ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

প্রেম নিয়ে চাঞ্চল্য মীনের, বৃষের কাজে উন্নতি

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৩ ঘণ্টা, অক্টোবর ৬, ২০১৬
প্রেম নিয়ে চাঞ্চল্য মীনের, বৃষের কাজে উন্নতি

আজ কেমন যাবে
তারিখ: ০৬/১০/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
নতুন প্রেমের প্রস্তাব আসতে পারে। রক্তচাপের সমস্যা থাকলে ধীরে চলাফেরা করুন।

খেলাধুলার দিকে সাফল্য লাভ হবে। সন্তানের জন্য চাপ বাড়বে। বাড়তি কেনাকাটার জন্য খরচ বাড়তে পারে। যাত্রাযোগে শুভফল পাবেন

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
নিজের করা কোনো কাজের জন্য মনে গর্ববোধ হতে পারে। প্রেমে মতবিরোধের জন্য মনে কোনো কষ্ট হতে পারে। কাজের জন্য সুনাম বাড়বে। নতুন কাজে উন্নতির যোগ আছে। আইনি ব্যবস্থায় ভালো ফল হবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৫

মিথুন: (২২মে – ২১ জুন)
প্রেমের ক্ষেত্রে সাফল্য আসবে। ভালো কাজের প্রতিদানে কোনো আত্মীয় অপমান করতে পারে। বাড়তি কোনো ব্যবসার পরিকল্পনা শুভ। পরিবারের সঙ্গে কোনো বিবাদ মিটে যেতে পারে। মায়ের সঙ্গে কোনো আলোচনায় শুভ ফল লাভ হবে।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
প্রেমে বাধার জন্য মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসায় নতুন যোগাযোগ। বন্ধুর দ্বারা ক্ষতি হতে পারে। বাড়িতে আর্থিক বিষয় নিয়ে বিবাদ। শুভ দিক উত্তর।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
প্রেমের ব্যাপারে ইতিবাচক সুযোগ। স্ত্রীর কাজের জন্য চিন্তা বাড়তে পারে। প্রতিভার প্রকাশ করতে পারবেন। তবে আর্থিক চাপ কমতে পারে। চোখের রোগে সমস্যা বাড়তে পারে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
প্রেমের ক্ষেত্রে কোনো কনিষ্ঠের সাহায্য পাবেন। কোনো বন্ধুরর জন্য বিপদ থেকে মুক্তি লাভ। ব্যবসায় কোনো ভালো খবর আসতে পারে। পেটের রোগের জন্য প্রচণ্ড কষ্ট পেতে হতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৫

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
অপ্রয়োজনীয় কাজের জন্য সময় নষ্ট হতে পারে। কর্মক্ষেত্রে জন্য চিন্তা বাড়বে। কোনো দামি জিনিস চুরি বা ক্ষতি হতে পারে। প্রেমের সম্পর্কে কষ্ট পেতে পারেন।

শুভ রং বেগুনি, শুভ সংখ্যা : ৫

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
লোভ বিপদ ডেকে আনতে পারে। তর্ক না করা ভালো হবে। কাজের জন্য ভালো সুযোগ আসতে পারে। ব্যবসায় কোনো সুযোগ এলে অবশ্যই সেটিকে কাজে লাগান। প্রেমের ক্ষেত্রে সমস্যা কিছুটা কমবে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
প্রেমে জটিলতা দেখা দিতে পারে। বন্ধুর জন্য কাজের ব্যবস্থা করতে সফল হবেন। কোনো লোক অকারণে আপনার সঙ্গে দুর্ব্যবহার করতে পারে। রক্তচাপের সমস্যায় সাবধান থাকুন।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
প্রেম নিয়ে সমস্যা কিছুটা বাড়লেও সমাধান বেরিয়ে আসবে। নিজের কোনো ভুল কাজের জন্য কর্মস্থানে মাসুল দিতে হবে। আর্থিক বিষয়ের জন্য চাপ বাড়তে পারে।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
শারীরিক সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। খরচ বৃদ্ধির যোগ। চাকরির স্থানে কোনো ছোট ব্যাপারে বিবাদ হতে পারে। প্রেমের সমস্যার জন্য চিন্তা। দূরের বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
কোনো কাজ ভুল করার জন্য মনে হতাশা জন্মাতে পারে। ব্যবসায় ক্ষতি আসতে পারে। প্রেম নিয়ে মনে চাঞ্চল্য। শরীরের দিকে একটু নজর দিন। শুভ দিক উত্তর।

শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১

বাংলাদেশ সময়: ০০০১ গণ্টা, অক্টোবর ০৬, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।