ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাশিফল

কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপ মকরের, সিংহের ‍আয় বাড়বে

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৩ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৬
কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপ মকরের, সিংহের ‍আয় বাড়বে

আজ কেমন যাবে
তারিখ: ১৩/১০/২০১৬

 

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
আপনার কর্মপ্রচেষ্টা ঊর্ধ্বতনদের খুশি করবে। পদোন্নতির আশাও রাখতে পারেন।

শরীর সম্পূর্ণ সুস্থ থাকবে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।

 

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৪

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
প্রেমে গোপন চক্রান্তের শিকার হতে পারেন। কর্মক্ষেত্রে প্রচুর কাজের চাপের মুখে পড়বেন। তবে চিন্তার কিছু নেই। সব কাজ আপনি সাফল্যের সঙ্গে সময়ে শেষ করতে পারবেন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৫

মিথুন: (২২মে – ২১ জুন)
অবিবাহিতরা প্রেমের সম্পর্কে জড়াতে পারেন। জীবনে আপনার লক্ষ্য কি তার উপর অনেকখানি নির্ভর করছে সুখ ও শান্তি। ব্যবসায়ীরা লাভদায়ী প্রকল্প হাতে পাওয়ার আশা রাখতে পারেন। আর্থিকযোগ মিশ্র।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
মানসিক অবসাদ থেকে মুক্তি পাবেন। প্রিয়জনদের সঙ্গে সুন্দর সম্পর্ক গড়ে উঠবে। প্রেমের সম্পর্ক আরও মধুর হবে। সন্তানদের থেকে সুখবর পাওয়া আশা রাখতে পারেন। শরীর সম্পূর্ণ সুস্থ থাকবে। যাত্রা শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
প্রেমে ভুল বোঝাবুঝির অবসান হবে। নিজের উন্নতির জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেবেন। আর্থিক বিষয়গুলি আপনার অনুকূলে থাকবে। আয় বৃদ্ধির সম্ভাবনা।   যাত্রা শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
মানসিকভাবে স্থির থাকবেন। আপনার আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। নিজের লক্ষ্যে পৌঁছাতে নতুন পরিকল্পনা করবেন ও নতুন উদ্যোগে এগিয়ে যাবেন। সাফল্যের শীর্ষে পৌঁছানোই হবে আপনার মূল লক্ষ্য। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১২

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
পারিবারিক কারণে খরচ বেড়ে যেতে পারে। তবে দুশ্চিন্তা করবেন না, খরচ হলেও প্রিয়জনদের মুখের হাসি খুশি করবে। নিজের স্বাস্থ্যের দিকে নজর দেওয়া প্রয়োজন। হজমের সমস্যা ভুগতে পারেন। খাওয়া-দাওয়ার দিকে নজর রাখুন। প্রেমযোগ শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা : ১৫

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
ব্যবসায়ী ও চাকরিজীবীরা নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আশানুরূপ আর্থিক লাভের আশাও রাখতে পারেন। অপ্রত্যাশিত লাভের যোগ। তবে আর্থিক সঞ্চয় নিয়ে কিছুটা দুশ্চিন্তায় থাকবেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
আর্থিক দিক থেকে সময়টি ভালো নয়। সুতরাং, কোনোরকম বিনিয়োগ বা আর্থিক বিনিময় করার আগে সাবধান থাকুন। প্রিয়জনদের সঙ্গে ছোটোখাটো সমস্যাগুলি মিটমাট করে নিন। সঙ্গীর সঙ্গে সময় কাটান, তাহলে দাম্পত্য ও প্রেমের জীবন আরও সুখের হবে।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
চাকরিজীবীদের জন্য খুব একটা ভালো নাও হতে পারে। কর্মক্ষেত্রে অতিরিক্ত কাজের চাপ ও ঊর্ধ্বতনদের থেকে আশা ক্রমাগত চাপ ভারাক্রান্ত করে তুলতে। প্রেমের সমস্যা মানসিক দুশ্চিন্তা ও হতাশাকেও ডেকে আনতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২

  কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
সামাজিক কিছু অনুষ্ঠানে অংশ নিতে ব্যস্ত থাকবেন। নিজের বাড়িকে সুন্দর করে সাজিয়ে তুলতে উদ্যোগী হবেন। প্রিয়জনদের সঙ্গে সুন্দর সময় কাটাবেন। ব্যবসায়ী বিদেশ থেকে লাভদায়ী চুক্তি লাভের আশা রাখতে পারেন। শরীর সম্পূর্ণ সুস্থ থাকবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
প্রিয়জন অথবা আত্মীয়দের সঙ্গে কোনোরকম বিরোধ দেখা দিলে সাবধানে সেগুলোর মোকাবিলা করুন। প্রেমের সম্পর্কে দূরত্ব সৃষ্টি হতে পারে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার সময় চূড়ান্ত সাবধানতা অবলম্বন করা জরুরি। নয়তো সামান্য ভুলের বড় মাশুল গুণতে হবে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৬
এএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।