ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

রাশিফল

মীনের প্রেমে বাধা, মেষের ইতিবাচক

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
মীনের প্রেমে বাধা, মেষের ইতিবাচক

আপনার মধ্যে উদ্দীপনার অভাব দেখা দিতে পারে। কিছু অপ্রীতিকর ঘটনা দিতে পারে কষ্ট। মাথা ঠাণ্ডা রাখুন। পরিবারের সদস্যদের সঙ্গে বিতর্কে জড়াবেন না। কিছু ক্ষয়ক্ষতি হতে পারে, যা দুশ্চিন্তায় ফেলবে।

আজ কেমন যাবে
তারিখ: ২১/১১/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
আপনার মধ্যে উদ্দীপনার অভাব দেখা দিতে পারে। কিছু অপ্রীতিকর ঘটনা দিতে পারে কষ্ট।

মাথা ঠাণ্ডা রাখুন। পরিবারের সদস্যদের সঙ্গে বিতর্কে জড়াবেন না। কিছু ক্ষয়ক্ষতি হতে পারে, যা দুশ্চিন্তায় ফেলবে। সুতরাং, আর্থিক বিষয়গুলিতে নজর রাখুন। প্রেমযোগে ইতিবাচক ফল লাভ হবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
সৃজনশীলতা ও উদ্ভাবনী সুফল এনে দেবে। বুদ্ধিদীপ্ত আলোচনায় ব্যস্ত থাকতে পারেন। ভাবনাগুলিলিখে রাখলে বা সৃজনশীল প্রবৃত্তির চর্চা করলে, দৈনন্দিন জীবনের একঘেঁয়েমি কাটিয়ে উঠতে পারবেন। হাতে কিছু অতিরিক্ত টাকা রাখুন, কারণ অপ্রত্যাশিত খরচের সম্ভাবনা আছে। প্রেমের ক্ষেত্রে শুভ ফল লাভ। শুভ দিক উত্তর।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

মিথুন: (২২মে – ২১ জুন)
আপনার আজকের দিনটিও ছবির মতো নিখুঁত হবে। ব্যবসায়ী, চাকরিজীবী, শিক্ষার্থী সবাই দেখবেন জীবন কেমন আরামদায়ক ও মসৃণ হয়ে উঠেছে। প্রেম নিয়ে বাড়ির বড়দের সঙ্গে মতবিরোধের যোগ আছে। আর্থিকযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
বিনোদন ও হাসি-মজায় মেতে উঠবেন। সামাজিক অনুষ্ঠানে বিভিন্ন সম্প্রদায় ও সংস্কৃতির মানুষের সঙ্গে আলাপ করার সুযোগ পাবেন। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। গ্রহ-নক্ষত্ররা আজ আপনার উদ্ভাবনীশক্তিকে এক বিশেষ উচ্চতায় পৌঁছে দেবে। নিজের কল্পনাশক্তিকে কাজে লাগান। শিল্পকর্মে ব্যবহার করুন। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
অপচয় বন্ধ করুন। ভেবেচিন্তে খরচ করুন, নয়তো ফতুর হয়ে যাবেন। অনৈতিক অথবা বেআইনি কাজকর্ম থেকে দূরে থাকুন। তা নাহলে এগুলি আপনাকে আদালতে নিয়ে হাজির করতে পারে। অপরিচিতদের সঙ্গে কথা বলা বা নতুন কারও সঙ্গে সম্পর্ক স্থাপন করা ঠিক হবে না। একান্তই যদি বন্ধুত্ব করতে চান, তাহলে বন্ধুত্বের হাত বাড়ানোর আগে ভালোমন্দ ভেবে দেখুন। প্রেম, বিবাহযোগে সমস্যা দেখা যাচ্ছে। যাত্রাযোগে শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
নতুন প্রকল্প হাতে নেওয়ার জন্য অথবা পূর্ব পরিকল্পনাগুলি বাস্তবায়িত করার জন্য দিনটি শুভ। কর্মক্ষেত্রে সুফল পাবেন। সহকর্মীরা উৎসাহ জোগাবে ও সাহায্য করবে। আপনি আরও ভালো কাজ করার জন্য উদ্দীপিত হয়ে উঠবেন। ব্যবসায়ীদের জন্য দিনটি লাভদায়ক। স্বাস্থ্যের দিকে নজর দেওয়া প্রয়োজন। স্বাস্থ্যকর খাবার খান। প্রেমযোগে বন্ধুর তরফে বাধা আছে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ৯

