ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাশিফল

তুলার মেজাজ গোলমেলে, প্রেমের স্মৃতিতে দিন পার মীনের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৬
তুলার মেজাজ গোলমেলে, প্রেমের স্মৃতিতে দিন পার মীনের

 

আজ কেমন যাবে

তারিখ- ১৭/০৯/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
  
সমস্যা নিয়ে চিন্তাভাবনা করার অভ্যাস এবং তা অতিরঞ্জিত করে দেখার ফলে আপনার নীতিবোধ দুর্বল হতে পারে। খরচা নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন।

যাত্রা  শুভ। প্রেমে সমস্যা আছে।  

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬২

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 

আজ শনিবার কেবলমাত্র জরুরি জিনিসই কিনুন। যারা মানসিক ভরসা চাইছেন তারা বয়স্কদের সাহায্যে এগিয়ে আসতে দেবেন। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯৯

মিথুন: (২২মে – ২১ জুন) 

কোনো কঠিন কাজ সম্পূর্ণ করতে পারায় বন্ধুরা আপনার ভূয়সী প্রশংসা করবে। সাহায্য করার ক্ষমতা আপনার জন্য সম্মান বয়ে আনতে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮১

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
অকপট এবং নির্ভীক মতামত আপনার বন্ধুর অহংকারে আঘাত করতে পারে। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। প্রেমযোগ মিশ্র। যাত্রায় আছে বাধা।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  

বন্ধু-বান্ধব এবং আত্মীয়-স্বজনের ওপর নিজের মত চাপাবেন না, এতে আপনার নিজের স্বার্থে সমস্যা দেখা দেবে। প্রেম শুভ আছে। উত্তর দিক শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩ 

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  

প্রেমের ক্ষেত্রেও কথায় সংযম না থাকলে প্রচুর সমস্যা দেখা দেবে। নতুন যোগাযোগ স্থাপন এবং ব্যবসার প্রসারের জন্য গৃহীত ভ্রমণ অত্যন্ত ফলদায়ক হবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯১

তুলা: (২৪ সেপ্টেম্বর - ২৩ অক্টোবর) 

মেজাজের গোলমাল একটি বিতর্ক এবং বোঝাপড়ার দিকে এগোতে পারে। যার সঙ্গে আপনি আর্থিক কারবার করছেন তার ব্যাপারে সতর্ক থাকুন। প্রেমের ক্ষেত্রে বন্ধুর সাহায্য পাবেন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং সাদা, শুভ সংখ্যা : ৫১

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 

নিজের করা কাজের কৃতিত্ব অন্যকে নিতে দেবেন না। প্রেম নিয়ে একাধিক বন্ধু একাধিক মতামত দিতে পারে। ভ্রমণের সুযোগ। যাত্রা ভালোই।

শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ২২

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 

চাপ উপেক্ষা করা প্রয়োজন। পরিবারের সদস্যের প্রয়োজনগুলোতে আজ আপনার অগ্রাধিকার থাকা উচিত। যাত্রা শুভ। প্রেমে মিশ্র ফলাফল।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :  ৪১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  

নতুন প্রস্তাবনা লোভনীয় হবে কিন্তু কোনো হঠকারী সিদ্ধান্ত নেওয়া বিবেচকের কাজ হবে না। যদি কোনো ক্ষেত্রে আপনি কোনো বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে সঙ্গে সঙ্গে সতর্ক হোন। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৭

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  

প্রেমের সমস্যার সমাধান। আকাঙ্ক্ষা এবং উচ্চাশা ভয় দ্বারা প্রভাবিত হওয়ার উচ্চ শঙ্কা রয়েছে। এটি মোকাবিলা করতে আপনার কিছু সঠিক উপদেশ দরকার। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে জরুরি। তবেই কেনাকাটা করা সুবিধাজনক।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৭


মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 

যদি আপনি আপনার কমনীয়তা এবং বুদ্ধি ব্যবহার করেন তাহলে মানুষদের আপনার নিজের পথে নিয়ে আসতে পারবেন। প্রেমের স্মৃতি আপনার দিনটি দখল করে রাখবে। শুভ দিক উত্তর।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা : ২১

বাংলাদেশ সময়: ০০০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।