ঢাকা, রবিবার, ২১ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

রাশিফল

বৃষের কাজে অনীহা, তুলার প্রেমে অন্যের বুদ্ধিতে বিপত্তি

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০২ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০১৬
বৃষের কাজে অনীহা, তুলার প্রেমে অন্যের বুদ্ধিতে বিপত্তি

আজ কেমন যাবে
তারিখ- ০৬/০৯/২০১৬, মঙ্গলবার

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
লজ্জার কারণে কোনো কাজ আটকে যেতে পারে। ধর্ম নিয়ে আগ্রহ বাড়তে পারে।

ভ্রমণ নিয়ে চিন্তা বাড়বে। গুরুজনের জন্য কোনো বিপদ থেকে উদ্ধার, গঠনমূলক কাজে উন্নতি। প্রেম নিয়ে আপনার চিন্তার সমাধান আসতে পারে বন্ধুর হাত ধরে। যাত্রায় শুভ ফল পাবেন।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
পেটের সমস্যা বৃদ্ধি পাবে। কাজের প্রতি কিছুটা অনীহা আসতে পারে, ব্যবসার কারণে শত্রু বৃদ্ধি হলেও আয় ভালো হবে। বাড়িতে কোনো অতিথির জন্য চিন্তা বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ বৃদ্ধি হতে পারে। প্রেমের সম্পর্কে অপর পক্ষে কিছুটা উদাসীন ভাব লক্ষ্য করতে পারেন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৫

মিথুন: (২২মে – ২১ জুন)
স্বপ্ন আজ পূরণ হতে পারে। মায়ের শরীর নিয়ে কোনো চিন্তা বৃদ্ধি। বাড়িতে কোনো বিবাদের জন্য বিরক্ত ভাব। ভ্রমণে খরচ বাড়তে পারে। ব্যবসার জন্য লাভ বৃদ্ধি। প্রেমযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
গান বাজনা নিয়ে যারা থাকেন তাদের জন্য ভালো খবর আসছে। বাড়তি খরচের জন্য মাথা গরম হতে পারে। প্রেমের জন্য কষ্ট বাড়তে পারে। শুভ দিক উত্তর। প্রেম শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
আয়ের দিকে সাফল্য লাভ হতে পারে। কোনো ভ্রমণের জন্য খরচ বাড়তে পারে। চাকরির স্থানে ভুলের মাসুল গুণতে হতে পারে। বিবাহ জীবনে অশান্তি থেকে সাবধান। প্রেমযোগে সাহায্য আসতে পারে কোনো আত্মীয়া।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। মুখের কোনো অংশে যন্ত্রণা বৃদ্ধি হতে পারে। আয়ের দিকে একটু বাধা থাকলেও আয় হবে। বিয়ের জন্য আলোচনা হবে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। আপনার শুভ দিক পশ্চিম।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৫

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
দিনটি ভালো মন্দ মিশিয়ে যেতে পারে। মায়ের জন্য কোনো কষ্ট বৃদ্ধি পাবে। কাজে-কর্মে আজ একটু বাধা আসতে পারে। লটারিতে অর্থ লাভ। প্রেম নিয়ে অন্যের বুদ্ধিতে না চলে নিজের মতে চললে ফল শুভ হবে।

শুভ রং বেগুনি, শুভ সংখ্যা : ৫

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
অহেতুক বিবাদের জন্য কাজে ক্ষতি হতে পারে। সংসারে অপব্যয়ের জন্য বিবাদ হতে পারে। সমাজের কোনো কাজে সম্মান বাড়তে পারে। ব্যবসার দিকে ভালো খবর হতে পারে। প্রেমযোগ শুভ। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
সরলতার কারণে বন্ধুরা সুযোগ নিতে পারেন। নিজের কারণে অনেক ব্যয় বাড়তে পারে। সন্তানের জন্য মনে আনন্দ বৃদ্ধি। খেলাধুলাতে আজ ভালো সাফল্য মিলতে পারে। পারিবারিক ভ্রমণের যোগ আছে।

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
সাধুসঙ্গে মনের আনন্দ বৃদ্ধি। ব্যবসার দিকে অশান্তি হতে পারে। ভোগবিলাসের জন্য ব্যয় বৃদ্ধি। বাড়িতে বিবাদ অনেক দূর পর্যন্ত যেতে পারে। শুভ দিক পশ্চিম।
 
শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
মনে খুব অবসাদ বাড়তে পারে। সন্তানের জন্য ব্যয় বৃদ্ধি পাবে। সংসারের অশান্তিতে মানসিক কষ্ট। ব্যবসার জন্য নতুন কোনো লোকের আগমন। প্রেমের ব্যাপারে বাড়িতে অশান্তি।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
ব্যবসার দিক দিয়ে খুব ভালো ফল পাবেন। চাকরির দিকে সুযোগ মিলতে পারে। ঠাণ্ডা লাগার জন্য শরীরে কষ্ট বাড়তে পারে। বাড়িতে অতিথির জন্য খরচ বাড়তে পারে। প্রেম শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং : আকাশী,  শুভ সংখ্যা : ১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa