ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাশিফল

বৃষের পরিচয় নতুন মানুষের সঙ্গে, তুলার সমস্যা আর্থিক

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৮ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৬
বৃষের পরিচয় নতুন মানুষের সঙ্গে, তুলার সমস্যা আর্থিক

আজ কেমন যাবে
তারিখ- ১৫/১০/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
প্রেম নিয়ে মানসিক অবসাদ থেকে মুক্তি। সহকর্মী ও পরিচিতদের আমোদ-প্রমোদের জন্য আপনাকে খরচ করতে হতে পারে।

সামাজিক কাজকর্মে বিশেষ উৎসাহ দেখাবেন। গুরুজন ও ঊর্ধ্বতনদের সঙ্গে মেলামেশা করার সম্ভাবনা আছে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
নতুন মানুষের সঙ্গে পরিচয় হতে পারে, যারা ভবিষ্যতে আপনার অনেক উপকারে আসতে পারে। পরিবার ও বন্ধুদের থেকে সুখ সংবাদ পেতে পারেন। প্রেম শুভ। সন্তানরা আজ আপনার সৌভাগ্যের কারণ হবে। অপ্রত্যাশিতভাবে সম্পত্তি লাভেরযোগ। কোথাও ঘুরতে যাওয়ার প্রবল সম্ভাবনা আছে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৫

মিথুন: (২২মে– ২১ জুন)
কারো হয়ে টাকা-পয়সার দায়িত্ব নিতে যাবেন না। কোনোরকম আর্থিক লেনদেনে আজ জড়াবেন না। আপনি অস্থির ও আক্রমণাত্মক হয়ে উঠতে পারেন। অপ্রয়োজনীয় খরচ এড়িয়ে চলুন। আপনার শারীরিক কিছু সমস্যা দেখা দিতে পারে। প্রেমযোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
বিনিয়োগ করার আগে দু’বার ভাবুন। পরিবারের সদস্য ও আত্মীয়রা আপনার পরিকল্পনা ও ধারণাগুলোর সঙ্গে একমত নাও হতে পারেন। প্রেম নিয়ে পরিবারে সমস্যা দেখা দিত পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

সিংহ: (২৩ জুলাই- ২৩ আগস্ট)
আপনার সঙ্গে সম্পর্কিত নয় এমন কোনো বিষয়ে নিজেকে জড়াবেন না। পরিষ্কারভাবে ভাবুন। ভ্রান্ত ধারণা ও ইচ্ছাগুলোকে প্রশ্রয় দেবেন না। প্রেম শুভ এবং যাত্রাও।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
চাকরিজীবী ও ব্যবসায়ীরা ইতিবাচক অগ্রগতি লাভের আশা রাখতে পারেন। আপনার প্রচেষ্টা ও প্রকল্পগুলোতে ভালো ফল পাবেন। সম্মান ও জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। পদোন্নতিরও সম্ভাবনা আছে। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৫

তুলা: (২৪ সেপ্টেম্বর– ২৩ অক্টোবর)
বাড়ির পরিবেশ উজ্জ্বল ও আনন্দ মুখর হবে। যদিও একটি ছোট দুর্ঘটনার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। তাই সাবধানে থাকুন। কোনো আর্থিক সমস্যার ইঙ্গিত নেই। প্রেমযোগ শুভ। নতুন যোগাযোগ যাত্রাযোগে বাধা।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৫

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
অপ্রয়োজনীয় খরচের সম্ভাবনা আছে। আজ সারাদিন অনুতাপ ও অনুশোচনা করবেন। পরিবারে ভুল বোঝাবুঝি আপনার যন্ত্রণা আরও বাড়াবে। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
প্রেমে বাধা মুক্তি হবে। আপনার প্রচেষ্টার আশানুরূপ ফল পাবেন না। বিভ্রান্তি ও সিদ্ধান্তহীনতা আপনার অগ্রগতিতে বাধা হয়ে দাঁড়াবে। পাওনা আদায় হবে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
সমস্ত গুরুত্বপূর্ণ বিষয়গুলো বিশেষ করে আর্থিক লেনদেন স্থগিত রাখুন। যদিও দিনটি বৈদেশিক ব্যবসা এবং যোগাযোগে আপনার জন্য লাভজনক হতে পারে। প্রেমযোগ মিশ্র। যাত্রাযোগ শুভ।
 
শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
নতুন প্রকল্প হাতে পাওয়ার আশা রাখতে পারেন। সহকর্মীরা সাহায্যের হাত বাড়িয়ে দেবেন ও বন্ধুত্বপূর্ণ আচরণ করবেন। আপনি কোনো ঘনিষ্ঠ বন্ধু অথবা আত্মীয়ের সঙ্গে দেখা করতে যেতে পারেন। প্রেমযোগে বাধা আছে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
প্রেমের প্রস্তাব পেতে পারেন। কর্মে বাধা মুক্তি। শিক্ষাযোগ শুভ। যাত্রাযোগে বাধা আছে। আর্থিক লাভ হতে পারে। বাণিজ্য শুভ। পরিবারে আনন্দ আসবে। বিনোদনের সুযোগ আসবে। শুভ দিক উত্তর।

শুভ রং : আকাশী, শুভ সংখ্যা : ১০

বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad