ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

রাশিফল

কুম্ভের কাজে চাপ আর মীনের পদোন্নতি

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
কুম্ভের কাজে চাপ আর মীনের পদোন্নতি

আত্মীয়ের সঙ্গে কোনো বিবাদের জন্য মনের কষ্ট বাড়তে পারে। শত্রুর কারণে মনে ভয় ভাব জন্ম নিতে পারে। কোমরের নিচে আঘাত লাগতে পারে। পথে কোনো নতুন বন্ধুর সঙ্গে পরিচয় হবে।

আজ কেমন যাবে
তারিখ: ১৬/১১/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
আত্মীয়ের সঙ্গে কোনো বিবাদের জন্য মনের কষ্ট বাড়তে পারে। শত্রুর কারণে মনে ভয় ভাব জন্ম নিতে পারে।

কোমরের নিচে আঘাত লাগতে পারে। পথে কোনো নতুন বন্ধুর সঙ্গে পরিচয় হবে। শিক্ষাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৪

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
কোনো উচ্চ ব্যক্তির জন্য মনের ভেতর ভয় ভাব কাজ করবে। অনেক লোকের সাহায্য লাভ করতে পারবেন। কর্মের জন্য ঘোরাঘুরি বাড়তে পারে। ব্যবসার দিকে ভালো ফল পাবেন। পরিবারের সব ব্যক্তি নিয়ে সুখে দিনটি কাটবে। শুভ দিক দক্ষিণ। প্রেমযোগ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৬

মিথুন: (২২মে – ২১ জুন)
সকাল থেকে মতভেদ লেগেই থাকবে। ব্যবসারস্থানে খুব সাবধানে কথা বলুন। যারা শিক্ষা নিয়ে থাকেন তাদের জন্য দিনটি ভালো। সব চেষ্টায় সাফল্য পাবেন। যাত্রাযোগ শুভ। প্রেমে শুভ ফল।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
প্রেমে বাধা কাটবে। খুব ভালোভাবে চেষ্টা করুন, সাফল্য লাভ আছে। বন্ধুর কারণে মনে সুখ অনুভব করবেন। পড়ে থাকা কাজে ভালো লাভ করতে পারেন। স্বামী-স্ত্রীর আলোচনায় সমস্যা মিটতে পারে। যাত্রা শুভ।
 
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১২

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
গোপন কোনো কাজ না করা ভালো তবে বাধা আসতে পারে। কুট চক্র লোকের সঙ্গে বিপদ আসতে পারে। পরিবারের কারো কোনো প্রকার শরীর নিয়ে চিন্তা বাড়বে। বাড়তি বিনিয়োগ করবেন না। শুভ দিক পশ্চিম। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : কালো, শুভ সংখ্যা : ৭১

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
ভ্রমণ বেশি হবে। আর খরচ অনেক বৃদ্ধি পাবে। পিতামাতা কোনো প্রকার চিন্তার কারণ হতে পারেন। অজানা লোক বাড়িতে আসতে পারেন, খুব সাবধাণ থাকুন। বিদেশের বন্ধু সুখবরে আনন্দ লাভ হবে। প্রেম শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬২

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
প্রিয়জনের সঙ্গে অশান্তি, ফলে সারাদিন মন খারাপ থাকবে। সাবধানে চলাফেরা করুন আঘাত আসতে পারে। প্রেমিক-প্রেমিকার মনে কষ্ট দেখা দিতে পারে। গাড়ি চালকের গাড়ি নিয়ে ঝামেলা বা অশান্তির সম্ভাবনা আছে। শুভ দিক উত্তর।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা : ১৯

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
শত্রুরা আজ কর্মস্থানে বদনাম বাড়াতে পারেন। কোনো কাজে আজ সারাদিন ব্যস্ত থাকতে হতে পারে। ব্যবসার দিক দিয়ে মনে আনন্দ লাভ করবেন। সন্তান নিয়ে কোনো দূর ভাবনা বাড়বে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৮১

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
ব্যবসা করেন যারা, তাদের দিনটি ভালো। চাকরিজীবীদের খরচ বাড়বে। সন্তানের কাজে বাধা আসতে পারে। পড়াশোনাতে বাধা আসতে পারে। প্রেম এবং বিয়ে জীবন সুখের মধ্যে থাকবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং :নীল, শুভ সংখ্যা : ২০

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
বিনিয়োগ করতে পারেন। ব্যবসা ভালো হবে। অজানা কোনো ভয় গ্রাস করবে। সন্তানের  কোনো কাজে মনে অসন্তোষ দেখা দিতে পারে। খেলাধুলার ফল ভালো হবে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৪

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
কর্মস্থানে প্রচুর পরিশ্রমে শরীরের চাপ বাড়বে। পরিবারের কারণে অর্থ ব্যয় বাড়বে। কোনো কিছু পাওনা বস্তু না পাওয়ায় হতাশা আসবে। শুভ দিক পশ্চিম। প্রেম শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
কোনো কিছু হারিয়ে যাওয়ায় মনে কষ্ট হতে পাতে। অপর কোনো লোকের উপকার করতে গিয়ে অপদস্থ হতে পারেন। সন্তানের জন্য মনের আনন্দ বাড়বে। কর্মস্থানে পদোন্নতির যোগ। প্রেমের জীবন ভালো যাবে। মা-বাবার শরীর নিয়ে চিন্তা। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
আইএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa