ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাশিফল

চনমনে বৃষ-বৃশ্চিক, মকরের চিন্তা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৩ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৬
চনমনে বৃষ-বৃশ্চিক, মকরের চিন্তা

আজ কেমন যাবে
তারিখ- ২৪/১০/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
সৃজনশীল ক্ষমতাগুলো আজ উচ্চতার শিখরে পৌঁছাবে। বাড়িতে আজ কোনো শুভ অনুষ্ঠান হতে পারে, সেখানে বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন।

দৈনন্দিন কাজগুলো আজ আপনি মনঃসংযোগ ও আত্মবিশ্বাসের সঙ্গে শেষ করতে পারবেন। আর্থিকযোগ শুভ। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬১

 

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
সরকারি সাহায্য লাভের আশা রাখতে পারেন। বাবার কাছ থেকেও লাভ হওয়ার সম্ভাবনা আছে। মানসিকভাবে শান্তি বোধ করবেন। মানসিকভাবে চনমনে থাকায় কাজে সুফল পাবেন। প্রেম শুভ। হজমের সমস্যা আজ আপনাকে ভোগাবে। শুভ দিক উত্তর।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯১

 

মিথুন: (২২মে – ২১ জুন)
বাইরে খাওয়াদাওয়া যতটা সম্ভব ত্যাগ করুন। বই পড়া ও লেখালেখির প্রতি আগ্রহ দেখা দেবে। আর্থিক বিষয়গুলো আজ আপনার অনুকূলে থাকবে। প্রেমে বাধা আছে। যাত্রা শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৮

 

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
পরিশ্রমের সুফল নাও পেতে পারেন। তবে উৎসাহ ও উদ্দীপনায় কোনো ঘাটতি দেখা দেবে না। অন্যদের সঙ্গে আপনার সম্পর্ক বন্ধুত্বপূর্ণ থাকবে এবং আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। তবে বাইরে খাওয়াদাওয়া করবেন না। প্রেম শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭২

 

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
দুপুরের পর থেকে অসম্পূর্ণ দৈনন্দিন কাজগুলো শেষ করতে পারবেন। অসুস্থরা আজ অনেকটা সুস্থ বোধ করবেন। আর্থিক লাভের যোগ রয়েছে। সুসংবাদ পেতে পারেন। সহকর্মীরা আজ আপনার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেবে। প্রেম মিশ্র। যাত্রা শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

 

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
অসম্পূর্ণ কাজগুলো শেষ করে, নতুন কাজও আপনি সাফল্যের সঙ্গে শেষ করতে পারবেন। অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা আছে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২৯

 

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
পারিবারিক পরিবেশ বন্ধুত্বপূর্ণ থাকবে। ব্যবসায়ীদের লাভের পরিমাণ বাড়বে। কোনো ছোট ভ্রমণের সম্ভাবনা আছে। বিদেশে বসবাসকারী কোনো আত্মীয়ের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। শুভ দিক দক্ষিণ। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

 

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
চনমনে ও তরতাজা বোধ করবেন। বন্ধুবান্ধব ও আত্মীয়দের সঙ্গে খাওয়াদাওয়া ও আনন্দের সম্ভাবনা আছে। যদিও দুপুরের পর শারীরিক ও মানসিকভাবে দুর্বল অনুভব করতে পারেন। খাওয়াদাওয়ার দিকে নজর দিন। নিজের খেয়াল রাখুন। প্রেমে সাফল্য পাবেন। যাত্রায় বাধা।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৮

 

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
ভ্রমণের পরিকল্পনা করলে বাধা আসতে পারে। সুতরাং, যতটা সম্ভব ভ্রমণের পরিকল্পনা বাতিল করুন। মানসিক শান্তি ও মনের জোর পাবেন। প্রেম শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৩১

 

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
শারীরিক অসুস্থতার কারণে আপনি মানসিক দুশ্চিন্তায় ভুগতে পারেন। হাতে নেওয়া কাজগুলো সময়ের মধ্যে শেষ করতে পারবেন। অস্বাস্থ্যকর খাওয়াদাওয়া যতটা সম্ভব এড়িয়ে চলুন। ভ্রমণের পরিকল্পনা করলে, আজ আপনি কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। প্রেমে বাধা আছে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৫

 

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
দূরে বসবাসকারী কোনো আত্মীয়ের থেকে আসা সুখবর বিশেষ আনন্দ দেবে। নতুন কাজ শুরু করার বিষয়ে নতুন উদ্দীপনা দেখা দেবে আজ। ব্যবসায়ীরা আশানুরূপ লাভের মুখ দেখতে পাবেন। প্রেম শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬১

 

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
একটি দীর্ঘ ভ্রমণের প্রবল সম্ভাবনা আছে। শরীরের যত্ন নেওয়া প্রয়োজন। বিদেশে বসবাসকারী কোনো আত্মীয়ের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। কর্মক্ষেত্রের পরিবেশ খুব একটা অনুকূল না থাকলেও, দুপুরের পর কাজে ঊর্ধ্বতনদের থেকে সাহায্য পাবেন। শুভ দিক দক্ষিণ। প্রেম যোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৪১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad