ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাশিফল

মকরের দাম্পত্যে সুখ, ধনুর অর্থযোগ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৩ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৬
মকরের দাম্পত্যে সুখ, ধনুর অর্থযোগ

আজ কেমন যাবে
তারিখ- ১০/০৮/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
জীবনের ব্যাপারে উদার মানসিকতা দরকার। বর্তমান অবস্থা নিয়ে অভিযোগ করে বা মন খারাপ করে লাভ নেই।

এতে দৈনন্দিন জীবনের সুখ নষ্ট হয়ে যায়। তাই এসব থেকে নিজেকে দূরে রাখাই শ্রেয়। প্রেম যোগ শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৪১

বৃষ: (২১ এপ্রিল–২১ মে)
বন্ধুরা সহায়ক হবে এ রাশির জাতকদের। স্বামী বা স্ত্রীর সঙ্গে মতপার্থক্যের জন্যে ছোটখাটো সমস্যা ঘরের শান্তি বিঘ্নিত করতে পারে। প্রেম জীবন ভালো দিকে মোড় নিতে যাচ্ছে। আপনি একটি ভালো সম্পর্কের বিকাশ ঘটাচ্ছেন।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩৪

মিথুন: (২২মে–২১ জুন)
সারাদিন একটু মেজাজ খারাপ থাকতে পারে।   এর জন্য কাজের মান ব্যাহত হতে পারে। প্রেম নিয়ে কিছুটা সমস্যা দেখা দেবে। আর্থিক ক্ষতির যোগ আছে। যাত্রা যোগ শুভ।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১৯

কর্কট: (২২ জুন–২২ জুলাই)
সহজেই ঋণ জোগাড় করতে পারবেন এ রাশির জাতকরা। নতুন প্রকল্পে কাজ করার জন্য পুঁজির অনুরোধও করতে পারেন। বিতর্ক ও মুখোমুখি সংঘাত এবং অন্যদের মধ্যে অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন। প্রেম যোগ শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ২৬

সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)
কর্মক্ষেত্রে শত্রুও শুধুমাত্র একটি ভালো কাজের কারণে আজকে আপনার সঙ্গে বন্ধুত্ব করতে পারে। চেহারা ও ব্যক্তিত্ব ঠিক করার চেষ্টা আপনাকে সন্তুষ্ট করবে। প্রেম যোগ শুভ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৬

কন্যা: (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)  
স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাগুলো অস্বস্তির কারণ হতে পারে। এমন জিনিস কেনার পক্ষে আদর্শ দিন, যার ভবিষ্যতে দাম বাড়বে। পারিবারিক দায়িত্ব ভুলবেন না। আজ আপনি প্রেমের সমস্যা থেকে  বাঁচাবেন। শুভ দিক পশ্চিম।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৬৬

তুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
কাজের দক্ষতা বাড়াতে নতুন প্রযুক্তি অবলম্বন করুন। শৈলী ও কাজকর্ম করার অনন্য উপায়গুলো এমন মানুষজনকে আগ্রহী করবে। প্রেম যোগে সমস্যা আছে। যাত্রা যোগ শুভ।

শুভ রং :  হলুদ,   শুভ সংখ্যা : ৯২

বৃশ্চিক: (২৪ অক্টোবর‍–২২ নভেম্বর)
মুখের কথা ও কাজের প্রতি খেয়াল রাখুন। যদি আপনি কিছু ভুল করেন তাহলে কর্তা স্থানীয় ব্যক্তিরা বিরক্ত হবেন। প্রেম যোগ শুভ। শিক্ষা নিয়ে সমস্যার যোগ আছে। শুভ দিক পশ্চিম।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১৬

ধনু: (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর)
কোনো নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে। বাড়তি কিছু অর্থ পেতে পারেন। প্রেম যোগ শুভ। লটারি বা উপহার পাওয়ার সম্ভাবনা আছে। ভ্রমণের যোগ আছে।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৯৬

মকর: (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)
এদিন সঙ্গীর কাছ থেকে গভীর ভাবপূর্ণ ভালোবাসা পাওয়ার সম্ভাবনা আছে। দাম্পত্য জীবন সুখের। কর্মে উন্নতির ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। যাত্রা যোগ শুভ।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ৩৫

কুম্ভ: (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)
একটি সুন্দর রোমান্টিক দিন পেতে পারেন, কিন্তু কিছু শারীরিক সমস্যা পীড়া দিতে পারে। প্রেমের জন্য দিনটি শুভ হলেও মাঝে মাঝে অজানা সমস্যা হাজির হতে পারে। আর্থিক যোগ শুভ।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৯১

মীন: (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)
তাৎক্ষণিক পদক্ষেপ নিলে আপনার দীর্ঘদিনের সমস্যার সমাধান হবে। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। প্রেম শুরু করার আগে অবশ্যই সবদিকে বিচার করুন। শুভ দিক পশ্চিম।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৬
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।