ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাশিফল

মিথুনের প্রেম নিয়ে বন্ধুত্বে ফাটল, কন্যার যাত্রা শুভ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০২ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৬
মিথুনের প্রেম নিয়ে বন্ধুত্বে ফাটল, কন্যার যাত্রা শুভ

আজ কেমন যাবে
তারিখ- ২২/১০/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
রাশিচক্রে নক্ষত্ররা আজ দুর্বল। সম্ভব হলে ভ্রমণের পরিকল্পনা ত্যাগ করুন।

নতুন প্রকল্পের পরিকল্পনা এখন স্থগিত রাখুন। কারণ দিনটি আপনার পরিকল্পনা মাফিক নাও হতে পারে। সেই কারণে আপনি বিরক্ত বোধ করবেন। প্রেম যোগ মিশ্র।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
অপ্রাসঙ্গিক কথাবার্তা বলার আগে দুবার ভাবুন, নাহলে এটি সহকর্মীদের সঙ্গে আপনার সম্পর্ক নষ্ট করে দিতে পারে। আর্থিক দিক শুভ। প্রেমে যোগে বাধা আছে।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩

মিথুন: (২২মে – ২১ জুন)
প্রেম নিয়ে বন্ধুত্বে ফাটলের সম্ভাবনা আছে। যতটা সম্ভব শান্ত থাকুন এবং নিজের ব্যবহারে কাউকে ছোটো করবেন না। দিনের দ্বিতীয় ভাগে নক্ষত্রদের অবস্থান অনেকটা অনুকূল হবে। ব্যবসায় শুভ যোগ আছে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
ধীরে ধীরে মানসিক ও শারীরিক অবস্থার উন্নতি হতে শুরু করবে। বাড়ি ও দপ্তর, উভয়ক্ষেত্রেই আলাপ আলোচনার সম্ভাবনা রয়েছে। সন্ধেবেলা পরিবারের সঙ্গে শান্তিময় সময় কাটাবেন। বিদেশ ভ্রমণে বাধা। প্রেম যোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)
সঠিকভাবে এবং স্বচ্ছতার সঙ্গে লক্ষ্যের দিকে এগিয়ে যাবেন। তবে মানসিকতায় কিছুটা দোদুল্যমানতা থাকতে পারে। অপ্রত্যাশিতভাবে আসা একটি কাজ হাতে নিতে পারেন এবং পরবর্তীকালে মনে হতে পারে যে কিছু ঠিকঠাক হচ্ছে না। শুভ দিক উত্তর। প্রেমে সমস্যার যোগ আছে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :৫

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
ঊর্ধ্বতনদের সঙ্গে সন্ধ্যায় প্রয়োজনীয় কথা বলতে পারেন। সকালে অলস বোধ করলেও দিনের শেষ ভাগে আপনি বেশ চনমনে বোধ করবেন। বাড়িকে নতুন করে সাজিয়ে তুলতে আসবাবপত্র ইত্যাদি পরিবর্তন করতে পারেন। যাত্রা যোগ শুভ। প্রেমের ক্ষেত্রে সফলতা পাবেন।

শুভ রং: সাদা,  শুভ সংখ্যা : ৬

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
ব্যক্তিগতভাবে ও জীবিকা ক্ষেত্রে আজ অনেক সুযোগ আপনার সামনে আসতে পারে। কোনও বুদ্ধিদীপ্ত আলোচনার পর আপনি আনন্দিত ও সন্তুষ্ট হবেন। শুভ দিক দক্ষিণ। প্রেম যোগ শুভ।

শুভ রং, নীল   শুভ সংখ্যা : ৯

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
প্রেম নিয়ে মনে সংশয় দেখা দিতে পারে। গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্তে আসতে সক্ষম হবেন। কাজের চাপ বেশি থাকবে। তবে সেসব বন্ধু-বান্ধবদের সঙ্গে দেখা করে ও তাদের সঙ্গে আড্ডা দিয়ে আপনি কিছুটা ক্লান্তি দূর করতে পারবেন। প্রেমে সমস্যার যোগ আছে।

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ৩

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
প্রেমের ক্ষেত্রে গোপন চক্রান্তের যোগ আছে। বাড়িতে আলাপ আলোচনা মসৃণভাবে চলতে দিন। বাড়ির সাজসজ্জা আজ আপনার কর্মসূচিতে একেবারে উপরে স্থান পাবে। কাজের ক্ষেত্রে বিভিন্ন লোকোদের সঙ্গে সুন্দর সম্পর্ক উপভোগ করবেন। শুভ দিক পশ্চিম।

শুভ রং: হলুদ,  শুভ সংখ্যা : ৯

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
কিছু ঘটনা বহু নতুন মানুষের সঙ্গে পরিচয় করিয়ে দিতে পারে, যারা ভবিষ্যতে উপকারে আসতে পারেন। সন্তানরাও ভালো বন্ধু হয়ে উঠবে। অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা আছে। কোনো পুরনো কিছু টাকা পেয়ে যেতে পারেন। প্রেম যোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
নতুন কোনো প্রকল্পে কাজ শুরু করার জন্য আজকের দিনটি শুভ। শারীরিক ও মানসিকভাবে সম্পূর্ণ সুস্থ থাকবেন। আপনাকে আরও সক্রিয় করে তুলবে। কোনো বন্ধুর জন্মদিনে অথবা বিয়েতে অংশ নিতে যেতে পারেন। শুভ দিক উত্তর। প্রেম যোগ মিশ্র।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
প্রেমে বাধা আছে। বন্ধুদের সঙ্গে বহুদিন পর সাক্ষাৎ উপভোগ্য হয়ে উঠবে। তবে লোভনীয় খাবারগুলো একটু এড়িয়ে চলুন, কারণ অস্বাস্থ্যকর খাবার আপনার শরীরের ক্ষতি করতে পারে। নেতিবাচকতায় কোনো সমস্যার সমাধান হবে না। সুতরাং ইতিবাচক থাকুন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা : ২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৬
টিআই/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad