ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

রাশিফল

অকারণ জেদ নয় বৃষ, কাজে সফল হবেন সিংহ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
অকারণ জেদ নয় বৃষ, কাজে সফল হবেন সিংহ .

আপনার সৃজনশীলতা আজ বাড়বে, যা কোনো লাভদায়ী আলোচনার স্বর্গে যুক্ত হতে সাহায্য করবে। হাতে নেওয়া কাজগুলি নির্ধারিত সময়ের অনেক আগেই শেষ হবে। কোনো দৃঢ় সিদ্ধান্ত নিতে পারেন, যেটির প্রভাব দীর্ঘমেয়াদী হবে।

আজ কেমন যাবে
তারিখ: ১৯/১১/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
আপনার সৃজনশীলতা আজ বাড়বে, যা কোনো লাভদায়ী আলোচনার স্বর্গে যুক্ত হতে সাহায্য করবে। হাতে নেওয়া কাজগুলি নির্ধারিত সময়ের অনেক আগেই শেষ হবে।

কোনো দৃঢ় সিদ্ধান্ত নিতে পারেন, যেটির প্রভাব দীর্ঘমেয়াদী হবে। বন্ধুদের সঙ্গে ছোট ভ্রমণের পরিকল্পনার জন্য সময়টি ভালো। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
দিনটি স্বপ্নের মতো মনে হবে। হয়তো সেই বিশেষ মানুষটিকে পেয়ে যাবেন, যার জন্য একদিন অপেক্ষা করছিলেন। মায়ের কাছ থেকে লাভ হতে পারে। সম্পত্তি সংক্রান্ত ব্যাপারে সাবধান থাকুন। অকারণ জেদ করে সুযোগগুলি নষ্ট করবেন না। শুভ দিক উত্তর।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

মিথুন: (২২মে – ২১ জুন)
মানসিক অবস্থাও খুব একটা ভালো থাকবে না। সারাদিন অস্থির ও বিভ্রান্তবোধ করবেন। গুরুত্ব দেওয়া প্রয়োজন এমন কাজ ও গুরুত্বপূর্ণ কোনো বিষয়ে অমনোযোগী হয়ে পড়তে পারেন। শারীরিক অসুস্থতা দেখা দিতে পারে। নিজের খেয়াল রাখুন। কাজের ক্ষেত্রে ঊর্ধ্বতনরা আক্রমণাত্মক মেজাজে থাকতে পারেন, সুতরাং সাবধান। মতানৈক্য এড়িয়ে চলুন। যাত্রাযোগে শুভ। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
সম্পত্তি কেনার কথা অথবা কোথাও বিনিয়োগ করার কথা ভাবতে পারেন। এগিয়ে যান, তবে ভালো করে বিচার-বিবেচনা করে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন ও অংশীদারদের কাছ থেকে সাহায্য পাবেন। লাভদায়ী প্রকল্প হাতে পাওয়ার আশা রাখতে পারেন। বাড়িতে প্রাণবন্ত পরিবেশ বজায় থাকবে। সন্ধ্যেবেলার শান্ত ও নিরিবিলি পরিবেশটি উপভোগ্য হয়ে উঠবে। শরীর ভালো থাকবে। শুভ দিক পশ্চিম। প্রেম ও দাম্পত্যযোগ মিশ্র।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
প্রেমের প্রস্তাবে সাড়া পাবেন। বন্ধুবান্ধব বা পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। সৌভাগ্যবশত সবকিছু আপনার অনুকূলে থাকবে। যে কাজে হাত দেবেন, তাতেই সফল হবেন। বন্ধুদের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
প্রিয়জনের সঙ্গে সম্পর্ক উন্নত হবে। তবে নেতিবাচক ভাবনাগুলি মাথা থেকে বের করে দিন, নয়তো এগুলি আপনাকে ভোগাতে বাধ্য। নেতিবাচক চিন্তাধারা ও কাজকর্ম এড়িয়ে চলুন। শরীরের যত্ন নিন। প্রেমযোগ শুভ। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
প্রেম নিয়ে বন্ধুদের মধ্যে দূরত্ব সৃষ্টি হতে পারে। কোথাও যাওয়ার পরিকল্পনা করতে পারেন। এখন কোনো ভ্রমণের পরিকল্পনা করলে সেটি লাভদায়ী ও আনন্দমুখর হবে। প্রিয়জনদের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন অথবা কোনো ধর্মীয় স্থান দর্শনে যেতে পারেন। বিদেশে বসবাসকারী প্রিয়জনদের কাছ থেকে সুখবর আসতে পারে।

শুভ রং :  হলুদ, শুভ সংখ্যা : ৯

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
হাতে নেওয়া যে কোনো কাজ সাফল্যের সঙ্গে শেষ করতে পারবেন। ঊর্ধ্বতনরা আপনার কর্মদক্ষতার প্রশংসা করবেন। অফিসে সবাইকে খুশি করতে পারবেন। বাড়িতে হাসি-খুশি পরিবেশ বজায় থাকবে। শুভ দিক পশ্চিম। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
আয় বাড়তে পারে। আর্থিক মুনাফা লাভ ও ব্যবসায় উন্নতির আশা করতে পারেন। বন্ধুরা উপকারে আসবেন। সন্তান ও স্বামী/স্ত্রীর কাছ থেকে সুসংবাদ পাওয়ার আশা করতে পারেন। অবিবাহিতদের জন্য দিনটি ভালো, বিয়ের যোগ রয়েছে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৯

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
চোখের সমস্যায় ভুগতে পারেন। বাড়িতে অহেতুক কোনো বিবাদ দেখা দিতে পারে। কারও অনুভূতিতে আঘাত না দিতে চাইলে নিজের ব্যবহার ও কথাবার্তায় নিয়ন্ত্রণ রাখতে হবে। ছোট দুর্ঘটনার সম্ভাবনা আছে, তাই সাবধানে থাকুন। অপ্রয়োজনীয় খরচ ও মানসিক চাপ আপনাকে ভারাক্রান্ত করে তুলতে পারে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৩

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
মন কোনো অজানা বিষয়ে উৎসুক হতে পারে। কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। আর্থিক বিষয়গুলি অনুকূলে থাকবে। অর্থ সঞ্চয় ও লাভদায়ী বিনিয়োগ করতে পারেন। গয়না কেনাকাটা, হাসি-মজা ও আমোদ-প্রমোদের জন্য খরচ হতে পারে। শুভ দিক পশ্চিম। প্রেমযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
এখনই কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে যাবেন না। আত্মনিয়ন্ত্রণ বজায় রাখুন। একান্তই যদি খরচ করতে হয় তাহলে বিবেচনার সঙ্গে করুন। অপ্রয়োজনীয় কেনাকাটা এড়িয়ে চলুন। অর্থ ধার দেওয়া বা ধার নেওয়ার জন্য সময়টি ভালো নয়। আজ অন্যরা আপনাকে ভুল বুঝতে পারে।   আপনি কোনো বিতর্কে জড়াতে পারেন। শুভ দিক উত্তর। প্রেমযোগে বাধা আছে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa