ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

রাশিফল

কর্কট করুন সাহিত্য চর্চা, বৃশ্চিক চাই কঠোর শ্রম

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
কর্কট করুন সাহিত্য চর্চা, বৃশ্চিক চাই কঠোর শ্রম

রতি পদক্ষেপে সাবধানতা অবলম্বন করা দরকার। অতি চিন্তা আজ সমস্যার সৃষ্টি করবে। হতাশা কাটিয়ে উঠতে সেইসমস্ত কাজ করুন, যেটি করতে ভালো লাগে। আজ কথাবার্তা ও ব্যবহারে বদমেজাজ প্রকাশ পেতে পারে।

আজ কেমন যাবে
তারিখ- ১৭/১১/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
প্রতি পদক্ষেপে সাবধানতা অবলম্বন করা দরকার। অতি চিন্তা আজ সমস্যার সৃষ্টি করবে।

হতাশা কাটিয়ে উঠতে সেইসমস্ত কাজ করুন, যেটি করতে ভালো লাগে। আজ কথাবার্তা ও ব্যবহারে বদমেজাজ প্রকাশ পেতে পারে। যাত্রা শুভ। প্রেম মঙ্গলময়।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬২

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
প্রেমের জটিলতা থেকে মুক্তি পাবেন। সারাদিন আনন্দিত বোধ করবেন। কারণ চিন্তার কালো মেঘ অনেক দূরে থাকবে। শরীরে সুস্থতা বজায় থাকবে। দিনটি আনন্দে কাটাবেন। ভাইবোনের সঙ্গে আপনার ভালো বোঝাপড়া তৈরি হবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯৯

মিথুন: (২২ মে – ২১ জুন)
ঠিকঠাক ঘুম না হওয়ায়, অলস ও দুর্বল বোধ করতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে অহেতুক বিতর্ক এড়িয়ে চলুন। নয়তো এগুলো মতানৈক্যের সৃষ্টি করতে পারে। যা মানসিক অস্থিরতা আরও বাড়াবে। যাত্রা শুভ। প্রেমে বাধা আছে।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮১

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
প্রেমে মনমালিন্য দেখা দিতে পারে। ওষুধপত্র হাতের কাছে রাখুন, কারণ হজমের সমস্যায় ভুগতে পারেন। কর্মক্ষেত্রে আশানুরূপ ফল না পাওয়ায় হতাশ বোধ করতে পারেন। সন্তানদের নিয়েও চিন্তায় থাকবেন। হতাশা ভুলে থাকতে সাহিত্যচর্চা অথবা সৃজনশীল কাজকর্মে নিজেকে ব্যস্ত রাখুন।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
ইতিবাচক থাকার পাশাপাশি আপনি আজ বেশ তরতাজাও বোধ করবেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। মায়ের কাছ থেকে আসা সুখবর আপনাকে আরও আনন্দিত করবে। সকলের সঙ্গে সহযোগিতামূলক আচরণ ও ব্যবহার কর্মক্ষেত্রের পরিবেশকে আরামদায়ক করে তুলবে। শুভ দিক উত্তর। প্রেম মিশ্র।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
প্রেমের সমস্যার সমাধান হবে। সামাজিক অনুষ্ঠানগুলোতে অংশ নিতে অথবা পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। সারাদিন মানসিকভাবে হাসি-খুশি ও তরতাজা থাকবেন। নাম, যশ ও সামাজিক স্বীকৃতি পাওয়ার আশা করতে পারেন। ব্যবসায়ীরা তাদের ব্যবসার উন্নতি লক্ষ্য করতে পারবেন। যাত্রা শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯১

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
একমাত্র শান্ত ও ধৈর্যশীল থাকলে প্রেমের সমস্যা কাটিয়ে উঠতে পারবেন। মেজাজ নিয়ন্ত্রণে রাখুন, নয়তো এর কারণে মানসিক অস্থিরতার পাশাপাশি শারীরিকভাবেও অসুস্থ বোধ করতে পারেন। খাওয়াদাওয়ার বিষয়ে সাবধানতা অবলম্বন করুন। কোনোরকম বেআইনি বা অনৈতিক কাজকর্ম এড়িয়ে চলার চেষ্টা করুন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং সাদা, শুভ সংখ্যা : ৫১

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। কারণ বদমেজাজ মানসিক অস্থিরতা আরও বাড়াবে। দুশ্চিন্তা ও কঠিন পরিস্থিতিগুলো থেকে দূরে থাকার চেষ্টা করুন। সাফল্য পেতে হলে আজ আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। যাত্রা শুভ। প্রেম মিশ্র।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২২

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
চাকরিজীবীরা পদোন্নতির আশা করতে পারেন। ব্যবসায়ীরাও ব্যবসার উন্নতি লক্ষ্য করতে পারবেন। বাড়ির সৌন্দর্য বৃদ্ধির জন্য ব্যস্ত থাকবেন এবং প্রচুর নতুন জিনিসপত্রে বাড়িকে সুন্দর করে সাজিয়ে তুলবেন। যাত্রাযোগ শুভ, প্রেমও শুভ।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা :  ৪১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
ব্যবসায় লাভের পাশাপাশি বন্ধুদের কাছ থেকে কিছু সুযোগ-সুবিধা পাওয়ার সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রে পদোন্নতি হতে পারে। কারণ ঊর্ধ্বতনরা আপনাকে যোগ্য ব্যক্তি বলে মনে করবেন। শুভ দিক পশ্চিম। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৭

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
প্রেমের সমস্যা মানসিক চাপ সৃষ্টি করবে। পরিবারের সদস্যদের মধ্যে মতানৈক্য বাড়ির পরিবেশটিকে নষ্ট করে দিতে পারে। পরিশ্রমের যথাযথ ফল আজ নাও পেতে পারেন। আর্থিক সংকট দেখা দিতে পারে। যাতে আর কোনো সমস্যার উদয় না হয়, সেজন্য বুদ্ধিমত্তার সঙ্গে কাজ করুন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৭

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
মানসিকভাবে শান্ত থাকবেন। প্রিয়জনদের সঙ্গে কোনো সামাজিক অনুষ্ঠানে যোগদান করতে যেতে পারেন। আর্থিক লাভের যোগ রয়েছে। নতুন কোনো ব্যবসা শুরু করার জন্য আপনি আজ উৎসাহ ও উদ্দীপনায় ভরপুর থাকবেন। যদিও অতিরিক্ত উৎসাহ অনুকূল নাও হতে পারে। তাই এই বিষয়ে সাবধান থাকুন। প্রেম শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa