ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

রাশিফল

মেষ কর্মক্ষেত্রে উজ্জ্বল, মীনের শঙ্কা ভুল বোঝাবুঝির

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
মেষ কর্মক্ষেত্রে উজ্জ্বল, মীনের শঙ্কা ভুল বোঝাবুঝির

আনন্দ ও সাফল্য, ধন সম্পত্তি এবং সুস্বাস্থ্য- এসবের প্রত্যাশা করতে পারেন। সারাদিন ইতিবাচক থাকতে পারবেন। কর্মক্ষেত্রে আজ আপনি সর্বাধিক উজ্জ্বল থাকবেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলো নেওয়ার জন্য আজকের দিনটি আদর্শ।

আজ কেমন যাবে
তারিখ- ২০/১১/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
আনন্দ ও সাফল্য, ধন সম্পত্তি এবং সুস্বাস্থ্য- এসবের প্রত্যাশা করতে পারেন। সারাদিন ইতিবাচক থাকতে পারবেন।

কর্মক্ষেত্রে আজ আপনি সর্বাধিক উজ্জ্বল থাকবেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলো নেওয়ার জন্য আজকের দিনটি আদর্শ। প্রেম এবং বৈবাহিক জীবনে শান্তি ও মৈত্রী বজায় থাকবে। যাত্রা শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২২

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
চিন্তাভাবনা এখান থেকে ওখানে বিচরণ করবে। চিন্তা অস্থির ও দিশাহীন করে তুলতে পারে। প্রেম অথবা বিয়ে নিয়ে সাক্ষাৎ ও আলাপচারিতার সম্ভাবনা আছে। বিলাসবহুল জিনিস কেনাকাটার পেছনে প্রচুর খরচ করবেন। মায়ের থেকে উপকৃত হওয়ার সম্ভাবনা আছে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩

মিথুন: (২২মে – ২১ জুন)
সম্পত্তি সংক্রান্ত চুক্তি করার সময় বিশেষ সাবধানতা অবলম্বন করা জরুরি। ছাত্রছাত্রীরা খুব উন্নতি করবেন। অনমনীয়তা ও অসহিষ্ণুতা প্রেমের সম্পর্ক খারাপ করে দিতে পারে। সুতরাং, সে বিষয়ে খেয়াল রাখুন। যাত্রা শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
বিভিন্ন ঘটনা আজ আপনার পক্ষে থাকবে না। সন্তানদের ব্যবহার হতাশা বাড়াতে পারে। গুরুজনদের স্বাস্থ্যহানির সম্ভাবনা আছে। ঊর্ধ্বতনরা অখুশি হয়ে উঠতে পারেন। অহেতুক খরচের সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যায় না। শুভ দিক উত্তর। প্রেমযোগে বাধা।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)
বাড়ির পরিবেশ আনন্দমুখর হবে। মানসিক শান্তি পাবেন। সন্তুষ্ট বোধ করবেন। চাকরিজীবীদের পদোন্নতি, বেতনবৃদ্ধি এবং প্রশংসা প্রাপ্তির সম্ভাবনা আছে। সহকর্মীরা আপনাকে সহযোগিতা করবেন। শত্রু ও প্রতিযোগীরা দূরে থাকবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৫

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে ও প্রচুর খাওয়াদাওয়া করে দিনটিকে উপভোগ্য করে তুলবেন। পছন্দসই জামাকাপড় পরে আনন্দ পাবেন। গুরুজনদের প্রতি শ্রদ্ধা নিজের ব্যবহারে ফুটে উঠবে। প্রিয়জনদের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। নতুন প্রেমের সম্ভাবনা।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
অভিজাত ব্যবহার সৌভাগ্য নিয়ে আসবে। তবে এমন কিছু করবেন না, যেটি বিরক্তিকে আমন্ত্রণ জানায়। শত্রুদের দিকে নজর রাখুন। স্বাস্থ্যকে অবহেলা করবেন না। বিতর্কিত বিষয় থেকে দূরে থাকুন। শুভ দিক পশ্চিম। প্রেমযোগ মিশ্র।

শুভ রং, নীল, শুভ সংখ্যা : ৯

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
ঘনিষ্ঠ আত্মীয়দের সঙ্গে আজ কোনো প্রমোদ ভ্রমণে যেতে পারেন। বন্ধুরা উপহার দিতে পারেন। কোনও ধর্মীয় কাজ অথবা মন্দির দর্শনে যাওয়ার প্রবল সম্ভাবনা আছে। দূরের কোনো স্থান থেকে সুসংবাদ চমকে দিতে পারে। ভাই অথবা বন্ধুরা সহায়তা করবেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
আশা করা যায়, সব কিছুই আজ খুব নিখুঁতভাবে হবে। ক্ষমতাশালী ও প্রভাবশালী ব্যক্তিরা পক্ষে থাকবেন। আপনার সামাজিক অবস্থানের উন্নতি হবে। বাবার থেকে লাভ হতে পারে। লেনদেনগুলো থেকে কিছু উপর লাভের আশা করতে পারেন। শারীরিক সুস্থতা আজ নিশ্চিত। পারিবারিক শান্তি বজায় থাকবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৯

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
আয় বৃদ্ধির ইঙ্গিত প্রবল। অন্য উৎস থেকেও লাভের প্রত্যাশা করতে পারেন। বন্ধুদের সঙ্গে কাটানো সময় আনন্দের ও লাভজনক হবে। প্রেমিক বা প্রেমিকা কোনো উপহার দিয়ে চমক দিতে পারেন। ব্যবসা বৃদ্ধি পাবে। অবিবাহিতরা আদর্শ জীবনসঙ্গী খুঁজে পেতে পারেন। ব্যবসায়ে সাফল্যের সম্ভাবনা আছে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
সন্তানদের সঙ্গ উপভোগ করবেন। সারাদিন আপনি শক্তি ও উদ্দীপনায় ভরপুর থাকবেন। আশঙ্কা ও দুশ্চিন্তা দূরে থাকবে। বাইরে কোনো উৎসবে যোগদান বা নৈশভোজে যাওয়ার সম্ভাবনা রয়েছে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
শরীর এবং মন খুব ভালো থাকবে না। বিরক্ত ও নিস্তেজ বোধ করবেন। আপনার শরীর অসুস্থ হতে পারে, বিশেষ করে চোখের সমস্যা দেখা দিতে পারে। বন্ধুবান্ধব অথবা প্রিয়জনদের সঙ্গে সম্পর্ক অপ্রীতিকর হয়ে উঠতে পারে। কী বলছেন এবং কী করছেন, সেদিকে খেয়াল রাখুন। ভুল বোঝাবুঝির শঙ্কা প্রবল। শুভ দিক পশ্চিম।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa