক পরিচয় ও বোঝাপড়ার পরই বন্ধুত্ব করুন। প্রেমের ক্ষেত্রে সব দিক ভেবে তবেই সিদ্ধান্ত নিন। ভ্রমণেরও যোগ আছে। শুভ দিক পশ্চিম।

শুভ রং: লাল,  শুভ সংখ্যা: ১২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, আগস্ট ০১,২০১৬
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।