ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

রাশিফল

প্রেম যোগ বৃষের, কর্কটের আর্থিক লাভ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০১ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৬
প্রেম যোগ বৃষের, কর্কটের আর্থিক লাভ

আজ কেমন যাবে
তারিখ-০৮/১১/২০১৬

মেষ: (২১ মার্চ–২০ এপ্রিল) 
 

দিনটি সুখের ও সম্ভাবনাময় হবে। অফিসে ঊর্ধ্বতনরা প্রশংসা করবেন।

ব্যবসা অথবা চাকরি, যে কোনো ক্ষেত্রেই ভালো ফল পাবেন। সবকিছু আজ মনের মতো হবে। বাবা অথবা গুরুজনদের থেকে সুযোগ-সুবিধা পাওয়ার এবং লাভের আশা রাখতে পারেন। প্রেম যোগ মিশ্র।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৪

বৃষ: (২১ এপ্রিল–২১ মে) 

দিনটি আপনার জন্য ভালো। বিভিন্ন ক্ষেত্র থেকে মুনাফা হাসি-খুশি থাকবেন। নতুন প্রকল্পগুলো শুরু করার জন্য দিনটি ভালো। ব্যবসায়ীদের জন্যে দিনটি ফলদায়ী হবে। সম্মান ও জনপ্রিয়তা বাড়ার সম্ভাবনা আছে। সন্তানদের সঙ্গে সম্পর্ক মজবুত হয়ে উঠবে। যাত্রা যোগে শুভ ফল লাভ হবে। প্রেম যোগ মিশ্র।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৬

মিথুন: (২২মে–২১ জুন) 

সামাজিক কারণে খরচ বাড়তে পারে। প্রিয়জনদের সঙ্গে খারাপ ব্যবহার ও অসহায়তামূলক আচরণ, সম্পর্কে দূরত্ব সৃষ্টি করতে পারে। তবে হতাশ হবেন না। এমন কোনো বিষয়ে নিজেকে জড়াবেন না, যেখানে আপনার অর্থ ও সম্মানহানির সম্ভাবনা আছে। প্রেম যোগ শুভ।  

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১০

কর্কট: (২২ জুন–২২ জুলাই) 
সুপরিকল্পিতভাবে সময় কাটাবেন। আর্থিক লাভের যোগ আছে। তরতাজা বোধ করবেন ও সারাদিন প্রাণবন্ত থাকবেন। একটি ছোটো ভ্রমণের সম্ভাবনা আছে। কাছের মানুষদের সঙ্গে সুন্দর মুহূর্ত কাটাবেন। কোনো শুভ অনুষ্ঠানে আজ যোগ দিতে যেতে পারেন। নতুন বন্ধুত্ব প্রেম পর্যন্ত গড়াতে পারে।
 
শুভ রং: লাল, শুভ সংখ্যা: ১২

সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)  
প্রিয়জনদের সঙ্গে খারাপ ব্যবহার ও অসহায়তামূলক আচরণ, সম্পর্কে দূরত্ব সৃষ্টি করতে এর কারণ গ্রহ-নক্ষত্রের সমস্যা জনক  দশা। অর্থ ও সম্মানহানির সম্ভাবনা আছে। ভ্রমণের যোগ আছে। প্রেম যোগ মিশ্র।

শুভ রং: কালো, শুভ সংখ্যা: ৭ 

কন্যা: (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)  
একটি ছোটো ভ্রমণের সম্ভাবনা আছে। কাছের মানুষদের সঙ্গে সুন্দর মুহূর্ত কাটাবেন। কোনো ব্যবসায়িক বৈঠকে আজ যোগ দিতে যেতে পারেন। সম্ভাবনা রয়েছে সম্মান ও জনপ্রিয়তারও। প্রেম যোগ শুভ।  

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৬

তুলা: (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)
 
দিনটি সাধারণভাবে কাটবে। অহেতুক খরচ নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। কথা বলার সময় সতর্ক থাকুন। কথাবার্তা ও ব্যবহারে নম্র ও সুশীল থাকার চেষ্টা করুন। সাংসারিক জীবনে সুখ ও শান্তি ফিরে আসবে। নেতিবাচক চিন্তা-ভাবনা থেকে নিজেকে দূরে রাখুন। প্রেম ও দাম্পত্যে শুভ যোগ বর্তমান।

শুভ রং:  হলুদ, শুভ সংখ্যা: ১০ 

বৃশ্চিক: (২৪ অক্টোবর–২২ নভেম্বর) 

সহকর্মীরা আপনার সঙ্গে উষ্ণ ব্যবহার করবেন ও সাহায্যও পাবেন তাদের কাছ থেকে। কোনোরকম নতুন প্রকল্পে কাজ শুরু করার জন্য দিনটি শুভ। সারাদিন আপনি চনমনে ও বর্ণময় থাকবেন। কোনো আত্মীয়ের থেকে  সুখবর পেতে পারেন। প্রেম যোগ শুভ।  

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৮

ধনু: (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর)
গ্রহ-নক্ষত্রের দশা আজ আপনার জন্য শুভ নয়। আপনি আজ সারাদিন ভয়ভীতি ও দুশ্চিন্তায় কাটাবেন। আপনার শারীরিক ও মানসিক চাপ বাড়তে পারে। পরিবারের সদস্যদের রুক্ষ্ম আচরণ ও অসহায়তামূলক ব্যবহার আঘাত করতে পারে। প্রেম যোগে বাধা আছে।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ২০

মকর: (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)  
শরীর সম্পূর্ণ সুস্থ থাকবে। সারাদিন আপনার ইতিবাচক মানসিকতা অক্ষত থাকবে। প্রচেষ্টাগুলো গঠনমূলক হবে ও তার ফলও ইতিবাচক হবে। সন্তানদের ব্যাপারে সুখবর পাওয়ার আশা করতে পারেন। বন্ধু-বান্ধবের সঙ্গে সময় কাটাবেন।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৪

কুম্ভ: (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)  

আজকের দিনটি আনন্দের ও ঘটনাবহুল হবে। সারাদিন হাসি-খুশি থাকবেন। কর্মক্ষেত্রে সাফল্যলাভের আশা করতে পারেন। পরিবারের সদস্যদের উদার মানসিকতা আপনাকে খুশি করবে।
বাড়ির পরিবেশ উজ্জ্বল ও উৎসবমুখর হবে। প্রেম যোগ শুভ।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১১

মীন: (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ) 

দিনটি আজ হাসি-মজা ও বিনোদনের মধ্যে দিয়ে কাটবে। পরিবার ও বন্ধুদের সঙ্গে হাসি-মজা এবং হই-হুল্লোড় করে সময় কাটাবেন। সামাজিক সম্মান ও মর্যাদা বাড়তে পারে। বিবাহিত জীবন সুখের হবে। আর্থিক যোগ শুভ।  

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ১৪

বাংলাদেশ সময়: ০০০২ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৬
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa