ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাশিফল

বৃশ্চিকের প্রেমযোগ শুভ, মেজাজ হারাবেন না কন্যা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০২ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৬
বৃশ্চিকের প্রেমযোগ শুভ, মেজাজ হারাবেন না কন্যা

আজ কেমন যাবে
তারিখ: ৩১/১০/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
যদি কোনো সুখকর পরিবর্তনের আশা করে থাকেন, তাহলে অনেক সুযোগ পাবেন। দিনটি এমন অনেক সুখকর ঘটনায় পরিপূর্ণ।

শিল্প, নৃত্যকলা, সাহিত্য, ইত্যাদি সৃজনশীল বিষয়গুলিতে আপনার বিশেষ আগ্রহ দেখা দেবে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : .৩২

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
শিক্ষার্থীদের জন্য দিনটি ভালো। পরিশ্রমের সুফল পাবেন। আর্থিকলাভের সম্ভাবনা আছে। সম্ভবত আপনি যাবতীয় অসম্পূর্ণ কাজ শেষ করতে পারবেন। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩৭

মিথুন: (২২মে – ২১ জুন)
দিনটি ব্যতিক্রমী। এমনই একটি দিনের দিকে হয়তো আপনি তাকিয়ে ছিলেন। প্রকল্পগুলিতে সাফল্য আপনার প্রত্যাশা আরও বাড়াবে। আপনার নাম, যশ, প্রতিপত্তি, সবই পাবেন। প্রেমযোগ মঙ্গলময়। শুভদিক দক্ষিণ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬৬

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
মানসিক ও শারীরিক অবস্থাও ইতিবাচক থাকবে। সন্ধ্যাবেলা বন্ধুদের সঙ্গে সৌজন্য বিনিময় করে চমক পেতে পারেন। প্রিয়জনদের সঙ্গে খাওয়া-দাওয়া অথবা সিনেমা দেখতে যেতে পারেন। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৪

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
প্রেমের সম্পর্কে উন্নতির যোগ। আকর্ষণীয় ব্যক্তিদের সঙ্গে দেখা হতে পারে। তাদের সঙ্গে খাওয়া-দাওয়া করতে যাওয়ার সম্ভাবনা। আপনার পারিপার্শ্বিক সমাজ আজ গুরুত্ব দেবে, সেটি আপনি সম্পূর্ণভাবে উপভোগ করবেন। সেগুলি আপনাকে তরতাজা করে তুলবে। শুভ দিক পশ্চিম। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :৫৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
গ্রহ-নক্ষত্রদের অবস্থান সন্ধ্যার দিকে অনুকূলে নাও থাকতে পারে। এমন কিছু ঘটনা ঘটতে পারে যেখানে আপনি মেজাজ হারিয়ে ফেলতে পারেন। মানসিক শান্তিতে ব্যাঘাত ঘটাতে পারে। সুতরাং, এ ব্যাপারে সাবধান থাকুন, নয়তো দিনের শেষে সহকর্মী বা পরিবারের সদস্যদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়াতে পারেন। শুভ দিক পশ্চিম। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৪৬

তুলা: (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)
অতিরিক্ত খরচের সম্ভাবনা। মানসিক শান্তি পেতে ধ্যান করুন। নেতিবাচক আচরণ ও চিন্তাভাবনা থেকে দূরে থাকতে সাহায্য করবে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

শুভ রং: নীল, শুভ সংখ্যা : ৫৯

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
সব বিষয়ে সাবধানতা অবলম্বন করতে হবে। সম্ভবত রগচটা, বিরক্ত ও মানসিকভাবে অস্থির থাকবেন। যেটি আদতে আপনার ক্ষতি করবে। গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত নেওয়া অথবা নতুন কোনো কাজ শুরু করা থেকে বিরত থাকুন। প্রেমযোগ শুভ। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩৩

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
প্রচেষ্টার প্রতিচ্ছবি কাজে পড়বে না, ঊর্ধ্বতনরা অসন্তুষ্ট হয়ে উঠতে পারেন। বিরোধী ও প্রতিদ্বন্দ্বীদের থেকে সাবধান থাকুন। সন্তানরা দুশ্চিন্তার কারণ হতে পারে। আর্থিকযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬৯

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
কর্মে উন্নতির লক্ষ্মণ আছে। নতুন প্রকল্প, সময়ে কাজ শেষ করা ও প্রকল্পগুলিতে সাফল্য অর্জন করা- এসবই জলের মতো সহজ হবে। সবাই প্রশংসায় ভরিয়ে দেবেন। জমি ও সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলিতে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার জন্য আজকের দিনটি আদর্শ। যাত্রাযোগে কিঞ্চিত বাধা আছে। প্রেমযোগ শুভ।
 
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
সরকারি কাজ থেকে লাভ হবে। বাড়ির পরিবেশকে বন্ধুত্বপূর্ণ ও সহায়ক করে তোলার জন্য উদ্যোগ নেবেন। বন্ধুদের সঙ্গে সন্ধ্যাটা কাটালে বেশি আনন্দিত হবেন। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
শান্ত থাকুন এবং সামাজিক ঘটনাগুলি এড়িয়ে চলার চেষ্টা করুন। নতুন কাজ শুরুর জন্য সময়টি ভালো নয়। আজ নানা বিষয় নিয়ে দুশ্চিন্তা চেপে ধরতে পারে। অতিরিক্ত পরিশ্রম আপনার স্বাস্থ্যের ক্ষতি করতে পারে। যে কোনো পরিস্থিতিতে মেজাজ হারিয়ে ফেলবেন না। শুভ দিক পশ্চিম। প্রেমযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।