ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

সহকর্মীর সহযোগিতা মিথুনের, সিংহের নতুন সুযোগ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০২ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৬
সহকর্মীর সহযোগিতা মিথুনের, সিংহের নতুন সুযোগ

আজ কেমন যাবে
তারিখ- ০৮/০৮/২০১৬

মেষ: এরিস  (২১ মার্চ–২০ এপ্রিল)  
চেষ্টা ও পরিবারের সদস্যদের সময় মতো পাশে আসার ফলে কাঙ্ক্ষিত ফলাফল পেতে পারেন এ রাশির জাতকরা। কিন্তু বর্তমান মনোভাব বজায় রাখলে কঠিন কাজ করতে হবে।

প্রেম যোগ মিশ্র।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৪

বৃষ: টরাস (২১ এপ্রিল–২১ মে)
পরিবারের সদস্যরা প্রচেষ্টা ও নিষ্ঠার প্রশংসা করবে আপনার। এক তরফা প্রণয় হতাশ হতে পারেন, প্রেমে সাড়া পেতে সময় লাগবে।   কোনো প্রদর্শনী আপনাকে নতুন সুযোগ ও যোগাযোগ সরবরাহ করবে।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৬

মিথুন: জেমিনি (২২ মে –২১ জুন)
সহকর্মীদের কাছ থেকে সহযোগিতা পেতে পারেন এ রাশির জাতকরা। অসমাপ্ত কাজ শেষ করতে তাদের সাহায্য পাওয়া যাবে। ভ্রমণে কাগজ-পত্র নিয়ে সমস্যার মুখোমুখি  সম্ভাবনা আছে। যদি ভ্রমণরত হন তাহলে সব জরুরি কাগজপত্র সঙ্গে নিয়েছেন কিনা তা মিলিয়ে নিন। প্রেম যোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১০

কর্কট: ক্যানসার (২২ জুন–২২ জুলাই)
দিনটি  প্রেম ও বিবাহিত জীবনের জন্য সত্যিই দারুণ। সঙ্গীকে যে আপনি ভালোবাসেন সেটা তাকে কোনো ভাবে জানান। তাড়াহুড়ো করে আরও বেশি কিনতে যাওয়ার আগে যা আছে তাই ব্যবহার করুন।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ১২

সিংহ: লিও  (২৩ জুলাই-২৩ আগস্ট)
নতুন জিনিস জানার প্রবণতা লক্ষ্যণীয় হবে। সহায়ক গ্রহগুলো আপনাকে আজ সন্তুষ্ট করার প্রচুর কারণ এনে দেবে। প্রেম যোগ শুভ। আর্থিক ক্ষেত্রে নতুন সুযোগ আসবে।

শুভ রং: কালো, শুভ সংখ্যা: ৭

কন্যা: ভার্গো (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)
সকালে বাসা থেকে বের হওয়ার প্রস্তুত নিচ্ছেন-এমন সময় হয়তো যান্ত্রিক কোনো ত্রুটির জন্যে কোনো ঝামেলায় পড়তে পারেন। এক্ষেত্রে এগিয়ে  আসবে স্ত্রী কিংবা স্বামী। তবে প্রেম যোগ শুভ। কর্মে উন্নতির যোগ আছে।
শুভ রং: হলুদ,  শুভ সংখ্যা: ৬

তুলা: লিব্রা (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)
এমন ব্যক্তির সঙ্গে মেলামেশা বন্ধ করুন যারা  ক্ষতি করার চেষ্টা আগেও করেছে। নতুন বন্ধুদের থেকে সতর্ক থাকুন। প্রেমের মধ্যে সমস্যা আসতে পারে। আর্থিক যোগ শুভ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ১০

বৃশ্চিক: স্করপিও (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
দ্রুত অর্থ উপার্জনের আকাঙ্ক্ষার অধিকারী এ রাশির জাতকরা। এ নিয়ে সমস্যা বাড়বে। পরিবারে সমস্যা দেখা দেবে। প্রেম যোগে বাধা আছে। কাজের সূত্রে বেশ দূরে যেতে হতে পারে।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৮

ধনু: স্যাজিটেরিয়াস (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর)
অফিসের কাজে কিছুটা সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষা সংক্রান্ত সমস্যার সমাধান হবে। নতুন ব্যবসায়ে উন্নতির যোগ আছে। প্রেম যোগ শুভ।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ২০

মকর: কেপ্রিকর্ন (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)
আর্থিক সমস্যা গঠনমূলক চিন্তার সামর্থ্যকে বিনষ্ট করবে। পারিবারিক চিন্তা  মানসিক পরিস্থিতিকে সমস্যা সংকুল করে তুলবে। তবে প্রেম নিয়ে সমস্যার সমাধান হবে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৪

কুম্ভ: অ্যাকোরিয়াস (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)
কর্মক্ষেত্রে যদি আপনার ধারণা ভালোভাবে উপস্থাপন করতে পারেন। আপনার সংকল্প ও উদ্যম প্রদর্শন করতে পারেন তাহলে লাভবান হবেন। প্রেম যোগ শুভ।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১১

মীন: পাইসেস (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
অপ্রত্যাশিত সংবাদ খুশির ম‍ুহূর্ত আনবে। প্রেমিক বা প্রেমিকা আপনার সমস্যা সমাধানের সহায়ক হয়ে উঠবে। বাড়ির নারী সদস্যদের সঙ্গে ভালো ব্যবহার করলে তার সুফল পাবেন। প্রেম যোগ শুভ।

শুভ রং: লাল,  শুভ সংখ্যা: ১৪

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৬
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।