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
যদি আপনি কোনো নতুন প্রকল্পে কাজ করার পরিকল্পনা করে থাকেন, তাহলে অনায়াসে করতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি শুভ এবং আপনি সাফল্য পাবেন। ঊর্ধ্বতনদের কাছ থেকে প্রশংসা লাভ অথবা পদোন্নতির প্রত্যাশা করতে পারেন। ব্যক্তিগত জীবনে যাত্রা মসৃণ হবে। গ্রহ-নক্ষত্ররা ইঙ্গিত দিচ্ছে, প্রেমযোগ শুভ হতে পারে। আর্থিকযোগ শুভ।

শুভ রং: সাদা,  শুভ সংখ্যা : ১

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
যদি অন্যমনস্ক থাকেন অথবা ভুলপথে হাঁটেন তাহলে আশা সুযোগের সদ্ব্যবহার করতে পারবেন না। মনোসংযোগই আজ মূলমন্ত্র হওয়া উচিত। নতুন প্রকল্পে কাজ করা থেকে বিরত থাকুন, দিনটি শুভ নয়। বন্ধুরা সহযোগিতা করবে। কোথাও ভ্রমণের ব্যবস্থা করতে পারেন। প্রেমযোগে অজানা ক্ষেত্র থেকে বাধা আসতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৮

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
হতাশ করে তুলতে পারে। তিলকে তাল করার প্রবণতা ত্যাগ করুন। উত্তপ্ত আলোচনা ও ঝগড়াঝাঁটি থেকে যতদূর সম্ভব দূরে থাকুন। নয়তো এটি বাগবিতণ্ডার রূপ নেবে এবং একটি খারাপ পরিস্থিতির সৃষ্টি করবে। যতটা সম্ভব স্বাভাবিক ও আত্মবিশ্বাসী থাকুন। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।
শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা :  ৪

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
বন্ধুদের নৈশভোজে আমন্ত্রণ জানান অথবা তাদের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার ব্যবস্থা করুন। আর্থিক দিক থেকেও প্রচুর লাভের সম্ভাবনা। মাত্রাতিরিক্ত খরচ করবেন না। খরচ নিয়ন্ত্রণ করুন এবং বুদ্ধিমত্তার সঙ্গে খরচ করুন। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
সিদ্ধান্ত নিতে অসুবিধা হতে পারে। প্রয়োজনীয় কিছু সুযোগ হাতছাড়া করে ফেলতে পারেন। সুযোগগুলি অপচয় করতে না চাইলে নিজের লক্ষ্যে স্থির থাকুন। গুরুত্বপূর্ণ কোনো নতুন প্রকল্পের কাজ আজ হাতে নেবেন না। সহকর্মী, বন্ধুবান্ধব অথবা পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করার সময় সংযত থাকুন। প্রেমের ক্ষেত্রে বাধা আসতে পারে। আর্থিকযোগ মিশ্র।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৭

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
হঠকারি সিদ্ধান্ত নিয়ে নিজের চিন্তা-ভাবনাকে জটিল করে তুলবেন না। সাধারণ বিষয়গুলি মাথায় রেখে সবকিছু সহজ সরলভাবে ভাবুন। কর্মক্ষেত্রে ব্যাপক প্রতিযোগিতার সম্মুখীন হন, তাহলেও নিজস্বতা বজায় রেখে নিজের সেরাটা দিতে পারবেন। তবে মেজাজ ও কথাবার্তা নিয়ন্ত্রণে রাখুন। প্রেমযোগে বিভিন্ন ক্ষেত্র বাধা আসতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : বাদামি,  শুভ সংখ্যা : ১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
এএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa