ঢাকা, মঙ্গলবার, ১৬ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

রাশিফল

বৃষের মনে বাজে চিন্তা, ভালো খবর মীনের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৬
বৃষের মনে বাজে চিন্তা, ভালো খবর মীনের

আজ কেমন যাবে
তারিখ- ০৯/১১/২০১৬

আজ কেমন যাবে
তারিখ- ০৯/১১/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
নতুন কেউ শত্রু হতে পারেন। সারাদিন নানা ঝামেলার মধ্যে কাটবে।

সংসারে অশান্তির জন্য মনে কষ্ট বাড়তে পারে। আত্মীয়ের সঙ্গে দূরে ভ্রমণের বিষয়ে আলোচনা হতে পারে। বাতের সমস্যা বাড়তে পারে। প্রেমযোগ শুভ।  

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

 

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
মনে বাজে চিন্তা ভাবনার জন্য বিপদ আসতে পারে। ব্যবসার ব্যাপারে কোনো চিন্তা বৃদ্ধি হতে পারে। বেকারদের কোনো চাকরির সুযোগ আসতে পারে। উপস্থিত বুদ্ধির জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। শুভ দিক পশ্চিম। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

 

মিথুন: (২২মে – ২১ জুন) 
ব্যবসার দিকে শুভ ফল পাবেন। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। পেটের কোনো সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। পড়াশোনার জন্য বিদেশ ভ্রমণ হতে পারে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ শুভ।  

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

 

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
রক্তচাপ বৃদ্ধি হওয়ার জন্য শরীরে কষ্ট হতে পারে। প্রেমের ব্যাপারে মনে কষ্ট বাড়তে পারে। সমস্যার কোনো সংবাদ বাড়িতে আসতে পারে। পিতার সম্পতির বিষয়ে ভাই-বোনে বিবাদ বাড়তে পারে। শুভ দিক পশ্চিম। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

 

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
শরীরের উপরের অংশে আঘাত লাগতে পারে। অতিরিক্ত কষ্ট করেও আশা পূর্ণ হবে না। তবে অর্থের ব্যপারে ভালো সুযোগ পাবেন। সংসারে আতিথির জন্য খরচ বৃদ্ধি। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২

 

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
সকাল থেকে কোনো কাজ নিয়ে চিন্তা বাড়তে পারে। অংশীদারি ব্যবসায় লাভ বাড়তে পারে। বাড়িতে বড় সমস্যা ঘটতে পারে। আগুন থেকে সাবধান থাকুন। অর্থের ব্যাপারে সাহায্য পাবেন। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

 

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) 
ভালো কাজে প্রতারিত হতে পারেন। ব্যবসায়ীদের সঙ্গে বিরোধের সম্ভাবনা আছে। কর্মস্থানে বদলির সম্ভবনা আছে। প্রেমযোগ মিশ্র। পরিবারের দায়িত্ব পালনে ব্যয় বৃদ্ধি। যাত্রাযোগ শুভ।

শুভ রং সাদা, শুভ সংখ্যা : ২১

 

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
ব্যবসার উন্নতির সম্ভাবনা আছে। অতিরিক্ত লোভের জন্য বিপদ আসতে পারে। আজ বন্ধুদের থেকে সাবধান থাকুন। কর্মস্থানে কোনো বিবাদ চাকরির ক্ষতি করতে পারে। মাথার যন্ত্রণা হতে পারে। শুভ দিক উত্তর। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৮

 

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
আপনার নামে কোনো মিথ্যা কথা প্রচারিত হতে পরে। তবে কর্মস্থানে কঠিন কোনো কাজ করবার জন্য সুনাম বৃদ্ধি পাবে। পেটের সমস্যা বাড়তে পারে। প্রিয়জনের ব্যবহারে দুঃখ পেতে পারেন। আর্থিকযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ৩

 

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
ব্যবসার দিকে বাড়তি লাভ আসতে পারে। কর্মস্থানে পরিস্থিতির অবনতি হতে পারে। প্রেমের জন্য মনে কষ্ট বৃদ্ধি হতে পারে। গবেষণাতে সাফল্য লাভ হবে। সম্পত্তি নিয়ে কোনো বিবাদ হতে পারে। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

 

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 
শরীরের কোনো অংশে যন্ত্রণা বাড়তে পারে। বাজে খরচ হওয়া থেকে সাবধান থাকুন। গুরুজনের জন্য ডাক্তারের খরচ বাড়তে পারে, দীর্ঘ দিনের ইচ্ছে পূর্ণ হওয়ার সম্ভাবনা। শুভ দিক পশ্চিম। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬

 

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
ভালো খবর আসতে পারে। ব্যবসার দিকে বিবাদ থেকে সাবধান। পথে রক্তপাতের সম্ভবনা আছে। বাবার কোনো কথা আজ মনে লাগতে পারে। শুভ দিক দক্ষিণ-পশ্চিম। প্রেমযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১১

বাংলাদেশ সময়: ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa