ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

কন্যা-তুলার শুভ হলুদ, মকরের সংখ্যা ৪, মিথুনের ১

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫১ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৬
কন্যা-তুলার শুভ হলুদ, মকরের সংখ্যা ৪, মিথুনের ১

আজ কেমন যাবে
তারিখ- ১৬/১০/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
প্রেম নিয়ে মনে নানা প্রশ্ন উঠতে পারে। ভ্রমণের পরিকল্পনাটি সুফল দেবে।

ব্যবসায়ীদের জন্য দিনটি লাভজনক। অংশীদাররা আপনার জন্য শুভ হত পারেন। সম্ভবত ঋণের টাকা ফেরত পাবেন। ব্যবসা বাড়ানোর জন্য বিনিয়োগ করতে সেই টাকা কাজে লাগবে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৪

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
আয় বৃদ্ধির সম্ভাবনা আছে। বাড়িতে কোনো শুভ কাজে উৎসব পালন করার পরিকল্পনা করতে পারেন। শারীরিক অসুস্থতা আজ ভোগাতে পারে। প্রেম মিশ্র। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৬

মিথুন: (২২মে – ২১ জুন)
প্রেমের বিষয় নিয়ে দিনটি ভালো কাটবে না। কর্মক্ষেত্রে অগ্রগতির খবর শুনে আনন্দে আত্মহারা হয়ে উঠবেন। তবে কিছুক্ষণ পরই আবার কাজের ক্ষেত্রে সহকর্মীদের ব্যবহারে মনে হতাশা দেখা দেবে। কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনাকে বিতর্কে জড়ানোর চেষ্টা করতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
প্রেমের বাধা কাটবে। শারীরিকভাবে অসুস্থ বোধ করতে পারেন। কর্মক্ষেত্রের বিষয়গুলো ততটা খারাপ হবে না যতটা দেখে মনে হবে। সন্ধ্যার পর নক্ষত্ররা আপনার অনুকূলে আসবে। পরিবার ও কর্মক্ষেত্রে খুশির আবহ তৈরি হবে। যাত্রা শুভ।
 
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১২

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
মাথা ঠাণ্ডা রেখে কাজ করতে হবে। নেতিবাচক চিন্তাভাবনা ত্যাগ করুন। অতিরিক্ত কাজকর্ম এবং ক্লান্তিকর যাত্রা থেকে আজ বিরতি নেওয়ার চেষ্টা করুন। শরীরের যত্ন না নিলে স্বাস্থ্যহানি ও অনিদ্রাজনিত কারণে সারাদিন অলসতা চেপে ধরতে পারে। প্রেমযোগ মিশ্র। শুভ দিক পশ্চিম।

শুভ রং : কালো, শুভ সংখ্যা : ৭১

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
প্রেমে বাইরের কারোর মতামতে অশান্তি বাড়তে পারে। শরীরের হঠাৎ অবনতির জন্য খরচ বেড়ে যেতে পারে। বই পড়া ও সৃজনশীল কাজে মন দিন, তাতে অনেকটা হালকা বোধ করতে পারবেন। ক্লান্তি দূর করুন এবং নিজেকে প্রাণবন্ত করে তুলুন।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ৬২

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
নিজের মেজাজের ওপর নিয়ন্ত্রণ রাখুন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক উন্নত করার চেষ্টা করুন। ভবিষ্যতের জন্য সঞ্চয়ের দিকে নজর দিন। যদিও জীবিকার ক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা আছে, তবে সে বিষয়ে যত্ন নেওয়া আবশ্যক। প্রেমযোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা : ১৯

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
ব্যবসায় পরিধি বাড়াতে পারবেন, অর্থ উপার্জনের জন্য সময়টি ভালো। আজ ভালো কাজেই খরচ করবেন, তাই খরচ হলেও খারাপ লাগবে না। কোনো নতুন কিছু আজ শুরু করবেন না। বিতর্ক ও আইনি বিবাদগুলো থেকে দূরে থাকুন। প্রেম শুভ, যাত্রাও।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৮১

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
অংশীদারদের সঙ্গে বিনিয়োগ ও নতুন প্রকল্পের ব্যাপারে অনিশ্চয়তার দরুণ বিতর্ক দেখা দিতে পারে। নক্ষত্রদের অসাধারণ অবস্থানের জন্য যে কোনো বৈদেশিক ব্যবসায় প্রচুর লাভ হবে। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২০

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
ব্যবসার ক্ষেত্রেও দিনটি খুবই অনুকূল হওয়ায় অতি সহজেই অর্থ আসবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের থেকে পাওয়া সহযোগিতা দিনটিকে আরও সুন্দর করে তুলবে। পরিবারেও সবকিছুই আজ সুন্দর হবে। প্রেমযোগ মিশ্র। স্বাস্থ্যও যথেষ্ট ভালো থাকবে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৪

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
আজ আপনার যাত্রা মখমলের মতো মসৃণ হবে। বাড়িতে ও দফতরে বন্ধুত্বপূর্ণ পরিবেশ বজায় থাকবে। আপনি আজ বন্ধু ও পরিবারের সঙ্গে কোথাও প্রমোদ ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। জীবিকা ক্ষেত্রে আজ আপনার প্রচুর লাভ হওয়ার সম্ভাবনা আছে। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
খরচের দিকে নজর রাখুন। স্বাস্থ্যের অবনতি হতে পারে। খুব বেশি খাওয়া-দাওয়া করবেন না। এমন কিছু পরিস্থিতির সৃষ্টি হতে পারে যেখানে কারোর অহংবোধের সঙ্গে তাল মিলিয়ে চলা কঠিন হয়ে উঠতে পারে। প্রেম মিশ্র। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪১

বাংলাদেশ সময়: ০৯৪৩ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।