ঢাকা, শনিবার, ২০ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

রাশিফল

কন্যার প্রেমে সংশয়, ভালো সময় কাটবে কুম্ভের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৬
কন্যার প্রেমে সংশয়, ভালো সময় কাটবে কুম্ভের

ব্যবসায়ীরা সাফল্য পাবেন এবং ব্যবসায় উন্নতি লক্ষ্য করতে পারবেন। কর্মসূত্রে আজ আপনাকে বিভিন্ন জায়গায় যেতে হতে পারে। ঊর্ধ্বতনরা আপনার কাজে খুশি হবেন। আপনার প্রতি তাদের ইতিবাচক ব্যবহারে তা বোঝা যাবে। আপনার আয় সম্ভবত বৃদ্ধি পাবে। যাত্রা যোগ শুভ। প্রেম যোগ মিশ্র।

আজ কেমন যাবে
তারিখ: ১২/১১/২০১৬


মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)  
ব্যবসায়ীরা সাফল্য পাবেন এবং ব্যবসায় উন্নতি লক্ষ্য করতে পারবেন। কর্মসূত্রে আজ আপনাকে বিভিন্ন জায়গায় যেতে হতে পারে।

ঊর্ধ্বতনরা আপনার কাজে খুশি হবেন। আপনার প্রতি তাদের ইতিবাচক ব্যবহারে তা বোঝা যাবে। আপনার আয় সম্ভবত বৃদ্ধি পাবে। যাত্রা যোগ শুভ। প্রেম যোগ মিশ্র।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ০২

বৃষ: (২১ এপ্রিল-২১ মে)
সামাজিক অনুষ্ঠানে সক্রিয় অংশগ্রহণ আপনাকে আরও সক্রিয় করে তুলবে। সামাজিক স্বীকৃতি পাবেন। অবিবাহিতরা আজ পছন্দের জীবনসঙ্গী খুঁজে পেতে পারেন। বাড়িতে কোনো শুভ অনুষ্ঠান হতে পারে, যা বাড়ির পরিবেশকে আনন্দমুখর করে তুলবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৩১

মিথুন: (২২মে-২১ জুন)
সাবধানে থাকুন, কারণ বারবার মেজাজ পরিবর্তন প্রিয়জনদের সঙ্গে সম্পর্ক খারাপ করে দিতে পারে। প্রিয়জনদের সঙ্গে বাগবিতণ্ডায় জড়াতে অথবা নিজের অজান্তে কাউকে আঘাত করতে পারেন। এ জাতীয় পরিস্থিতি এড়িয়ে চলতে কথাবার্তা ও ব্যবহারে সংযত থাকুন। মানসিক শান্তি বজায় রাখার এটিও অন্যতম উপায়। প্রেম যোগ মিশ্র।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১৬

কর্কট: (২২ জুন-২২ জুলাই)
বিতর্ক এড়িয়ে চলার চেষ্টা করুন। যতটা সম্ভব ঝুটঝামেলা থেকে দূরত্ব বজায় রাখুন। তবে ব্যক্তিগত জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। প্রিয়জনদের সঙ্গে সময় কাটান, তাতে সম্পর্কের মধুরতা বজায় থাকবে। প্রেম যোগে বাধা আছে। আর্থিক যোগ শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৩১

সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)  
দিনের শেষভাগ থেকে অবস্থার উন্নতি হতে শুরু করবে। বাড়ির পরিবেশ শান্তিপূর্ণ হয়ে উঠবে। বিবাহিতরা বৈবাহিক জীবনের সুখ উপভোগ করবেন। সন্ধ্যাবেলা কোনো শুভ অনুষ্ঠানে যোগ দিতে যেতে পারেন। প্রেম যোগ মিশ্র।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ১৮

কন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)  
আর্থিক লাভের এবং কর্মক্ষেত্রে সাফল্য পাওয়ার আশা করতে পারেন। কাজে সাফল্য আপনাকে উদ্দীপিত করবে এবং সব কাজ আপনি উদ্দীপনার সঙ্গে করবেন। সন্ধ্যাবেলা কোনো মন্দির দর্শনে যেতে পারেন, তাতে মানসিক শান্তি বজায় থাকবে। একান্তে সময় কাটালে মনের সমস্ত প্রশ্নের জবাব আপনি পেয়ে যাবেন। প্রেম নিয়ে সংশয় থাকবে।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৬১

তুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
গুরুত্বপূর্ণ বিষয়ে আজ সিদ্ধান্ত নিতে যাবেন না। প্রিয়জনদের সঙ্গে আপনার সম্পর্ক খারাপ হয়ে যেতে পারে। যত তাড়াতাড়ি সম্ভব প্রিয়জনদের সঙ্গে ভুল বোঝাবুঝি মিটমাট করে নেওয়ার চেষ্টা করুন। সন্ধ্যাবেলা প্রিয়জনদের সঙ্গে সময় কাটান। প্রেম যোগ শুভ।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ০৭

বৃশ্চিক: (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
বহুদিন পর পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হওয়ায় আনন্দিত হবেন। সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। তবে বিকেলে কিছুটা হতাশায় ভুগতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদ দেখা দিতে পারে। জমি ও সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সাবধান থাকুন। প্রেম যোগ মিশ্র।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩৩

ধনু: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
অহেতুক খরচের সম্ভাবনা রয়েছে। সংকট এড়াতে আর্থিক বিষয়য়ে সাবধানতা অবলম্বন করুন। বদমেজাজের জন্য বদনাম হতে পারে। নিজের সুনাম নষ্ট হতে দেবেন না। সময়ে কাজ শেষ করতে না পারায় আপনি হতাশ হয়ে পড়তে পারেন। প্রেম যোগে সমস্যা আসতে পারে। ভ্রমণের জন্য দিনটি শুভ নয়।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ২৯

মকর: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
মেজাজ নিয়ন্ত্রণে রাখুন, নাহলে সব নষ্ট হয়ে যেতে পারে। হজমের সমস্যায় ভোগার জন্য শারীরিকভাবে দুর্বলবোধ করতে পারেন। তবে দিনের দ্বিতীয়ভাগটি জন্য অনেকটা ভালো হবে। এসময় আপনি হাসি-খুশি ও সক্রিয় থাকবেন। ব্যবসায় সহকর্মীদের সাহায্যে আপনি প্রচুর লাভ করতে পারেন। প্রতিযোগীদের পেছনে ফেলে লক্ষ্যে জয়ী হতে পারবেন। প্রেম যোগ মিশ্র।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ০২

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)  
বন্ধুদের সঙ্গে দেখা করার জন্য এবং তাদের সঙ্গে হাসি-মজা করার জন্য সময়টি ভালো। তবে বিকেল থেকে আপনি বদমেজাজি হয়ে উঠতে পারেন। সুতরাং, মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। নতুন কোনো কাজ শুরু করার জন্য সময়টি ভালো নয়। প্রেম যোগ শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ১১

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
নেতিবাচক চিন্তাভাবনা দূরে সরিয়ে রাখুন। নয়তো এগুলো আপনাকে হতাশ করতে পারে। অনৈতিক কাজকর্ম থেকে সাবধান থাকুন, এগুলো আপনাকে সমস্যায় ফেলতে পারে। খাওয়া-দাওয়ার দিকে নজর দিন। নতুন প্রকল্পে কাজ শুরু করতে হলে বিকেলের পর করুন। অফিসে ঊর্ধ্বতনদের সঙ্গে বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন। সাহিত্যচর্চার দিকে আগ্রহ আরও বাড়বে। প্রেম যোগ মিশ্র।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ২১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৬
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa