ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাশিফল

মকরের লাল শুভ, তুলার সাদা

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৬ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৬
মকরের লাল শুভ, তুলার সাদা

আজ কেমন যাবে
তারিখ: ০৭/১০/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
অনেকদিনের কোনো ভয় বা অনিশ্চয়তা থেকে মুক্তি পেতে পারেন। ব্যবসার জন্য কিছুটা চিন্তা বাড়বে।

চিকিৎসার খরচ বৃদ্ধি চিন্তিত করতে পারে। প্রেমযোগে সফলতা। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
আপনার সুনাম বাড়বে। কর্মস্থানে ভালো কাজের জন্য উচ্চ ব্যক্তির সাহায্য পেতে পারেন। ব্যবসায় আশার বেশি লাভ বাড়তে পারে। সন্তানের জন্য চিন্তা থাকবে। প্রেম নিয়ে কিছুটা সমস্যায় থাকবেন।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

মিথুন: (২২মে – ২১ জুন)
বাড়ির সবাই মিলে ভ্রমণ বা একত্রিত হলে আনন্দ বাড়বে। প্রেমের জন্য মনের চাঞ্চল্য বাড়তে পারে। ব্যবসায় নতুন কোনো দিক চালু হতে পারে। যাত্রাযোগে বাধা।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
প্রেম নিয়ে মনের উত্তেজনার জন্য কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। রাস্তায় কোনো অচেনা লোকের জন্য সমস্যায় পড়তে পারেন। আপনার মুখ থেকে অপরের নিন্দা হলে সেটি আপনাকে অনুশোচনায় ফেলতে পারে। ব্যবসার জন্য ব্যয় বাড়ার যোগ। শুভ দিক উত্তর।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
প্রেমের সম্পর্কে সমস্যা বাড়তে পারে। নতুন কোনো কাজের জন্য আপ্রাণ চেষ্টা সফল হবে। সংসারে অধিক ব্যয়ের জন্য অশান্তি হতে পারে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
কঠিন কাজে জয়লাভের জন্য মনে আনন্দ থাকবে। স্পষ্ট কথার জন্য বিপদ বাড়তে পারে। পারিবারিক কোনো অশান্তির জন্য সতর্ক থাকুন। প্রেমের মধ্যে সন্দেহ শুরু হতে পারে। যাত্রাযোগে সমস্যা।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
নিজের ভোগ-বিলাসের জন্য খরচ বাড়বে। ব্যবসার জন্য কোনো ঝামেলা বাড়তে পারে। পরিবারের মাধ্যমে কোনো বিপদ থেকে উদ্ধার। শরীরের প্রতি নজর দিন। শুভ দিক পশ্চিম।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ২১

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
বাড়ির সবাইকে নিয়ে জলপথে ভ্রমণের যোগ। প্রেম নিয়ে মনের শান্তি ফিরে পাবেন। নতুন করে কোনো চেষ্টা শুরু করলে সফল হবেন। বাড়িতে গুরুজনের সঙ্গে বিবাদ দেখা দেবে। স্ত্রীর জন্য মনের কষ্ট বাড়বে। আর্থিক উন্নতি।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৮

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
শিল্পীদের জন্য কোনো নতুন সুযোগ আসতে পারে। পারিবারিক সূত্রে কোনো কিছু প্রাপ্তি হতে পারে। প্রেমের মধ্যে বাইরের কেউ সমস্যা সৃষ্টি করতে পারে। শরীরের ক্ষত বা আঘাত নিয়ে চিন্তা থাকবে। শুভ দিক উত্তর।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :  ৩

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
নিজ ভুল আজ সংশোধন করতে হতে পারে। সন্তানের জন্য কোনো খরচ বাড়তে পারে। ব্যবসার অনেক চাপ থেকে বন্ধুর সাহায্যে মুক্তি পাবেন। চাকরির জন্য যোগাযোগ হতে পারে। নতুন প্রেমের সম্ভাবনা। শুভ দিক উত্তর।  

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
কোনো পারিবারিক ঘটনা চিন্তার কারণ হতে পারে। পেটের সমস্যায় কষ্ট বাড়তে পারে। কর্মক্ষেত্রে ঝামেলার জন্য অহেতুক আপনি দায়ী হতে পারে। বাবার কারণে ডাক্তারের খরচ বাড়তে পারে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
প্রেম বা দাম্পত্যে অপর ব্যক্তির জন্য অশান্তি বাড়তে পারে। নতুন কাজে আয় বাড়তে পারে। ব্যবসার জন্য কর্মচারীর সঙ্গে বিবাদ। বাইরের কোনো অশান্তি বাড়িতে আসতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৬
এএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।