ঢাকা, রবিবার, ২১ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

রাশিফল

মেষের প্রেমে বদনাম, মিথুনের পাওনা অর্থ নিয়ে বিবাদ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৬
মেষের প্রেমে বদনাম, মিথুনের পাওনা অর্থ নিয়ে বিবাদ

আজ কেমন যাবে
তারিখ- ১১/০৯/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
আত্মীয়ের সঙ্গে বিবাদের জন্য সকাল থেকে মনোকষ্ট বাড়বে। কোনো কঠিন সমস্যার সমাধান হতে পারে।

বিপদে সাহায্য পাবেন। প্রেমঘটিত বিষয়ে বদনাম হতে পারে। গুরুজনের সঙ্গে বিবাদ হতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৬২

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
বাড়িতে কোনো উৎপাত বৃদ্ধি। শিক্ষার জন্য সুনাম বাড়তে পারে। সামাজিক কোনো কাজে নামযশ বৃদ্ধি। কাঠের ব্যবসায় কিছুটা আয় বাড়তে পারে। তবে শত্রু থেকে সাবধান। প্রেমযোগ মিশ্র। শুভ দিক পশ্চিম।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৯৯

মিথুন: (২২মে – ২১ জুন) 
বাড়ির লোকের প্রতি ক্ষোভ বাড়বে। বহু দিনের পুরনো অশান্তি বৃদ্ধি। অর্থলাভ ও সঞ্চয় বাড়তে পারে। পাওনা অর্থ আদায় নিয়ে বিবাদ হতে পারে। প্রেমঘটিত বিষয়ে সুসংবাদ পেতে পারেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৮১

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
না ভেবে কোনো কাজ করার মাসুল দিতে হতে পারে। কর্মস্থানে বিবাদ হতে পারে। ব্যবসার জন্য চিন্তা বাড়বে। প্রেমযোগ মিশ্র। শিক্ষায় উন্নতি।  

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৭

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
ব্যয়ের কারণে মানসিক চাপ বৃদ্ধি। শিল্পীদের জন্য শুভ সময় আসছে। পরিবারের জন্য চিন্তা বাড়তে পারে। আত্মীয়ের সঙ্গে বিবাদ অনেক দূর পর্যন্ত গড়াবে। প্রেমে সমস্যা দেখা দিতে পারে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ২৩ 

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
পরিবারের জন্য প্রচুর খরচ বাড়তে পারে। প্রেম বিষয়ক ব্যাপারে কোনো নতুন চাহিদা পূরণ হতে পারে। পরিজনের জন্য ডাক্তারের খরচ বাড়তে পারে। দুপুরের পরে পরিবারে অশান্তি হতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৯১

তুলা: (২৪ সেপ্টেম্বর– ২৩ অক্টোবর)
প্রেম নিয়ে বন্ধুদের ভিন্ন মতামতে শুভ ফল লাভ হবে। সম্পর্কে সংশয় থেকে মুক্তি পাবেন। দাম্পত্যের বিষয়ে আত্মীয়দের নাক গলানো বন্ধের চেষ্টা করুন। শারীরিক সমস্যা দেখা দেবে। আর্থিক যোগ শুভ। যাত্রাযোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৫১

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
ব্যবসার জন্য আয় বাড়তে পারে। বেকারদের চাকরির সুযোগ আসতে পারে। সন্তানের জন্য মানসিক চাপ বাড়বে। প্রেম যোগ। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ২২

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
টাকা-পয়সার অভাব হতে পারে। শত্রুর কারণে কোনো ক্ষতি হতে পারে। পড়াশোনার জন্য বিদেশ যাওয়ার আলোচনা। গঠনমূলক কাজের জন্য আয় বৃদ্ধি। যাত্রাযোগ শুভ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা:  ৪১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
আগুনের কাছ থাকে সাবধান থাকুন। চাকরির ভাল যোগাযোগ আসতে পারে। রাজনীতির সঙ্গে যুক্ত মানুষদের জন্য খুব ভাল সময়। অজানা কারণে করা কোনো ভুল মনকে কষ্ট দেবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ১৭

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  

কোনো সুসংবাদ পেতে পারেন। ব্যবসায় শুভ ফলের আশা করা যায়। অনেক দিনের মনের সাধ পূরণ হতে পারে। বিদেশ ভ্রমণের আলোচনা হতে পারে। শুভ দিক উত্তর।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ১৭

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
পরিবারের জন্য মানসিক যন্ত্রণা বাড়তে পারে। খুব ভাল মানুষদের সঙ্গলাভ করতে পারবেন। বিবাহের ব্যাপারে কোনো আলোচনা হতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা বাড়বে।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ২১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৬
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa