ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাশিফল

ধনুর বাড়িতে শুভ কাজ, কর্কটের যাত্রাযোগ শুভ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০২ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৬
ধনুর বাড়িতে শুভ কাজ, কর্কটের যাত্রাযোগ শুভ

আজ কেমন যাবে
তারিখ: ০১/১০/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
আকাঙ্ক্ষিত কোনো জিনিস পেতে পারেন। মনের অস্থিরতার জন্য ভালো কাজ হাতছাড়া হতে পারে।

নতুন কোনো কাজের জন্য দিনটি ভালো নয়। প্রেমের জন্য মনে অস্থিরতা আসতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৪

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
টাকা-পয়সা সামলে খরচ করুন। কর্মক্ষেত্রে কোনো দায়িত্ব থাকলে তাড়াতাড়ি সেরে ফেলুন। নিয়মিত কাজে বাধা আসতে পারে। সন্তানের ব্যাপারে উদ্বিগ্নতা থাকবে। প্রেমযোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩

মিথুন: (২২মে – ২১ জুন)
পথে বাধা আসতে পারে। প্রেমিক-প্রেমিকার বিবাদ হতে পারে। ব্যবসার ব্যাপারে সচেতনতা বাড়তে পারে। গঠনমূলক কাজের চিন্তা ও নতুন পরিকল্পনা হবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
বাড়ি থেকে কোনো জরুরি কাগজ হারিয়ে যেতে পারে। কোনো আত্মীয়কে ঘিরে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। হঠাৎ অর্থ আসার সম্ভাবনা আছে। ন্যায্য পাওনা আদায়। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
কোন ধর্মীয় জায়গায় গেলে মনে শান্তি পাবেন। বন্ধুদের সঙ্গে অশান্তির সম্ভাবনা। ব্যবসার খুব ভালো আয়ের যোগ। স্ত্রীর জন্য কোনো ব্যয় বাড়তে পারে। সন্তান নিয়ে আনন্দ। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
আশাভঙ্গ হতে পারে। সম্মান নষ্ট হতে পারে। নিজের ভুলের জন্য প্রেমে অশান্তি হতে পারে। শত্রুর কারণে মনে ভয় হতে পারে। আইনি ব্যবস্থা নিতে হতে পারে। সুযোগ হাতছাড়া হতে পারে। শুভ দিক উত্তর।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৬

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
অন্যকে সাহায্য করতে গিয়ে নিজের ক্ষতি হওয়ার সম্ভাবনা। আত্মীয়দের নিয়ে দুশ্চিন্তা থাকবে। পুরনো কোনো সমস্যার সমাধান হতে পারে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।

শুভ রং:  হলুদ, শুভ সংখ্যা: ৯

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
অতিরিক্ত ভোগ-বিলাসিতার কারণে অর্থব্যয় হতে পারে। কর্মক্ষেত্রে বুঝে কথা বলুন। নতুন গৃহ নির্মাণের ব্যাপারে ভাবনার ভালো সময়। উপার্জন থাকলেও সন্তানের জন্য খরচ হতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
বাড়িতে শুভ কাজ হতে পারে। ব্যবসায় ভালো ফল লাভ। সাহিত্যচর্চার জন্য দিনটি ভালো। রক্তচাপ বাড়ার সম্ভাবনা। শুভ দিক দক্ষিণ। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৯

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
মনে কোনো অশান্তির জন্য মানসিক যন্ত্রণা থাকবে। ভাই-বোনদের সঙ্গে বিবাদ বাধতে পারে। স্বামী-স্ত্রীর মতান্তরে উত্তেজনা বাড়তে পারে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৩

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
আয়ের থেকে বেশি ব্যয়ের সম্ভাবনা বেশি। কোনো কারণে সরকারি কাজে অযথা হয়রানি হতে পারে। শত্রুর সঙ্গে আপস করুন, তবে বুঝে। সংসারে শান্তি বজায় থাকবে। যাত্রাযোগে বাধা। প্রেমযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
গান-বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের অনেক দূরে এগোনোর সময় আসছে। পরিবারে সুখ-স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসার আশা রাখতে পারেন। নিজের সম্মান রক্ষা নিজেকেই করতে হবে। শারীরিক সমস্যা দেখা যেতে পারে। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, অক্টোবর ০১, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।