ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

সিংহের অনুতাপ ও কন্যার গোপন প্রেমে বাধা

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৬
সিংহের অনুতাপ ও কন্যার গোপন প্রেমে বাধা

আজ কেমন যাবে
তারিখ- ১৫/০৯/২০১৬


মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
বদ অভ্যাস আপনার উপর ব্যাপক প্রতিহিংসা নেবে। অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দিতে পারে।

পরিচিত কেউ অর্থকড়ি সংক্রান্ত পরিস্থিতি নিয়ে অত্যধিক প্রতিক্রিয়া দেখাতে পারে। প্রেম যোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
আবেগের চাহিদার সামনেও মাথা নোয়াবেন না। যারা শিল্প এবং নাটকের সঙ্গে জড়িত আছেন তারা তাদের সৃষ্টিশীলতা সেরা স্তরে নিয়ে যাওয়ার জন্য বেশ কিছু নতুন সুযোগ পাবেন। প্রেম যোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৫

মিথুন: (২২মে – ২১ জুন)
প্রেম নিয়ে সমস্যার জন্ম হতে পারে। প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য প্রতিযোগিতায় জয় পেতে সক্ষম হবেন। কর্ম যোগ শুভ। যাত্রা যোগে বাধা আছে।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
মানসিক শান্তির জন্য আপনার উত্তেজনার সমাধান করুন। পরিবারের গোপনীয়তার খবর আপনাকে আশ্চর্য করতে পারে। ভালোবাসার মানুষটিকে কোন কঠোর কিছু না বলতে চেষ্টা করুন। প্রেম যোগ মিশ্র।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
কোন কাজ করে আপনাকে পরে অনুতাপ করতে হতে পারে। সহকর্মী ও অধস্তন থেকে উদ্বেগ ও দুশ্চিন্তা আসবে। যারাই আসবেন তাদের প্রতি বিনীত এবং কমনীয় হন। প্রেম যোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
প্রেমে গোপনে বাধা দান বজায় থাকবে। গাড়ি চালানোর সময় যত্নশীল হন। বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। পারিবারিক উত্তেজনাকে গম্ভীরভাবে নেওয়া উচিত। শুভ দিক পশ্চিম।

শুভ রং : বেগুনি,  শুভ সংখ্যা : ১৫

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
অহেতুক চিন্তা কেবল মানসিক চাপই বাড়িয়ে তুলবে। অন্যান্য সদস্যদের সাহায্যে যত তাড়াতাড়ি সম্ভব সমাধানের চেষ্টা করুন এবং চাপের সাথে মানিয়ে নিতে নিজেই নিজের পরিচর্যা করুন। প্রেম যোগে বাধা আসবে।

শুভ রং বেগুনি,   শুভ সংখ্যা : ৫

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
যখন একাকী বোধ করছেন তখন পরিবারের সাহায্য নিন। এটি হতাশা থেকে বাঁচাবে। এটি যুক্তিগ্রাহ্য সিদ্ধান্ত নিতেও সাহায্য করবে। প্রেমের ক্ষেত্রে সমস্যা আসতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ২

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
প্রেমে বাধা মুক্তি হতে পারে। এমন ব্যক্তিদের প্রতি নজর রাখুন যারা বিভ্রান্ত করতে চেষ্টা করতে পারেন বা এমন তথ্য দিতে পারেন যা কিছু ক্ষতি করতে পারে। পাওনা আদায় হবার সম্ভাবনা আছে।

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
আর্থিক উন্নতি নিশ্চিতভাবে বৃদ্ধি পাবে- কিন্তু একই সময়ে ব্যয়ও ঊর্ধ্বমুখী হবে। বন্ধু এবং একইভাবে অচেনা ব্যক্তিদের থেকে সাবধান হন। প্রেম যোগ শুভ।
 
শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
ভালোবাসায় একজন বাস্তববাদী হতে চেষ্টা করুন। যে কোন অংশীদারিতে দায়বদ্ধ হওয়ার আগে আপনার অভ্যন্তরের অনুভূতিগুলি কি বলছে তা শুনুন। শুভ দিক দক্ষিণ। প্রেম যোগ মিশ্র।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
যাই করুন না কেন- সাধারণত আপনি যে সময় নেন তার অর্ধেক সময়েই এটি করতে পারবেন। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। বন্ধু এবং পরিবারের সদস্যরা আপনার সময়ের বেশির ভাগটাই দখল করবে। প্রেম যোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং : আকাশী,  শুভ সংখ্যা : ১০

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।