ঢাকা, রবিবার, ২১ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

রাশিফল

সৃজনশীলতা প্রকাশ পাবে কুম্ভের, মিথুনের ভ্রমণের সম্ভাবনা

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
সৃজনশীলতা প্রকাশ পাবে কুম্ভের, মিথুনের ভ্রমণের সম্ভাবনা আজ কেমন যাবে

প্রেম নিয়ে সমস্যা সমাধানের যোগ। আজ সারাক্ষণ কল্পনার জগতে বিচরণ করতে থাকবেন। চিন্তাশীল ও অনুভূতিপরায়ণ হয়ে উঠবেন। শিক্ষার্থীদের জন্য এটি ভালো দিন। পড়াশোনায় ভালো ফল পাবেন।

আজ কেমন যাবে
তারিখ: ২২/১১/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
প্রেম নিয়ে সমস্যা সমাধানের যোগ। আজ সারাক্ষণ কল্পনার জগতে বিচরণ করতে থাকবেন।

চিন্তাশীল ও অনুভূতিপরায়ণ হয়ে উঠবেন। শিক্ষার্থীদের জন্য এটি ভালো দিন। পড়াশোনায় ভালো ফল পাবেন। শরীর সুস্থ থাকবে। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
কর্মক্ষেত্রে দৃষ্টান্তমূলক সাফল্য পাবেন। সবাই প্রশংসা করবে। কর্মক্ষেত্রে সহকর্মী ও ঊর্ধ্বতনদের কাছ থেকে বন্ধুত্বপূর্ণ ব্যবহার পাবেন। পরিবারের সঙ্গে কাটানো সময় মধুর হবে। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তরতাজা বোধ করবেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯৯

মিথুন: (২২মে – ২১ জুন)
দিনটি আপনার জন্য বর্ণময় হবে। ব্যবসা বৃদ্ধির সম্ভাবনা। আয় বাড়ার আশা করতে পারেন। আর্থিক বিষয়গুলি অনুকূলে রাখতে পারবেন। কর্মক্ষেত্র ও সমাজে ভাবমূর্তি উজ্জ্বল হবে। ছোটোখাটো ভ্রমণের সম্ভাবনা। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮১

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
বাচনভঙ্গি ও ব্যবহারে সাবধানতা অবলম্বন করুন। মাত্রাতিরিক্ত সহানুভূতিশীলতা আপনার জন্য ক্ষতিকর প্রমাণিত হতে পারে। খরচ নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে। বেআইনি কোনো সম্পর্ক বা ঘটনা থেকে দূরে থাকুন। স্বাস্থ্যের দিকে নজর দিন। প্রেমের ক্ষেত্রে বন্ধুরা সাহায্য করবে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
বিশেষ করে কর্মক্ষেত্রে সাবধান থাকা দরকার। ঊর্ধ্বতন ব্যক্তিরা অসহায়তা ও সংকটমূলক পরিস্থিতির সৃষ্টি করতে পারেন। যা আপনাকে দুঃখ দেবে। মানসিক হতাশার সৃষ্টি করবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য দিনটি সঠিক নয়। অপরিকল্পিত খরচের জন্য প্রস্তুত থাকুন। প্রেমযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
গুরুত্বপূর্ণ আলাপচারিতার সম্ভাবনা। ঊর্ধ্বতনরা কর্মদক্ষতার প্রশংসা করবে। তারা পদোন্নতিও করাতে পারেন। কর্মক্ষেত্রে সবকিছু আপনার মনের মতো হবে। বাড়ির পরিবেশও সুখ ও শান্তিময় হবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯১

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
জীবনের সমস্ত ক্ষেত্রে লাভের যোগ। বন্ধুদের দ্বারা লাভবান হতে পারেন। বন্ধুদের সঙ্গে সুন্দর কোনো স্থানে ভ্রমণের সম্ভাবনা। সন্তানদের থেকে সুখবর পাওয়ার আশা করতে পারেন। প্রেমযোগ মিশ্র। শুভ দিক উত্তর।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
প্রেমের প্রস্তাব আসতে পারে। কাউকে কোনো প্রতিশ্রুতি দিতে যাবেন না। কোনোরকম ঝগড়া কিংবা বাগবিতণ্ডা থেকে দূরে থাকুন। আইনি বিষয়গুলিতে সাবধান থাকা জরুরি। বিচার-বিবেচনা করে তবেই সিদ্ধান্ত নিন। পক্ষপাতিত্ব এড়িয়ে চলুন। খরচ নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২২

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
বন্ধু-বান্ধবদের সঙ্গে হাসি-মজায় দিনটি কাটাবেন। ভ্রমণের সম্ভাবনা আছে। সুস্বাদু খাবার খেয়ে আনন্দে মেতে উঠবেন। অনুভূতি ও সহানুভূতিশীলতা উচ্চতার শিখরে পৌঁছাবে। অপ্রত্যাশিত আর্থিক লাভের আশা করতে পারেন। প্রেমযোগে মিশ্র প্রভাব থাকবে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :  ৪১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
আর্থিক ক্ষয়ক্ষতির সম্ভাবনা আছে। অতিরিক্ত খরচ নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে দিনটি আর পাঁচটা দিনের মতো সাধারণ কাটবে। সহকর্মীরা সহায়তামূলক আচরণ করবে। বন্ধু-বান্ধব ও প্রিয়জনদের সঙ্গ আনন্দ দেবে। প্রেমের সমস্যার সমাধান হবে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৭

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
শৌখিন ও সৃষ্টিশীল মানসিকতা প্রকাশ পাবে। কর্মক্ষেত্র ও বাড়িতে অনুকূল পরিবেশ বজায় থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গ খুশিতে ভরিয়ে দেবে। আর্থিক বিষয়গুলি অনুকূলে থাকবে। সুস্বাদু খাওয়া-দাওয়া দিনটিকে আরও উপভোগ্য করে তুলবে। অজানা জায়গা থেকে প্রেমে সমস্যার যোগ আছে। শুভ দিক উত্তর।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৭

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
কথাবার্তা ও ব্যবহারে সংযত থাকুন। এমন কিছু কথা বলবেন না, যেগুলির জন্য ভবিষ্যতে পস্তাতে হতে পারে। মায়ের স্বাস্থ্যের দিকে নজর দেওয়া প্রয়োজন। সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলিতে আলোচনা বা বিতর্ক এড়িয়ে চলুন। জল থেকে দূরে থাকুন। প্রেমের ক্ষেত্রে সমস্যা সমাধানের যোগ আছে।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa