ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাশিফল

কন্যার আর্থিকযোগ, প্রেমযোগ কর্কটের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০১ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৬
কন্যার আর্থিকযোগ, প্রেমযোগ কর্কটের

আজ কেমন যাবে
তারিখ: ১২/০৮/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
নিজের  ব্যাপারে ইতিবাচক মানসিকতা তৈরি করুন। ভুল নিয়ে অভিযোগ করে বা মন খারাপ করে লাভ নেই।

প্রেমযোগে সমস্যা। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
স্ত্রীর সঙ্গে মতপার্থক্যের কারণে ছোটখাটো সমস্যা ঘরের শান্তি বিঘ্নিত করতে পারে। প্রেমজীবন ভালো দিকে মোড় নিতে যাচ্ছে। কর্মক্ষেত্রে সতর্ক থাকা দরকার। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩১

মিথুন: (২২মে – ২১ জুন)
যে কোনো ধরনের নেশা ছাড়ুন, বিশেষ করে হার্টের রোগীরা। আজ সহজেই বন্ধুকে দেওয়া ঋণ জোগাড় করতে পারবেন।   নতুন প্রকল্পে কাজ করার জন্য পুঁজির জোগাড় সম্ভব হবে। যাত্রাযোগে বাধা।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
অন্যদের মধ্যে অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে সাবধানে থাকতে হবে। শুধু নিজের কাজের কারণে আপনার সঙ্গে বন্ধুত্ব করতে পারে এক বা একাধিক মানুষ। প্রেমযোগ শুভ। আর্থিকযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৩১

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
বন্ধু বা কোনো একজন প্রতিবেশী আপনার বিবাহিত জীবনে উত্তেজনা আনতে পারে। এ বিষয়ে সতর্ক থাকা দরকার। প্রেমের ক্ষেত্রে সমস্যা আছে। কর্মযোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :১৮

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
নতুন প্রযুক্তি অবলম্বন করুন। আপনার কাজের শৈলী ও কাজকর্ম ভালো হবে। কাজ করার অনন্য উপায়গুলি অন্যদের অবাক করবে। প্রেমযোগ শুভ। আর্থিকযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬১

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
কিছু ঘটতে পারে এবং যা বিবাহিত জীবনকে উন্নত করবে। প্রেমের জন্য দিনটি শুভ। কর্মে উন্নতির যোগ আছে। প্রেমযোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং: নীল, শুভ সংখ্যা : ৭

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। বৈবাহিক বন্ধনে প্রবেশ করার জন্য ভালো সময়। প্রেমের জন্য দিনটি শুভ। নতুন বন্ধু হতে পারে। কর্মক্ষেত্রে চাপ বাড়বে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩৩

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
নতুন কাজের ক্ষেত্রে মনের স্বচ্ছতা গুরুত্বপূর্ণ হবে। প্রেমে সফলতার যোগ আছে। তবে প্রেম–দাম্পত্যে সমস্যা আসবে। আর্থিক দিকে সমস্যা আছে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২৯

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
দূষিত বাতাবরণে যাওয়া এড়িয়ে চলা উচিত। যাত্রাযোগে শুভ ফল এবং উপহার লাভ হবে। শিক্ষা নিয়ে সমস্যার যোগ। কর্মক্ষেত্রে উন্নতির যোগ আছে। আর্থিকযোগ শুভ।
 
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
স্বাস্থ্য বিষয়ক ব্যাপারে নিজেকে অবহেলা না করার জন্য সতর্ক থাকুন। চিকিৎসার জন্য অযথা দেরি আপনাকে সমস্যায় ফেলতে পারে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
কাজের জন্য আগে নিজেকে প্রস্তুত করুন। পরীক্ষার সম্মুখীন হতে পারেন। প্রেমযোগ শুভ। আর্থিকযোগে ইতিবাচক ফল পাওয়া যাবে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।