ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাশিফল

মীনের ব্যবসায় উন্নতি, কর্কটের ভালো সময়

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
মীনের ব্যবসায় উন্নতি, কর্কটের ভালো সময়

পরিবার ও বন্ধুদের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়া অথবা আড্ডা দেওয়ার পরিকল্পনা করুন। তাতে আপনি আনন্দিত বোধ করবেন। শারীরিকভাবে দিনটি ভালো কাটবে। কোনোরকম শারীরিক ও মানসিক সমস্যার ইঙ্গিত
নেই।

আজ কেমন যাবে
তারিখ: ২৪/১১/২০১৬

 

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
পরিবার ও বন্ধুদের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়া অথবা আড্ডা দেওয়ার পরিকল্পনা করুন। তাতে আপনি আনন্দিত বোধ করবেন।

শারীরিকভাবে দিনটি ভালো কাটবে। কোনোরকম শারীরিক ও মানসিক সমস্যার ইঙ্গিত
নেই। অন্যদের চোখে সম্মান বাড়বে। প্রেমযোগ শুভ।

 

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
অনৈতিক কাজে জড়াতে যাবেন না। প্রিয়জনদের কাছে, বিশেষ করে নিজের কাছে সৎ থাকুন। আশপাশে যাই হোক না কেন, নিজের লক্ষ্যে স্থির থাকুন। স্থির ভাব পরিবারের সম্ভাব্য কোনো গুরুতর সমস্যা এড়িয়ে যেতে সাহায্য করবে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

মিথুন: (২২মে – ২১ জুন)
খরচ নিয়ন্ত্রণে না রাখতে পারলে অর্থসংকটে পড়তে পারেন। আরও যে বিষয়ে নিয়ন্ত্রণ রাখা প্রয়োজন সেটি হলো রাগ। মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। শারীরিক ও মানসিকভাবে সমস্যায় পড়তে পারেন। যাত্রাযোগ
শুভ। প্রেমযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
ভালো সময় যেমন আসবে, খারাপ সময়ও তেমন আসবে। সৃজনশীলতা ও উদ্ভাবনীশক্তি দেখা যাবে। প্রয়োজন অনুযায়ী এই সৃজনশীলতাকে ব্যবহার করুন। মানসিক শান্তি-সুস্থতার কিছুটা অভাব থাকতে পারে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
সন্তানদের কিছু সমস্যা অথবা তাদের অনুপস্থিতি চিন্তিত রাখবে। অর্থের অপচয় বন্ধ করুন। কোনো শান্ত ও সুন্দর জায়গায় ঘুরতে যান। দেখবেন অনেকটা ভালো থাকবেন। প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে বিতর্ক এড়িয়ে চলুন। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
পরিশ্রমের ভালো ফল পাবেন। সাংসারিক জীবন সুখের হবে। যে কাজই করুন, ভালোভাবে করবেন। কর্মক্ষেত্রে আপনার ঊর্ধ্বতনরা কাজে খুশি হবে। সম্ভবত আপনার বাবা অথবা পরিবারের কোনো গুরুজনের কাছ থেকে লাভবান হবেন। শুভ দিক উত্তর। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
প্রেমের সফলতায় বাধা। বন্ধুর সঙ্গে মনোমালিন্য হতে পারে। কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বাড়তে পারে। খরচ সুন্দরভাবে নিয়ন্ত্রণ করতে পারবেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৯

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
ব্যবসায়ীরা লাভবান হবেন। ঊর্ধ্বতনরা খুশি হবেন। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন, তাদের সঙ্গে ছুটি কাটাতেও বেরিয়ে পড়তে পারেন। যারা বিয়ে করতে ইচ্ছুক তারা মনের মানুষটিকে খুঁজে পেতে পারেন।
যাত্রা যোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
প্রেমের ক্ষেত্রে বাধা আছে। সন্তানদের থেকেই নয়, বন্ধুদের থেকেও উপকৃত হতে পারেন। কোনো মনোরম জায়গায় ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। প্রিয়জনদের থেকে উপহার পাওয়ার আশা রাখতে পারেন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৯

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
শরীরের যত্ন নিতে হবে। অধৈর্য ও অস্থিরতা আপনাকে সমস্যায় ফেলতে পারে। দুর্ঘটনার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। খরচ বাড়তে পারে। ব্যবসার অংশীদারের সঙ্গে বিবাদের সম্ভাবনা। বুঝেশুনে কথা বলুন।

অযথা লড়াই বা ঝগড়ায় জড়িয়ে পড়বেন না। প্রেমযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৩

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
আইনি বিষয়ে সাবধানতা অবলম্বন করা প্রয়োজন। চেনা পরিচিতদের সঙ্গে বাগবিতণ্ডার সম্ভাবনা। আধ্যাত্মিক বিষয়ের দিকে আপনার ঝোঁক দেখা দিতে পারে এবং সেটি উপকৃত করবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
সম্ভবত এমন কিছু মানুষের সঙ্গে আপনার পরিচয় হবে, যারা ভবিষ্যতে আপনার উপকারে আসবে। আপনি আত্মবিশ্বাসে ভর করে কাজে এগিয়ে যান। ব্যবসায় বিশেষ উন্নতি হবে। স্বাস্থ্যের দিক থেকেও দিনটি ভালো। সমস্ত কিছু যেভাবে হবে তাতে আপনি খুশি হবেন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।