ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

কর্কটের অফিসে পদোন্নতি, গাড়ি সাবধানে চালান সিংহ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০২ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৬
কর্কটের অফিসে পদোন্নতি, গাড়ি সাবধানে চালান সিংহ

আজ কেমন যাবে
তারিখ: ২৬/১০/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
চাকরিজীবীরা ঊর্ধ্বতন ও প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় এড়িয়ে চলুন। কর্মসূত্রে দূরে কোথাও যেতে হতে পারে।

প্রাথমিক কিছু সমস্যা দেখা দিলেও কর্মক্ষেত্রে আপনার অবস্থানের উন্নতি হবে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ মঙ্গলময়।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৪

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
প্রেমের সমস্যার সমাধান হবে। অসম্পূর্ণ কাজগুলি সন্ধ্যের মধ্যে শেষ করে ফেলতে পারবেন। সন্তানদের প্রগতি ও সাফল্য আনন্দ দেবে। শুভ দিক উত্তর। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৫

মিথুন: (২২মে – ২১ জুন)
প্রত্যাশিত ও অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা। আপনার কাজ ঊর্ধ্বতনদের খুশি করবে। আর্থিকযোগ মিশ্র। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
অফিসের ঊর্ধ্বতনরা আপনার পদোন্নতিও দিতে পারেন। কর্মব্যস্ত দিনটির শেষে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করুন। আর্থিক বাধা মুক্তির যোগ। শুভ দিক পশ্চিম। প্রেমযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
বিভিন্ন ক্ষেত্রে নাম, যশ অর্জন করতে পারবেন। তবে দিনের শেষভাগে সাবধানতা অবলম্বন করতে হবে। শরীর খুব ভালো থাকবে না। আইনি বিষয়ে কাজ করার সময় সাবধান থাকুন। সাবধানে গাড়ি চালান। প্রেমযোগ শুভ। অর্থযোগ মিশ্র। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
শুভ ঘটনার সম্ভাবনা। কর্মব্যস্ততার পর দিনের শেষে প্রিয়জনদের সঙ্গে নৈশভোজ অথবা সিনেমা দেখতে যাওয়ার পরিকল্পনা করুন। তাতে আপনার ক্লান্তি কিছুটা দূর হবে। শুভ দিক দক্ষিণ। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১২

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
বাড়িতে কিছু মতবিরোধ দেখা দিতে পারে। যতটা সম্ভব মতবিরোধ এড়িয়ে চলার চেষ্টা করুন। দুপুরের পর থেকে সমস্যাগুলি মিটে যাবে। বন্ধুদের সঙ্গে ঝগড়া বা বিবাদ মিটিয়ে নিন এবং তাদের সঙ্গে সুন্দর সময় কাটান। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

শুভ রং: লাল, শুভ সংখ্যা : ১৫

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
ইতিবাচক শক্তিগুলিতে ভরপুর থাকবেন। শারীরিক ও মানসিকভাবে সম্পূর্ণ সুস্থ থাকবেন। তবে মেজাজ নিয়ন্ত্রণে রাখুন, তা না হলে বাড়ির শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করে ফেলবেন। মোটের উপর সবকিছু খুব প্রাণবন্ত থাকবে। একমাত্র নিজের মেজাজ ও কথাবার্তা নিয়ন্ত্রণে রাখুন। প্রেমযোগ মিশ্র। যাত্রাযোগে বাধা।

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ১

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলার সময় সাবধান, নিজের সীমা অতিক্রম করবেন না। কথাবার্তায় সংযত হন। বাড়ির পরিবেশকে অপ্রীতিকর হতে দেবেন না।   শুভ দিক পশ্চিম। প্রেমযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
সন্ধ্যেবেলায় কিছু অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা। ঠিক সময়ে কাজ সম্পন্ন হওয়ায় ভাগ্যের লেখচিত্রটি উপরের দিকে উঠতে থাকবে। সময়টি মজা করার এবং বন্ধুদের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার। প্রেমযোগে বাধা আসতে পারে।
 
শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
অপ্রত্যাশিত আর্থিক লাভের যোগ। তবে নতুন কাজ শুরু করার জন্য গ্রহ-নক্ষত্রদের অবস্থান অনুকূল নয়। কিছু বিষয় আজ আপনাকে বিরক্ত করতে পারে। জমি ও সম্পত্তি সংক্রান্ত কাগজপত্রের কাজ সম্ভব হলে পিছিয়ে দিন। শুভ দিক উত্তর। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
সাময়িক আর্থিক সংকট দেখা দিতে পারে। তবে সন্ধ্যায় অর্থের সংস্থান করতে সক্ষম হবেন। চাকরিজীবীরা তাদের পরিশ্রমের সুফল পাবেন।   ভ্রমণের যোগ আছে। শুভ দিক পশ্চিম। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ১২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।